1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
নড়াইলে করোনায়-স্বাস্থ্যবিধি না মানলেও পরিবহনে ভাড়া বেড়েছে। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

নড়াইলে করোনায়-স্বাস্থ্যবিধি না মানলেও পরিবহনে ভাড়া বেড়েছে।

  • সময় বাংলার || শুক্রবার, ২ এপ্রিল, ২০২১, ৪.৫৪ পিএম
নড়াইলে করোনা আক্রান্তের হার ২৩ শতাংশ-
নড়াইলে করোনা আক্রান্তের হার ২৩ শতাংশ-

নড়াইলে করোনা আক্রান্তের হার ২৩ শতাংশ-স্বাস্থ্যবিধি না মানলেও পরিবহনে ভাড়া বেড়েছে।


নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলে নতুনভাবে করোনা সংক্রমন বাড়ছে। বুধবার(৩১ মার্চ) ৫৪ ও বৃহস্পতিবারের (১এপ্রিল) ৮ সহ মোট ৬২ জনের নমুনা প্রদানকারীর মধ্যে ১৪ জনেরই করোনা পজেটিভ এসেছে। এর মধ্যে নড়াইল সদরে ১১ জন,লোহাগড়ায় ২ জন এবং কালিয়াতে ১ জন। এ নিয়ে নতুনভাবে জেলায় মোট ৪৫ জন করোনা রোগী সনাক্ত হয়েছে।

জেলা সিভিল সার্জন এর অফিসের ২ এপ্রিলের প্রাপ্ত তথ্য অনুযায়ী,এ যাবত জেলায় মোট ৬,২৬৬ টি সংগৃহীত নমুনার মধ্যে ৬০৩৭ টি নমুনার ফলাফল পাওয়া গেছে,বাকি ২২১ টি নমুনা বাতিল হয়েছে আর ৮টি ফল এখনও পাওয়া যায়নি।এর মধ্যে মোট আক্রান্ত হয়েছিলেন ১৬১০ জন আর সুস্থ্য হয়েছেন ১৫৪৫ জন,মারা গেছেন ২০ জন। মোট নমুনা্ সনাক্ত বিবেচনায় আক্রান্তের হার ২৭ শতাংশ। আক্রান্তদের মধ্যে কেউই সদর হাসপাতালে চিকিৎসাধীন নেই,বাড়িতেই আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন এমন তথ্য দেয়া হয়েছে। নড়াইল সদর হাসপাতালের কোভিড-১৯ ফোকাল পার্সন ডা.মশিউর রহমান বাবু বলেন,করোনা টেস্টের জন্য রোগী আসলে তাদের নমুনা সংগ্রহ করে যশোর পাঠানো হচ্ছে। এন্টিজেন্ট টেস্ট করে নেগেটিভ পেলে তা আবার যশোর ল্যাবে পাঠানো হচ্ছে। তবে এন্টিজেন্ট টেস্টের কীট শেষ হয়ে গেছে। সিভিল সার্জন ডা.নাসিমা আক্তার জানান, করোনা পরীক্ষা ধীর গতিতে হচ্ছে এটা ঠিক নয়,সদর হাসপাতাল সহ ৩টি স্বাস্থ্যকমপ্লেক্সে থেকেই নমুনা সংগ্রহ করা হচ্ছে। এদিকে ২য় দফা করোনা অধিক আক্রান্ত ৩১ জেলার মধ্যে নড়াইলের অবস্থান থাকার পরেও স্বাস্থ্যবিধি মানার তেমন লক্ষন দেখা যাচ্ছে না। বাস,ইজিবাইক সহ সকল পরিবহনে সরকারী প্রজ্ঞাপন অনুযায়ী ভাড়া বৃদ্ধি করা হলেও যাত্রী সংখ্যা অর্ধেক করা হয়নি। ভাড়া নিয়ে প্রতিনিয়ত সাধারন মানুষের সাথে বাকবিতন্ডা চলছে। যশোর থেকে নড়াইলে আসা আজগর আলী জানান,যশোর থেকে অর্ধেক যাত্রী নিয়ে বাস ছাড়লেও পথে যাত্রীর চাপে অনেক লোক দাড়িয়ে এসেছে। এতে কিভাবে করোনা ঝুকি মোকাবেলা হলো,বুঝলাম না ভাড়াতো বেশিই নিলো। নড়াইল শহরে আবিদা সুলতানা নামের এক ইজিবাইক যাত্রী বলেন,কোন নিয়মই তারা মানছে না,প্রত্যেক সিটেই যাত্রী অথচ ৫ টাকার ভাড়া ১০ টাকা নিচ্ছে জোর করে। কেউ তো এগুলো দেখছে না।এ ব্যাপারে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন,মাস্ক বিরোধী মোবাইল কোর্ট চলছে,অর্ধেক যাত্রী পরিবহন করবে এই শর্তেই ভাড়া বৃদ্ধি করার কথা,স্বাস্থ্যবিধি না মেনে চললে তো ভাড়া বেশি নেবার কথা নয়,এ ব্যাপারে আমরা পদক্ষেপ নিচ্ছি।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.