1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
শ্রীনগরে যুবলীগ নেতার বিরুদ্ধে সরকারী জায়গা দখলের অভিযোগ | সময় বাংলার
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
আগামী ২০ জুলাই নতুন ভাষানচর জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীনগরে ব্র্যাকের ইউনিয়ন  কর্মশালা সময় বাংলার “অন লাইন পোর্টালে খবর প্রকাশের পর ড্রেজার উচ্ছেদ দুই লাখ টাকা জরিমানা মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মুজাহিদুল ইসলাম সিরাজদিখানে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা ঢাকা-বেইজিং চুক্তি স্বাক্ষরের একটি মুন্সিগঞ্জের নাটেশ্বর আর্কিওলজিকাল সাইট পার্ক প্রকল্প শ্রীনগরে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তি দাবী রাজশাহীতে বিক্ষোভ শ্রীনগরে যাত্রীবাহী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন শাখা উদ্ধোধন পাবনায় উপজেলা আ.লীগ সম্পাদকের বিরুদ্ধে হত্যা মামলার প্রতিবাদে অবরোধ বিক্ষোভ -মানববন্ধন সারা দেশে চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষার্থীদের শ্রীনগরে ড্রেজার দিয়ে কৃষি জমি ভরাটের মহোৎসব  সিরাজদিখানে দুই পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধ ৯ আহত ২০ প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন পিএসসি চেয়ারম্যান বুধবার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ সিরিয়াল কিলার রসু খাঁর ফাঁসির আদেশ বহাল দুর্নীতি একটি দেশের এগিয়ে যাওয়ার পথে সবচেয়ে বড় অন্তরায় কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত অবৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে শুনানি আগামীকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন টঙ্গীবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা কোটা বাতিলের দাবিতে উত্তাল সারাদেশ শ্রীনগরে সনাতন ধর্মালম্বীদের মহোৎসব রথযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক আলামিন হোসেনের পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ শ্রীনগরে সাংবাদিকের উপর হামলা ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন পদ্মা সেতুর জন্য বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে : প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন ‍ঋষি সুনাক স্ট্রোক করেছেন নাফিস ইকবাল,এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে ঢাকায় কিয়ার স্টারমার যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে লেবার পার্টির নিরঙ্কুশ জয়

শ্রীনগরে যুবলীগ নেতার বিরুদ্ধে সরকারী জায়গা দখলের অভিযোগ

  • সময় বাংলার || শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৫.২০ পিএম
177871822 293878162283032 6745803802927907518 n

শ্রীনগর( মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের শ্রীনগরে প্রভাবশালি যুবলীগ নেতা স্বপন রায়ের বিরুদ্ধে সরকারী জায়গা দখলের অভিযোগ উঠেছে। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার দেউলভোগ মৌজার একটি সরকারী জমি ১৬শতাংশ টিনের বেড়া নির্মান করে দখল করেছে বলে যানায় এলাকাবাসী।
সরেজমিনে দেখা যায়, উপজেলার ষোলঘর হাই স্কুলের খেলার মাঠের পাশে পশ্চিম দেউলভোগ মৌজার আরএস ৪৬৪-দাগের উত্তর পাশের একটি দাগবিহীন একটি যায়গা টিনের বেড়া দিয়ে আটকানো।
স্থানিয় বসিন্দা উজ্জল যানায়, ষোলঘর গ্রামের মৃত হরিপদ রায়ের ছেলে জেলা যুবলীগের সহ- সভাপতি ও শ্রীনগর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি স্বপন রায়সহ তার ভাই গোবিন্দ রায় ও তার ছেলে সিধু তাদের লোকজন দিয়ে দীর্দিন যাবৎ সরকারী সম্পত্তিটি দখল দখলের পায়তারা করে আসতেছিল। আজ সকালে তারা টিনের বেড়া দিয়ে পুরো যায়গাটিই দখল করেছে।
স্থানীয়রা অভিযোগ করে বলেন, স্বপন রায়ের দির্ঘদিন ধরে যায়গাটি দখলের চেষ্টা করছে। আমরা অনেকবার শ্রীনগর সহকারী কমিশনার( ভুমি) কেয়া দেবনাথকে জানালেও তিনি কোন ব্যবস্থা না নেয়ায় এবার তারা টিনের বেড়া দিয়ে যায়গাটি পুরো পুরি দখল করে নিল। এই সরকারি যায়গাটি দখলদার স্বপন রায়ের কাছ থেকে মুক্ত করতে সংশ্লিষ্ট কতৃপক্ষের দৃষ্টি কামনা করেন তার। তারা আরো বলেন এভাবে সরকারি যায়গা দখল করে পাড়পেয়ে গেলে পরবর্তিতে তো ওর দাপটে আমারা এলাকাতেই থাকতে পারব না।
এব্যাপারে স্বপন রায়ের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই সম্পত্তি আমার। এই সম্পত্তি অন্য কারো নয়।
সহকারী কমিশনার( ভুমি) কেয়া দেবনাথ বলেন, আমি বিষয়টি জানতে পেরেছি। লোক পাঠিয়ে ব্যবস্থা নিচ্ছি।
উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ বলেন, এই বিষয়ে আমার জানা নেই। আমি জেনে ব্যবস্থা নিচ্ছি।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.