1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মুন্সিগঞ্জে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় সঙ্গবদ্ধ ছিনতাইকারী চক্রের ৩সদস্য গ্রেফতার । | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মুন্সিগঞ্জে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় সঙ্গবদ্ধ ছিনতাইকারী চক্রের ৩সদস্য গ্রেফতার ।

  • সময় বাংলার || রবিবার, ২১ নভেম্বর, ২০২১, ৫.১৪ পিএম
মুন্সিগঞ্জে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় সঙ্গবদ্ধ ছিনতাইকারী চক্রের ৩সদস্য গ্রেফতার ।
মুন্সিগঞ্জে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় সঙ্গবদ্ধ ছিনতাইকারী চক্রের ৩সদস্য গ্রেফতার ।

মুন্সিগঞ্জে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় সঙ্গবদ্ধ ছিনতাইকারী চক্রের ৩সদস্য গ্রেফতার ।


মোঃ রুবেল ইসলাম তাহমিদ মুন্সীগঞ্জঃ 
মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে ইউনিয়ন পরিষদ উদ্যোক্তাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় সঙ্গবদ্ধ ছিনতাইকারী চক্রের ৩সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ নাজির হোসেন উরফে নাজিম মোড়ল, মোঃ ফয়সাল উরফে জুয়েল ও মোঃ মিলন। তাদের তিনজনের বাড়ি লৌহজং উপজেলার মশদগাঁও। গ্রেফতারকৃতদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত দুটি ধারালো চাকু, লাইটার পিস্তল  ও একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। 
রোববার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার আব্দুল মোমেন।  তিনি জানান, হত্যার ঘটনায় মামলার পর থেকেই থানা পুলিশের কয়েকটি টিম ও জেলা গোয়েন্দা শাখার কয়েকটি টিম একসাথে কাজ করে। বিভিন্ন প্রযুক্তির সহায়তায় ও ম্যানুয়াল তথ্যের ভিত্তিতে ঢাকা ও মুন্সিগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়। তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে। প্রাথমিক ভাবে জানাগেছে তারা মূলত ছিনতাইয়ের উদ্দ্যেশে ঘটনাটি ঘটেছে। অপরাধীরা পূর্বে থেকেই জানতো নিহত বারেক ব্যাংক থেকে টাকা উত্তোলন করে, তবে ঘটনার দিন সে কোন টাকা উত্তোলন করেনি। ব্যাংক থেকে ফেরার পথে তাকে এলোপাথারি কুপিয়ে হত্যা করা হয়। এঘটনায় যেসব আলামত ব্যবহার করা হয়েছে তার সবগুলোই আমরা উদ্ধার করেছি। এর আগেও চক্রটি ছিনতাই সহ অপরাধের কর্মকান্ড করেছে।
পুলিশ সুপার আরো বলেন, ওই সড়কটি কিছুটা নিরিবিলি যে কারো অপরাধ মূলক ঘটনা ঘটতে পারে। আমরা চেষ্টা করছি ওই জায়গা গুলোকে এলাকার লোকজনের সহায়তায় সিসিটিভির আওতায় নিয়ে আসা যায়।  ঝোপঝাড় পরিস্কার করে কমিউনিটি পুলিশ বৃদ্ধি করা হবে।  প্রসঙ্গত, গত ৭ই নভেম্বর বেলা সাড়ে ১১টায়ে ব্যাংক থেকে ফেরা পথে টঙ্গীবাড়ী উপজেলার  বলই এলাকায় বালিগাও-টঙ্গীবাড়ী সড়কে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় বারেক শেখ (৪৪)কে। নিহত বারেক ময়মনসিংহ জেলার মোস্তফা শেখের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে টঙ্গীবাড়ী উপজেলার রংমেহার এলাকায় ভাড়াবাড়িতে বসবাস করে আসছিলেন এবং হাসাইল ইউনিয়ন পরিষদের (ইউপি) উদ্যোক্তার সহকারী হিসেবে কর্মরত ছিলেন। হত্যাকান্ডের ঘটনায় একইদিন নিহতের পিতা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.