1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মুন্সীগঞ্জে সিরাজদিখানে মসজিদের সিন্দুক ভেঙে টাকা চুরি | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মুন্সীগঞ্জে সিরাজদিখানে মসজিদের সিন্দুক ভেঙে টাকা চুরি

  • সময় বাংলার || বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১, ১১.২৬ পিএম
received 273530077491128

সিরাজদিখান প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ সিরাজদিখান লতব্দী খিদিরপুর জামে মসজিদের সিন্দুকের তালা ভেঙে টাকা চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার ফজরের নামাজের আগে উপজেলার লতব্দী ইউনিয়নের খিদিরপুর গ্রামের খিদিরপুর জামে মসজিদে এ চুরির ঘটনা ঘটে।

চোরের দল সড়কের পাশের খিদিরপুর জামে মসজিদের দরজার তালা ভেঙে ও জানালার গ্রিল ভেঙ্গে চোরেরা মসজিদে ঢুকে। এ সময় চোরের দলরা মসজিদের মূল্যবান মালামালের পাশাপাশি নগদ টাকার বড় দানবাক্সটি ও ১২টি ছোট দান বক্স লুট করে নিয়ে নেয়। ওই সময়ে মসজিদের ভেতর থেকে অর্ধলক্ষাধিক টাকার বিভিন্ন মালামাল লুটে নিয়ে যায়।

জানা যায়, ফজরের নামাজ পড়তে গিয়ে মসজিদের ঈমাম মাওলানা মোঃ বশির আহম্মেদ সিন্দুকের তালা ভাঙা দেখেন। পরে বিষয়টি মসজিদের সাধারণ সম্পাদক মোহাম্মদ মোজাম্মেল হোসেন পিন্টুকে ও সিরাজদিখান থানা পুলিশকে অবগত করেন। তবে সিন্দুকে ও দান বাক্স গুলোতে কী পরিমাণে টাকা ছিল সে বিষয়ে সঠিক কোনো তথ্য জানাতে পারেনি মসজিদের খাদেম ও ঈমাম মাওলানা মোঃ বশির আহম্মেদ। স্থানীয় বাসিন্দা ও ফ্রান্স আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান সরকার মিজান জানান, সম্প্রতি এলাকায় চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। পরপর বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটলেও এর কোনো প্রতিকার না হওয়ায় চোরের দল বেপরোয়া হয়ে উঠেছে।

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ এস এম জালাল উদ্দিন বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.