1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মুন্সীগঞ্জের ট্রিপল মার্ডারের আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন | সময় বাংলার
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম ... ||
আগামী ২০ জুলাই নতুন ভাষানচর জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীনগরে ব্র্যাকের ইউনিয়ন  কর্মশালা সময় বাংলার “অন লাইন পোর্টালে খবর প্রকাশের পর ড্রেজার উচ্ছেদ দুই লাখ টাকা জরিমানা মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মুজাহিদুল ইসলাম সিরাজদিখানে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা ঢাকা-বেইজিং চুক্তি স্বাক্ষরের একটি মুন্সিগঞ্জের নাটেশ্বর আর্কিওলজিকাল সাইট পার্ক প্রকল্প শ্রীনগরে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তি দাবী রাজশাহীতে বিক্ষোভ শ্রীনগরে যাত্রীবাহী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন শাখা উদ্ধোধন পাবনায় উপজেলা আ.লীগ সম্পাদকের বিরুদ্ধে হত্যা মামলার প্রতিবাদে অবরোধ বিক্ষোভ -মানববন্ধন সারা দেশে চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষার্থীদের শ্রীনগরে ড্রেজার দিয়ে কৃষি জমি ভরাটের মহোৎসব  সিরাজদিখানে দুই পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধ ৯ আহত ২০ প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন পিএসসি চেয়ারম্যান বুধবার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ সিরিয়াল কিলার রসু খাঁর ফাঁসির আদেশ বহাল দুর্নীতি একটি দেশের এগিয়ে যাওয়ার পথে সবচেয়ে বড় অন্তরায় কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত অবৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে শুনানি আগামীকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন টঙ্গীবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা কোটা বাতিলের দাবিতে উত্তাল সারাদেশ শ্রীনগরে সনাতন ধর্মালম্বীদের মহোৎসব রথযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক আলামিন হোসেনের পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ শ্রীনগরে সাংবাদিকের উপর হামলা ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন পদ্মা সেতুর জন্য বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে : প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন ‍ঋষি সুনাক স্ট্রোক করেছেন নাফিস ইকবাল,এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে ঢাকায় কিয়ার স্টারমার যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে লেবার পার্টির নিরঙ্কুশ জয়

মুন্সীগঞ্জের ট্রিপল মার্ডারের আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন

  • সময় বাংলার || শনিবার, ৩ এপ্রিল, ২০২১, ২.১৩ পিএম
received 188024346267639

মোঃ জাফর মিয়া,মুন্সীগঞ্জঃ 

মুন্সীগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডারের নিহত মুন্সীগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি ও সমাজ সেবক আওলাদ হোসেন মিন্টু, কলেজ ছাত্র ইমন পাঠান ও সাকিবের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের মাধ্যমে কঠোর শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে । শনিবার সকাল ১০ টা থেকে বেলা সাড়ে ১১ টা দেড় ঘন্টাব্যাপী শহরের মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে  হাজার খানেক  নারী-পুরুষ এই মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন শেষে তারা বিক্ষোভ মিছিল বের করে এসময় তারা ট্রিপল মার্ডারের সাথে জড়িত সকল আসামীকে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

IMG 20210403 101844 scaled

এসময় নিজের সন্তানের নিরাপত্তা চেয়ে নিহত আওলাদ হোসেন মিন্টুর স্ত্রী খালেদা আক্তার বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। না হলে এমন নির্মম ভাবে ৩ জন মানুষকে হত্যা করতে পারেনা। হত্যাকারীরা যেন কোনো ভাবে আইনের ফাক ফোকর দিয়ে বেড়িয়ে না যায় সরকারের প্রতি এমন দাবী তার।মানববন্ধনে নিহত আওলাদ হোসেন মিন্টু প্রধানের ছোট্র কন্যা শিশু তার বাবার হত্যাকারীদের বিচার চেয়ে ফেস্টুন হাতে নিয়ে হত্যার প্রতিবাদ জানায়।

 

এসময় নিহতদের পরিবারের সদস্য ছাড়াও মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী ফয়সাল বিপ্লবসহ সর্বস্থরের নারী পুরুষ অংশ নেন।

received 322779652526534

উল্লেখ্য- গত ২৪ মার্চ বুধবার বিকেলে উত্তর ইসলামপুর এলাকায় স্থানীয় একটি বিরোধ নিয়ে রাত ১০ টার দিকে দুই পক্ষকে নিয়ে সালিসে বসে মিন্টু প্রধান এসময় এক পক্ষের জামাল হোসেন, সৌরভ,সিহাব,শামীম,অভি কিশোর গ্যাংরা ছুরিকাঘাত করে হত্যা করে সালিসীর বিচারক ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি আওলাদ হোসেন মিন্টু প্রধান (৪০),কলেজ ছাত্র মো. ইমন হোসেন (২২), মো. সাকিব হোসেন (১৯) কে তাদের উভয়ের বাড়ি উত্তর ইসলামপুর এলাকায়। পরে মিন্টু প্রধানের স্ত্রী খালেদা আক্তার বাদী হয়ে ঘটনার পরদিন ২৫ মার্চ বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার পর একটি হত্যা মামলা করে। মামলায় ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০-১৫ জনকে আসামী করা হয়।

ইতোমধ্যে হত্যা কান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে ঘটনার দিন রাতে (২৪ মার্চ) ৬ জন ও গত শুক্রবার (দুই এপ্রিল) ঢাকা থেকে একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

 

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.