1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
আসছে ১৯ আগস্ট থেকে ফের চলবে দেশের সব গণপরিবহন একই সাথে খুলেদেয়া হবে পর্যটন ও বিনোদন কেন্দ্র গুলো। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

আসছে ১৯ আগস্ট থেকে ফের চলবে দেশের সব গণপরিবহন একই সাথে খুলেদেয়া হবে পর্যটন ও বিনোদন কেন্দ্র গুলো।

  • সময় বাংলার || বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১, ২.৩০ পিএম
আসছে ১৯ আগস্ট থেকে ফের চলবে দেশের সব গণপরিবহন একই সাথে খুলেদেয়া হবে পর্যটন ও বিনোদন কেন্দ্র গুলো।
আসছে ১৯ আগস্ট থেকে ফের চলবে দেশের সব গণপরিবহন একই সাথে খুলেদেয়া হবে পর্যটন ও বিনোদন কেন্দ্র গুলো।

আসছে ১৯ আগস্ট থেকে ফের চলবে দেশের সব গণপরিবহন একই সাথে খুলেদেয়া হবে পর্যটন ও বিনোদন কেন্দ্র গুলো।


মোঃ রুবেল ইসলাম তাহমিদ মুন্সীগঞ্জ থেকে 
আসছে ১৯ আগস্ট থেকে ফের চলবে দেশের সব গণপরিবহন একই সাথে খুলেদেয়া হবে পর্যটন ও বিনোদন কেন্দ্র গুলো।দেশব্যপি করোনা ভাইরাস সংক্রমণ রোধে ফের গণপরিবহন চলাচলের ক্ষেত্রে সব শর্ত তুলে নিয়েছেন সরকার। এতে  আসছে  ১৯ আগস্ট থেকে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে পারবে  সব ধরনের গণপরিবহন একই দিন থেকে  পর্যটনকেন্দ্র, রিসোর্ট, কমিউনিটি সেন্টার ও বিনোদনকেন্দ্র খোলার অনুমতিও দেয়া হয় তবে আসন সংখ্যার অর্ধেক ফাঁকা রেখে।
দেশের আর্থ-সামাজিক অবস্থা  অর্থনৈতিক কর্মকাণ্ড সচল রাখা এবং সামগ্রিক পরিস্থিতি বিবেচনা করে এসব ক্ষেত্রে বিধিনিষেধ শিথিল করে আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। তবে এই আদেশ বহল থাকবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ।প্রজ্ঞাপনে  এটিও বলা হয়েছে, আগামী ১৯ আগস্ট থেকে  পর্যটনকেন্দ্র, রিসোর্ট, কমিউনিটি সেন্টার ও বিনোদনকেন্দ্র আসন সংখ্যার শতকরা ৫০ শতাংশ ব্যবহার করে চালু করতে পারবে। যথাযথভাবে স্বাস্থ্যবিধি অনুসরণ করে সড়ক, রেল ও নৌপথে সব ধরনের গণপরিবহন চলাচল করতে পারবে। এবং স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক প্রণীত স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণ  ও মাস্ক পরিধান নিশ্চিত করতে হবে ।যেকোনো প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি প্রতিপালনে অবহেলা পরিলক্ষিত হলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দায়িত্ব বহন করবে এবং তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। সর্বশেষ ১৯ দিন পর ১১ আগস্ট থেকে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান সহ সব সরকারি-বেসরকারি অফিস গুলো খুলে দিয়েছে সরকার। ওইদিন থেকে সব ধরনের শিল্প কলকারখানা ও আদালত চালু করা হয়েছে ।  আগামী ১৯ আগস্টে থেকে সব গণপরিবহন চলতে পারবে।  এছাড়াও শপিংমল, মার্কেট, দোকানপাট সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এবং খাবারের দোকান, হোটেল, রেস্তোরাঁ অর্ধেক আসন খালি রেখে সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলার রাখার অনুমতি দিয়েছে সরকার।
স্বাস্থ্যবিধি মেনে ও সরকারের নির্দেশনা অনুযায়ী।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.