1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সিরাজদিখানে দু’পক্ষের সংঘর্ষে পাঁচ টেটাঁবিদ্ধসহ আহত ১২ | সময় বাংলার
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
আগামী ২০ জুলাই নতুন ভাষানচর জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীনগরে ব্র্যাকের ইউনিয়ন  কর্মশালা সময় বাংলার “অন লাইন পোর্টালে খবর প্রকাশের পর ড্রেজার উচ্ছেদ দুই লাখ টাকা জরিমানা মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মুজাহিদুল ইসলাম সিরাজদিখানে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা ঢাকা-বেইজিং চুক্তি স্বাক্ষরের একটি মুন্সিগঞ্জের নাটেশ্বর আর্কিওলজিকাল সাইট পার্ক প্রকল্প শ্রীনগরে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তি দাবী রাজশাহীতে বিক্ষোভ শ্রীনগরে যাত্রীবাহী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন শাখা উদ্ধোধন পাবনায় উপজেলা আ.লীগ সম্পাদকের বিরুদ্ধে হত্যা মামলার প্রতিবাদে অবরোধ বিক্ষোভ -মানববন্ধন সারা দেশে চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষার্থীদের শ্রীনগরে ড্রেজার দিয়ে কৃষি জমি ভরাটের মহোৎসব  সিরাজদিখানে দুই পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধ ৯ আহত ২০ প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন পিএসসি চেয়ারম্যান বুধবার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ সিরিয়াল কিলার রসু খাঁর ফাঁসির আদেশ বহাল দুর্নীতি একটি দেশের এগিয়ে যাওয়ার পথে সবচেয়ে বড় অন্তরায় কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত অবৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে শুনানি আগামীকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন টঙ্গীবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা কোটা বাতিলের দাবিতে উত্তাল সারাদেশ শ্রীনগরে সনাতন ধর্মালম্বীদের মহোৎসব রথযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক আলামিন হোসেনের পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ শ্রীনগরে সাংবাদিকের উপর হামলা ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন পদ্মা সেতুর জন্য বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে : প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন ‍ঋষি সুনাক স্ট্রোক করেছেন নাফিস ইকবাল,এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে ঢাকায় কিয়ার স্টারমার যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে লেবার পার্টির নিরঙ্কুশ জয়

সিরাজদিখানে দু’পক্ষের সংঘর্ষে পাঁচ টেটাঁবিদ্ধসহ আহত ১২

  • সময় বাংলার || মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১, ৬.০৪ পিএম
received 273772100819764

মুন্সীগঞ্জ প্রতিনিধি :

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ধরে  আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নবধারা হাউজিং প্রকল্পের চেয়ারম্যান শাহজাহান মিয়ার গ্রুপের ও বালুচর ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফারুক মেম্বার গ্রুপের মধ্যে ইট ক্রয়-বিক্রয় নিয়ে দু’পক্ষের  সমর্থকদের  মধ্যে  টেটা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে।  এ ঘটনায় পাঁচ জন টেটাঁবিদ্ধসহ অন্তত ১২ জন আহত হয়েছে । মঙ্গলবার সকাল ৭ টা থেকে শুরু হওয়া এই সংঘর্ষ চলে সাড়ে ৮ টা পর্যন্ত।
এসময় উপজেলার বালুচর ইউনিয়নের  চরপানিয়া গ্রামের দফায় দফায় হওয়া এ সংঘর্ষের গ্রামে চরম আতঙ্ক ছড়িয়ে পরে । পরে পুলিশ এসে পরিস্তিতি নিয়ন্ত্রন করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকার কেরানীগঞ্জর কক্সমিক ব্রীকস নামে  একটি ইটভাটার ইট ক্রয়-বিক্রয় নিয়ে উভয় গ্রুপের মুজিবুর রহমানের সাথে একই গ্রামের রমজান আলীর  সাথে  সকাল ৭ টায় চর পানিয়া গ্রামে দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে  । সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন টেঁটাবিদ্ধসহ ১২ জন আহত হন। বর্তমানে চর পানিয়া  এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

টেঁটাবিদ্ধরা হলেন, চরপানিয়া গ্রামের আব্দুর রবের পুত্র পিয়ার উদ্দিন(৩৫),শাজাহান মিয়ার পুত্র মো.আওলাদ হোসেন((৩৭),ইদ্রিস আলীর পুত্র বিল্লাল হোেেসেন((৫০),লোকমান মিয়ার পুত্র মজিবুর (৫১),জজ মিয়ার পুত্র মো.জাহাঙ্গীর (৩৫)। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজদিখান থানার ওসি এসএম জালালউদ্দিন  ঘটনা সত্যতা স্বীকার করে বলেন,ইট ক্রয়-বিক্রয় এবং আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটেছে । তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে ।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.