1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
লৌহজংয়ে বিএনপি ৫৩নেতাকর্মীর নামে মামলা-সরকারের ফ্যাসিবাদী চরিত্র ফুটে উঠেছে ও দাবিয়ে রাখতে চায় বলে মন্তব্য নেতাকর্মীর। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

লৌহজংয়ে বিএনপি ৫৩নেতাকর্মীর নামে মামলা-সরকারের ফ্যাসিবাদী চরিত্র ফুটে উঠেছে ও দাবিয়ে রাখতে চায় বলে মন্তব্য নেতাকর্মীর।

  • সময় বাংলার || সোমবার, ৭ মার্চ, ২০২২, ১১.১৯ পিএম
লৌহজংয়ে বিএনপির ৫৩ নেতাকর্মীর নামে মামলা-  সরকারের ফ্যাসিবাদী চরিত্র ফুটে উঠেছে ও দাবিয়ে রাখতে চায় বলে মন্তব্য নেতাকর্মীর।
লৌহজংয়ে বিএনপির ৫৩ নেতাকর্মীর নামে মামলা-  সরকারের ফ্যাসিবাদী চরিত্র ফুটে উঠেছে ও দাবিয়ে রাখতে চায় বলে মন্তব্য নেতাকর্মীর।

লৌহজংয়ে বিএনপির ৫৩নেতাকর্মীর নামে মামলা।


রুবেল ইসলাম তাহমিদ, লৌহজং থেকে ।
মুন্সীগঞ্জের লৌহজংয়ে গত (০৫মার্চ শনিবার) দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশ ও মিছিলে পুলিশের উপর ও হামলার অভিযোগে আতাউর রহমান ঢালীকে আটক করা ও দলটির ৫৩ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে লৌহজং থানা পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলার এজাহার সূত্রে যানা যায়, মিছিল থেকে ওসিসহ পুলিশ সদস্যদের উপর হামলা ও আলামত হিসেবে বাঁশের লাঠি, কাঠের ডাসা, লোহার রড ও ইটের খোয়া জব্দ করার কথা উল্লেখ করা হয়। মামলাটি দায়ের করেছেন। উপপুলিশ পরিদর্শক (এসআই) শ্রী পরিমল কুমার বিশ্বাস। 
মামলায় বিএনপির কর্মী আতাউর রহমান ঢালী ১ নং আসামি, উপজেলা বিএনপির আহবায়ক মো. শাহজাহান খানকে ২ নং আসামি, বিএনপি কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদকে ৩ নং আসামি, উপজেলা বিএনপির সদস্য সচিব হাবিবুর রহমান অপু চাকলাদার কে ৪ নং আসামি, লুৎফর রহমান পাভেল ৫ নং আল আমিন বেপারী ৬ নং ও তানভীন আহম্মেদ অভিকে ৭ নং আসামিকরা ছাড়াও মোট ৫৩ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়। এছাড়া বহু অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আসামি করা হয়েছে। সবাই উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী। এজাহারভুক্ত ১ নং আসামি লৌহজং-টেউটিয়া ইউনিয়নে যুবদলের সাধারণ সম্পাদক লিটন ঢালীর ছোট ভাই আতাউর রহমান ঢালীকে ঘটনার দিন ০৫মার্চ শনিবারউপজেলা বিএনপি পার্টি অফিসের সামনে আয়োজিত,মিছিল থেকে আটক করেন লৌহজং থানার পুলিশ।পরেরদিন রোববার দুপুরে তাকে মুন্সীগঞ্জ জেল হাজতে পাঠানো হয়। মামলার বিষয়ে জানতে চাইলে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল তায়াবীর বলেন,গেল ০৫মার্চ শনিবার দুপুরে বিএনপির মিছিল থেকে পুলিশকে লক্ষ্য করে হামলা ও ইটপাটকেল ছোড়া হয়। একইসঙ্গে লাঠি,রডের টুকরো দিয়ে হামলা চালায় বিএনপির নেতাকর্মীরা। এতে ২ জন পুলিশ সদস্য আহত হয়। নেতাকর্মীদের নামে মামলা সম্পর্কে বিক্ষোভ সমাবেশ ও মিছিলে অংশ নেওয়া বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ ও মামলার এজাহার সূত্রে ৩ নং আসামি, উপজেলা বিএনপির সদস্য সচিব হাবিবুর রহমান অপু চাকলাদার বলেন, দেশে গণতন্ত্র নেই। আমরা যে প্রতিবাদ মিছিল করতে চেয়েছি, এটা শুধু দলের নয় দেশের মানুষের বাঁচা-মরার লড়াই নিয়ে,এবং লৌহজং থানার ওসির থেকে অনুমতি নিয়েই। এর পর ও বাধা হামলা আমাদের উপর, এ মামলার মধ্য দিয়ে বোঝা গেল, এই সরকারের ফ্যাসিবাদী চরিত্র ফুটে উঠেছে ও দাবিয়ে রাখতে চায় বিএনপি কে।
 আমরা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে উপজেলা বিএনপি ঘোড়দৌড় বাজারে অবস্থিত কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করি। পরে দুপুর ১২টার দিকে সমাবেশ শেষে একটি মিছিল বের করার মুহুর্তে অতর্কিত লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয় আমাদের কে লৌহজং থানা পুলিশ। এ সময় নেতাকর্মীদের সাথে পুলিশের ধস্তাধস্তি ও বাকবিতণ্ডা হয় কোন হামলা নয় । মিছিল ছত্রভঙ্গ করতে নেতৃত্ব দেন লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল তায়াবীর। এ সময় বিএনপির এককর্মীকে আটক ও ১০ জন কে আহত করা হয়।এ মামলার মধ্য দিয়ে এই সরকারের ফ্যাসিবাদী চরিত্র ফুটে উঠেছে এটি এখন আর দেশবাসীকে বুঝতে কোন প্রকার বাকি নেই ।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.