1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
পল্লী বিদুৎতের অবহেলায় অগ্নিকান্ডে প্রবাসীর সর্বস্ব হারানোর অভিযোগ । | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

পল্লী বিদুৎতের অবহেলায় অগ্নিকান্ডে প্রবাসীর সর্বস্ব হারানোর অভিযোগ ।

  • সময় বাংলার || মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১, ১.৪১ পিএম
পল্লী বিদুৎতের অবহেলায় অগ্নিকান্ডে প্রবাসীর সর্বস্ব হারানোর অভিযোগ
পল্লী বিদুৎতের অবহেলায় অগ্নিকান্ডে প্রবাসীর সর্বস্ব হারানোর অভিযোগ

পল্লী বিদুৎতের অবহেলায় অগ্নিকান্ডে প্রবাসীর সর্বস্ব হারানোর অভিযোগ


মোঃ রুবেল ইসলাম তাহমিদ’ (মুন্সীগঞ্জ) 
মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজোয় পল্লী বিদুৎ অফিসের লোকজনের  দায়িত্বের  অবহেলায় অগ্নিকাণ্ডে প্রবাসীর পরিবারের সর্বস্ব হারানোর অভিযোগ উঠেছে।  জানাগেছে, উপজেলার চাঠাতি পাড়া গ্রামের সৌদি প্রবাসী নাসির বেপারীর ঘরের কোনায় স্থাপিত বিদুৎতিক ট্রান্সমিটারে সোমবার সকাল হতে ফায়ারিং হচ্ছিল। 
পল্লী বিদুৎ অফিসে অভিযোগ করেছিলো ওই প্রবাসীর স্ত্রী । কিন্তু পল্লী বিদুৎ অফিস লোক পাঠালেও ব্যবস্থা নেয়নি দাবী ভুক্তভোগী পরিবারের। পরে গভির রাতে ওই ট্রন্সমিটার বিষ্ফোরন হয়ে অগ্নিকান্ডে সর্বস্ব হারিয়ে ওই পরিবারটি একেবারে নিংশ্ব হয়ে পরেছে। মঙ্গলবার (৫ জানুয়ারী) ভোর রাত ৩ টার দিকে এই আগুনের সুত্রপাত হয়। পরে তা দ্রুত ছড়িয়ে পরে ঘরের মধ্য থাকা গ্যাস সিলেন্ডার অগ্নিকাণ্ডের কারনে বিস্ফোরিত হয়ে আগুন ভয়াবহ আকার ধারন করে। নিমিষে ওই প্রবাসীর দুটি বসতঘর, রান্নাঘর, আলু রাখার গুদাম ঘরে
 আগুন ছড়িয়ে পরে। এ সময় প্রবাসী নাসিরের দুটি ঘরের মধ্যে শুয়ে থাকা তার স্ত্রী, ২ মেয়ে এক ছেলে এবং তার বোন ও জামাই ঘুমাইতেছিলো। কোন রকম তারা ঘর হতে বেরুতে পারলেও ঘরের মধ্যে থাকা আসবাব পত্র, স্বর্নালংঙ্কার এবং লক্ষাধিক টাকা পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে ভূক্তভোগী পরিবারের দাবী।


3
গ্রামবাসী অগ্নিকাণ্ডের পর হতেই আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করে তা নিয়ন্ত্রন আনতে ব্যার্থ হয়। পরে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস ভোড় সাড়ে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনলেও ওই প্রবসীর সর্বস্ব পুরে ছাই হয়ে যায়।  এ ব্যাপারে ওই প্রবাসীর চাচাতে ভাই সেলিম বেপারী বলেন, আমার ভাইয়ের ঘরের পাশেই পল্লী বিদুৎতের ট্রান্সমিটার বসেছে। ওই ট্রন্সমিটার থেকে সোমবার সকাল হতে ফায়ারিং হচ্ছিলো। বিষয়টি আমরা টঙ্গীবাড়ী পল্লী বিদুৎ অফিসকে মুঠোফোনে অবহিত করছি।

1

পল্লী বিদুৎ অফিস দুজন লোক পাঠালেও তারা কোন ব্যবস্থা না নিয়ে মঙ্গলবার ঠিক করে দিয়ে যাবে বলেছে। কিন্তু রাতেই ওই ট্রান্সমিটার হতে আগুন লেগে আমার ভাইয়ের সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে।  তবে পল্লী বিদুৎতের ভিলেজ ইলেকট্রনিকশিয়ান মো. আবু হোসেন জানান, আমাদের ওই প্রবাসীর স্ত্রী ফোন দেওয়াতে ওই বাড়িতে গিয়েছিলাম। বাড়ির লাইনের কাটাউটে একটু সমস্যা হয়েছিলো তা ঠিক করে দিয়ে আসছি। টঙ্গীবাড়ী পল্লি বিদুৎ অফিসের ডিজিএম মাধব নাথ জানান, অভিযোগর বিষয়ে আমার কিছু যানানাই। আমি পল্লি বিদুৎ অফিস হতে কোন লোক ওইস্থানে পাঠাই নাই। মঙ্গলবার রাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটলে আমি অফিস হতে ওইস্থানে লোক পাঠাই। ওই স্থানে আগুনে বিদুৎতের একটি কাঠের খুঁটি পুড়ে গেছে। ওই খুটি সংস্কারে এখনো পল্লি বিদুৎতের লোকজন কাজ করছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.