1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মুন্সীগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা,গুলিবিদ্ধ ৫জন সহ ১৫ জন আহত | সময় বাংলার
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম ... ||
আগামী ২০ জুলাই নতুন ভাষানচর জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীনগরে ব্র্যাকের ইউনিয়ন  কর্মশালা সময় বাংলার “অন লাইন পোর্টালে খবর প্রকাশের পর ড্রেজার উচ্ছেদ দুই লাখ টাকা জরিমানা মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মুজাহিদুল ইসলাম সিরাজদিখানে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা ঢাকা-বেইজিং চুক্তি স্বাক্ষরের একটি মুন্সিগঞ্জের নাটেশ্বর আর্কিওলজিকাল সাইট পার্ক প্রকল্প শ্রীনগরে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তি দাবী রাজশাহীতে বিক্ষোভ শ্রীনগরে যাত্রীবাহী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন শাখা উদ্ধোধন পাবনায় উপজেলা আ.লীগ সম্পাদকের বিরুদ্ধে হত্যা মামলার প্রতিবাদে অবরোধ বিক্ষোভ -মানববন্ধন সারা দেশে চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষার্থীদের শ্রীনগরে ড্রেজার দিয়ে কৃষি জমি ভরাটের মহোৎসব  সিরাজদিখানে দুই পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধ ৯ আহত ২০ প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন পিএসসি চেয়ারম্যান বুধবার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ সিরিয়াল কিলার রসু খাঁর ফাঁসির আদেশ বহাল দুর্নীতি একটি দেশের এগিয়ে যাওয়ার পথে সবচেয়ে বড় অন্তরায় কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত অবৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে শুনানি আগামীকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন টঙ্গীবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা কোটা বাতিলের দাবিতে উত্তাল সারাদেশ শ্রীনগরে সনাতন ধর্মালম্বীদের মহোৎসব রথযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক আলামিন হোসেনের পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ শ্রীনগরে সাংবাদিকের উপর হামলা ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন পদ্মা সেতুর জন্য বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে : প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন ‍ঋষি সুনাক স্ট্রোক করেছেন নাফিস ইকবাল,এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে ঢাকায় কিয়ার স্টারমার যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে লেবার পার্টির নিরঙ্কুশ জয়

মুন্সীগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা,গুলিবিদ্ধ ৫জন সহ ১৫ জন আহত

  • সময় বাংলার || শনিবার, ১০ জুলাই, ২০২১, ৫.৪০ পিএম
মুন্সীগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা,গুলিবিদ্ধ ৫জন সহ ১৫ জন আহত
মুন্সীগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা,গুলিবিদ্ধ ৫জন সহ ১৫ জন আহত

মুন্সীগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা,গুলিবিদ্ধ ৫জন সহ ১৫ জন আহত


মোঃ রুবেল ইসলাম তাহমিদ,মুন্সীগঞ্জ

আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মুন্সীগঞ্জে  আবারো হামলা ভাংচুর,গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শুক্রবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মুন্সীকান্দি ও বেহের কান্দি গ্রামে এঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধসহ উভয় পক্ষের নারী,পুরুষ ও শিশুসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।

স্থানীয় মেম্বার প্রার্থীর  চাচা নুরুল আমিন দেওয়ান ও ভাতিজা ইউপি সদস্য স্বপন দেওয়ানের  মধ্যে পাল্টাপাল্টি হামলা ও মারধরের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১০ টি বাড়ীঘরে ব্যাপক ভাংচুর করা হয়। বিস্ফোরণ ঘটানো হয় মুহুমুহু ককটেলের চালানো হয় গুলি। এসময় গুলিবিদ্ধ হয়ে উভয় পক্ষের জাহাঙ্গির (৪৫),বাবু (৩২),রবিন (১৮), কালাম শেখ (৩৫),তুহিন (১৮),রাকিব (১৮),শিশু জাহিদ (৬),রোকসনা বেগম (৪৫)পুতুল (২২),আহত শাহপরান (৩০), আসিক (৩০),ইমরান (২০)সহ ১৫ জন আহত হয়েছে। আহতদের গোপনে চিকিৎসা দেয়া হচ্ছে।  এঘটনায় গ্রাম দুটিতে থমথমে অবস্থা বিরাজ করছে। পুরুষ শুণ্য হয়ে পড়েছে গ্রাম দুটি।  প্রত্যক্ষদর্শিরা জানান,আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় ইউপি সদস্য স্বপন দেওয়ান ও মেম্বার প্রার্থী চাচা নুরুল আমিন দেওয়ানের  সাথে  বিরোধ সৃষ্টি হয়।সেই বিরোধকে কেন্দ্র দুই গ্রুপে বিভক্ত হয়ে সংঘর্ষ বেধে যায় এসময় উভয় পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলায় ১০ টি বসতবাড়ী ভাংচুর করা হয়। গুলিবিদ্ধ হয়ে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। হামলার শিকার হয়েছি দাবী করে আসন্ন ইউপি মেম্বার প্রার্থী নুরুল আমিন দেওয়ান বলেন,আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি মেম্বার প্রার্থী হবো এমন ঘোষনা  দেয়ার পর থেকে বর্তমান মেম্বার স্বপন দেওয়ান আমাকে নানা ভাবে হয়রানি করে যাচ্ছে।গতবুধবার  থেকে কয়েক দফা আমার লোকজনকে মারধরের পাশাপাশি বিভিন্ন ভাবে হুমকি দিয়ে যাচ্ছে। এসব ঘটনার প্রতিবাদ করায় আমাদের বাড়ীঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালীয়ে গুলি ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এতে আমাদের বাড়ির নারীসহ বেশ কয়েকজন আহত হয়েছে। বর্তমানে আমরা কেউ গ্রামে ফিরতে পারছিনা। আতঙ্কে দিনযাপন  করছি। তবে এসব অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য স্বপন মেম্বার বলেন,নুরুল আমিন ও বিএনপি নেতা উজির আলীর লোকজন আমার বাড়ীঘরে হামলা চালিয়ে বাড়ীঘরে ভংচুর চালায় এতে আমার কয়েকজন  কর্মি গুলিবিদ্ধ হয়েছে। এব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন,হামলা মারামারির ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে ঘটনাস্থলের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.