1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
ছেলে সেজে প্রেম পাচারের সময় গ্রেফতার । | সময় বাংলার
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম ... ||
আগামী ২০ জুলাই নতুন ভাষানচর জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীনগরে ব্র্যাকের ইউনিয়ন  কর্মশালা সময় বাংলার “অন লাইন পোর্টালে খবর প্রকাশের পর ড্রেজার উচ্ছেদ দুই লাখ টাকা জরিমানা মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মুজাহিদুল ইসলাম সিরাজদিখানে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা ঢাকা-বেইজিং চুক্তি স্বাক্ষরের একটি মুন্সিগঞ্জের নাটেশ্বর আর্কিওলজিকাল সাইট পার্ক প্রকল্প শ্রীনগরে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তি দাবী রাজশাহীতে বিক্ষোভ শ্রীনগরে যাত্রীবাহী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন শাখা উদ্ধোধন পাবনায় উপজেলা আ.লীগ সম্পাদকের বিরুদ্ধে হত্যা মামলার প্রতিবাদে অবরোধ বিক্ষোভ -মানববন্ধন সারা দেশে চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষার্থীদের শ্রীনগরে ড্রেজার দিয়ে কৃষি জমি ভরাটের মহোৎসব  সিরাজদিখানে দুই পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধ ৯ আহত ২০ প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন পিএসসি চেয়ারম্যান বুধবার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ সিরিয়াল কিলার রসু খাঁর ফাঁসির আদেশ বহাল দুর্নীতি একটি দেশের এগিয়ে যাওয়ার পথে সবচেয়ে বড় অন্তরায় কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত অবৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে শুনানি আগামীকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন টঙ্গীবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা কোটা বাতিলের দাবিতে উত্তাল সারাদেশ শ্রীনগরে সনাতন ধর্মালম্বীদের মহোৎসব রথযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক আলামিন হোসেনের পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ শ্রীনগরে সাংবাদিকের উপর হামলা ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন পদ্মা সেতুর জন্য বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে : প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন ‍ঋষি সুনাক স্ট্রোক করেছেন নাফিস ইকবাল,এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে ঢাকায় কিয়ার স্টারমার যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে লেবার পার্টির নিরঙ্কুশ জয়

ছেলে সেজে প্রেম পাচারের সময় গ্রেফতার ।

  • সময় বাংলার || সোমবার, ২৬ জুলাই, ২০২১, ১০.১৮ এএম
ছেলে সেজে প্রেম পাচারের সময় গ্রেফতার ।
ছেলে সেজে প্রেম পাচারের সময় গ্রেফতার ।

ছেলে সেজে প্রেম পাচারের সময় গ্রেফতার ।

মোঃ রুবেল ইসলাম তাহমিদ,মুন্সীগঞ্জ।
বুধবার ঈদের দিন বেলা সাড়ে ১১টায় মুখের কথা চুলের স্টাইল, পোশাক-আশাক সবই ছেলেদের মতো নাম রেখেছেন রায়হান। প্রেম করেছেন মাধ্যমিক স্কুলের ছাত্রীর (১৬) সঙ্গে। কথিত প্রেমিক ফুসলিয়ে বিয়ের প্রলোভনে সহযোগীদের নিয়ে ছাত্রীকে অপহরণ করে নিয়ে তুলে দেয় তার মা মুক্তা বেগমের হাতে। মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার ষষ্ঠ শ্রেণির ছাত্রী নিখোঁজের ঘটনায় তার পিতা পুলিশকে সংবাদ দিলে পুলিশ জেলার সদর থানাধীন জোর পুকুরপাড় পূর্বপাড়ার কাজলের বাড়ি  থেকে অসুস্থ অবস্থায়  তাকে উদ্ধার করেন। উদ্ধারকৃত ছাত্রী জানায়, আমার সঙ্গে প্রতারণার আশ্রয় নিয়ে মুক্তা বেগমের মেয়ে স্মৃতি (১৫) ছেলে সেজে প্রেম করে আসছিল, শুরুথেকে তার মা মুক্তা, বাবা রবিউল তাকে সহযোগিতা করত । 
গেল বুধবার বেলা সাড়ে ১১টায় আমাকে স্মৃতি নিজেকে রায়হান পরিচয়ে তার, বাবা ও সৎমাকে সঙ্গে নিয়ে অটোরিকশায় করে গোপনে নিয়ে আসে। পরবর্তীতে আমি বুঝতে পারি আমার প্রেমিক রায়হান আসলে ছেলে নয় মেয়ে। তারা আমাকে ৩ দিন আটকিয়ে রেখে নির্যাতন করে খারাপ কাজ করার কথা বলে। আমি রাজি না হওয়াতে তারা আমাকে অন্যত্র পাঠিয়ে দেওয়ার প্রস্তুতি নিচ্ছিল। ভুক্তভোগীর পিতা জানান, আমার প্রতিবেশী চাচাতো বোন আর তার মেয়ে স্মৃতিকে যোগসাজশে ছেলে সাজিয়ে আমার মেয়েকে কৌশলে ফাঁদে ফেলে অপহরণ করে নিয়া যায়। মেয়েকে অন্যত্র স্থানান্তরের প্রস্তুতির সময় পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করা হয়েছে  এ ঘটনায় মামলা করেছি। মামলার তদন্ত কর্মকর্তা আল মামুন জানান, স্মৃতি, মুক্তা, রবিউল, হিজড়া শাকিলা সংঘবদ্ধ নারী ও শিশু পাচারকারী  একটি চক্র।  তারা কৌশলে উঠতি বয়সী মেয়েদের অপহরণ করে অশ্লীল কাজ করানোসহ বিভিন্ন স্থানে পাচারের সঙ্গে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।
টঙ্গীবাড়ী থানার ওসি হারুন অর রশিদ জানান, স্মৃতি মেয়েটি খুবই স্মার্টলি ছেলেদের মতো কথা বলে, পোশাক, হেয়ার স্টাইল ছেলেদের মতো  কৌশলে ওই ছাত্রীর সঙ্গে প্রেমের অভিনয় করে তুলে নিয়ে তার মা মুক্তার হাতে তুলে দেয়। ওই ছাত্রীকে স্মৃতির মা মুক্তার স্বামী রবিউলের হাতে তুলে দেয় আর রবিউল তার আরেক স্ত্রী হিজড়া শাকিলার মাধ্যমে পাচারের সময় স্মৃতি ও মুক্তাকে আটক করা হয়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে তারা অপহরণ ও পাচারের ঘটনা জানায়। তাদের দুজনের কথামতো পরবর্তীতে অপর দুজনকে আটক করা হয়।  তিনি জানান, শনিবার স্মৃতি ও মুক্তাকে আদালতে পাঠানো হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। রোববার রবিউল ও হিজড়া শাকিলাকে আদালতে পাঠানো হয়েছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.