1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
বিএনপির অবস্থা হচ্ছে ফিটনেসবিহীন গাড়ির মতো: লৌহজংয়ে পানি সম্পদ উপমন্ত্রী  | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

বিএনপির অবস্থা হচ্ছে ফিটনেসবিহীন গাড়ির মতো: লৌহজংয়ে পানি সম্পদ উপমন্ত্রী 

  • সময় বাংলার || বুধবার, ১৮ মে, ২০২২, ৬.১৭ পিএম
বিএনপির অবস্থা হচ্ছে ফিটনেসবিহীন গাড়ির মতো
বিএনপির অবস্থা হচ্ছে ফিটনেসবিহীন গাড়ির মতো

বিএনপির অবস্থা হচ্ছে ফিটনেসবিহীন গাড়ির মতো “লৌহজংয়ে পানি সম্পদ উপমন্ত্রী


রুবেল ইসলাম তাহমিদ,লৌহজং মুন্সীগঞ্জ ।
পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি গুহা থেকে নাক বের করে করে কথা বলে। তারা ১৩ বছরে ঈদের পরে, চাঁদের পরে, অমাবস্যার পরে, পূর্ণিমার পরে, অনেক আন্দোলনের তারিখ দিয়েছেন। আজকে লৌহজং মাটিতে দাঁড়িয়ে আমি বলতে চাই, মির্জা ফখরুল সাহেব বড় বড় কথা বলেন আপনাদের নেত্রী জেলে গেলো এতিমের টাকা মেরে খাওয়ার অপরাধে। ঢাকা শহরে একটা বড় মিছিল করতে পারেন নাই, আপনারা আন্দোলন করে আওয়ামী লীগকে নামিয়ে ফেলবেন। আন্দোলন করে আওয়ামী লীগকে নামানো যাবে না।
আন্দোলন কাকে বলে আওয়ামী লীগই জানে আর কোনো রাজনৈতিক সংগঠন জানে না। আপনাদের অবস্থা হচ্ছে ফিটনেসবিহীন গাড়ির মতো। এই মাওয়া রোডে যেমন ফিটনেসবিহীন গাড়ি চলে না। কয়েক দিন পরে বাংলাদেশের মানুষ আপনাদেরকেও বাংলাদেশের রাজনীতি করতে দিবে না। কারণ আপনারা ক্ষমতায় গেলে হাওয়া ভবন সৃষ্টি করেন।
সারা বাংলাদেশের মানুষ স্লোগান দেয় মায়ে পুতে মিল্লা দেশটা খাইলো গিল্লা। এতিমের টাকা মেরে খেয়ে আপনি জেলে যান, আর আপনার ছেলে তারেক রহমান দুর্নীতির বর পুত্র। শিক্ষাগত যোগ্যতা নাই। মানুষ বলে দুর্নীতিতে অর্নাস মানি লন্ডারিং নিয়ে মাস্টার্স।এই হচ্ছে তারেক রহমানের শিক্ষাগত যোগ্যতা। সে তারা রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে সেটা বাংলাদেশের মানুষ দেখতে চায় না। বাংলাদেশের মানুষের সকল স্বপ্ন হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঘিরে। বিশ্ব নেতৃবৃন্দ বলেন মেধা যোগ্যতা ও দক্ষতায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দক্ষিণ এশিয়ার বাংলাদেশকে নয় সমগ্র বিশ্বকে নেতৃত্ব দিতে পারবেন। আজ বুধবার (১৮ মে) পদ্মা বহুমুখী সেতুর ভাটিতে মুন্সীগঞ্জের লৌহজং-টঙ্গীবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে পদ্মা নদীর বাম তীর ভাঙ্গন রোধ প্রকল্পের কাজের শুভ উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ উপমন্ত্রী এ কথা বলেন। মন্ত্রী আরো বলেন গুণগত মান ঠিক রেখে নির্দিষ্ট সময়ে যেন প্রকল্পের কাজ শেষ করা হয়। প্রকল্পের মান যেন এমন হয় যে, আগামী ৫০ বছরেও এ এলাকায় নদী ভাঙন দেখা না দেয়। আজ বুধবার দুপুরে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম ও মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি উপজেলার শামুরবাড়ী পয়েন্টে আনুষ্ঠানিকভাবে পদ্মা নদীর বাম তীর ভাঙ্গন রোধ প্রকল্পের কাজের উদ্বোধন করেন।
 বিএনপির অবস্থা হচ্ছে ফিটনেসবিহীন গাড়ির মতো

        বিএনপির অবস্থা হচ্ছে ফিটনেসবিহীন গাড়ির মতো

লৌহজং-টঙ্গীবাড়ী উপজেলার ৯ দশমিক ১০ কিলোমিটার নদী ভাঙ্গন এর জন্য এ প্রকল্প ব্যয় ধরা হয়েছে ৪৪৬ কোটি টাকা। মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলির সভাপতিত্বে, পানি উন্নয়ন বোর্ডের উপসহকারী প্রকৌশলী এনামুল হক ও কার্য সহকারী মইনুল হক বাচ্চুর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার ও উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী আবদুল মতিন সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আউয়াল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম, সাবেক ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিএম শোয়েব, গাওদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এইচ এম আজিজুর রহমান, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম ফকির, ফারুক ইকবাল মৃধা,আব্দুল মোতালেব, রফিকুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জলঙ্গী আকন্দ, সাধারন সম্পাদক চঞ্চল ফকির, ৩নং ওয়ার্ড মেম্বার টিটু সিকদার, ৪ নং ওয়ার্ড মেম্বার মোশারফ বেপারী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পানি সম্পদ উপমন্ত্রী পদ্মা নদী শামুর বাড়ি পয়েন্টে জিও ব্যাগ ফেলে উদ্বোধন করেন এবং নদীর তীর কয়েকটি স্থান পরিদর্শন করেন।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.