1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
শ্রীনগরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের স্টিকার যুক্ত গাড়ি শোডাউনে শিক্ষার্থী ও এলাকাবাসী আতঙ্কিত। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

শ্রীনগরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের স্টিকার যুক্ত গাড়ি শোডাউনে শিক্ষার্থী ও এলাকাবাসী আতঙ্কিত।

  • সময় বাংলার || বুধবার, ১৭ আগস্ট, ২০২২, ৫.৫৩ পিএম
শ্রীনগরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের স্টিকার যুক্ত গাড়ি শোডাউনে শিক্ষার্থী ও এলাকাবাসী আতঙ্কিত
শ্রীনগরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের স্টিকার যুক্ত গাড়ি শোডাউনে শিক্ষার্থী ও এলাকাবাসী আতঙ্কিত

শ্রীনগরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের স্টিকার যুক্ত গাড়ি শোডাউনে শিক্ষার্থী ও এলাকাবাসী আতঙ্কিত।


মোঃ সুমন আহমেদ,শ্রীনগর,মুন্সীগঞ্জ

শ্রীনগর উপজেলার ঐতিহ্যবাহী রুসদী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পূণাঙ্গ কমিটির অনুমোদনকে বাঁধাগ্রস্ত করার লক্ষ্যে একটি মহল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে অভিযোগ দায়ের করেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে উপজেলার তন্তর ইউনিয়নের রুসদী গ্রামে অবস্থিত ওই বিদ্যালয়ে শিক্ষা বোর্ডের বিদ্যালয় উপ-পরিদর্শক আব্দুর রহমান ও সহকারী মো. পারভেছ তদন্ত করতে আসেন। ক্লাস চলাকালীন সময়ে অভিযোগকারী আব্দুল কুদ্দুস ও শহিদুল ইসলাম মোল্লার নেতৃত্বে সহযোগী আওয়ামী লীগ নেতা পরিচয়ে হারুন অর রশিদ মোল্লা নামে এক ব্যক্তি জিপগাড়িতে  (ঢাকা মেট্রো ঘ-০২ ৩০১৭) প্রধানমন্ত্রীর কার্যালয় লেখা স্টিকার লাগিয়ে ও শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে হর্ন বাজাতে বাজাতে বিদ্যালয়ে প্রবেশ করেন। এতে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা আতঙ্কে দৌড়াদৌড়ি চিৎকার শুরু করে। ভয়ে বিদ্যালয়ের শিক্ষার্থীরা   শ্রেনী কক্ষের দরজা জানালা গেইট বন্ধ করে দেয়।

আতঙ্কিত

প্রধানমন্ত্রীর কার্যালয়ের স্টিকার যুক্ত গাড়ি 

তার কিছুক্ষণ পরে শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তোফাজ্জল হোসেনকে বেশকিছু নেতাকর্মীকে নিয়ে শ্লোগান দিয়ে বিদ্যালয়ে প্রবেশ করতে দেখা যায়।
পরে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে শিক্ষা বোর্ডের সংশ্লিষ্ট তদন্তকারী কর্মকর্তা আব্দুল রহমানকে বলতে দেখা যায় যাদেরকে ডাকা হয়েছে তাদের সাথে কথা হবে। বাকী সবাইকে চলে যাওয়ার অনুরোধ করেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন সবাই নিয়ে বিদ্যালয়ের টিচারস্ কক্ষে অপেক্ষা করেন। লক্ষ্য করা যায়, শিক্ষা বোর্ডের তদন্ত চলাকালীন সময়ে বহিরাগতরা বিদ্যালয়ে উত্তেজনার সৃষ্টি করলে শ্রীনগর থানার পুলিশ ঘটনাস্থলে আসেন। আওয়ামীলীগ নেতা হারুন অর রশিদ মোল্লার কাছে শোডাউনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মোটরসাইকেল বহর কে আনছে আমি জানিনা। আমি এসেছি বিদ্যালয়ের উন্নয়নের স্বার্থে। নির্বাচিত অভিভাবক সদস্যরা যদি চান তাহলে আমি সভাপতি হবো। শ্রীনগর থানার এসআই প্রভাষ জানান, বিদ্যালয়ে বিশৃঙ্খলা এড়াতে অতিরিক্ত লোকজন সরতে বলা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড (ঢাকা) বিদ্যালয় উপ পরির্দশক আব্দুর রহমান জানান, খুব শীঘ্রই তদন্ত প্রতিবেদন দাখিল করা হবে।এলাকাবাসী জানায়, গত জুলাই মাসে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের লক্ষ্যে অনুষ্ঠিত নির্বাচন বানচালের জন্য অতি উৎসাহি মহলটি নানাভাবে ষড়যন্ত্র ও এলাকায় ভয়ভীতি প্রদর্শন করে। এখন মহলটি দলীয় প্রভাব বিস্তার করে বিদ্যালয়ের পূণাঙ্গ ম্যানেজিং অনুমোদনে সংশ্লিষ্ট শিক্ষা বোর্ডে মিথ্যা ও অনিয়মের অভিযোগ এনে অভিযোগ করছেন। বিদ্যালয়ের লেখা পড়ার মান উন্নয়নে তাদের কোন খেয়াল নেই। অথচ সাবেক সভাপতি আওলাদ হোসেন যাতে পুনরায় সভাপতি না হতে পারে সে লক্ষ্যে প্রভাব খাটাচ্ছেন। এ সময় বিদ্যালয়টির দাতা সদস্য বীর মুক্তিযোদ্ধা সাবেক শিক্ষক আব্দুল বারেক শেখ দুঃখ প্রকাশ করে বলেন, আজকে শোডাউনে ছাত্র-ছাত্রীরা আতঙ্কিত হওয়ার পাশাপাশি শিক্ষা বোর্ডের তদন্ত কার্যক্রম ব্যাহত হয়েছে। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি। তন্তর ইউপি চেয়ারম্যান আলী আকবর এ ব্যাপারে বলেন, সভাপতি হওয়ার জন্য আজকে যারা উত্তেজনার সৃষ্টি করছেন। তারা শিক্ষা প্রতিষ্ঠানের ভাল চাননা। তারা দলীয় প্রভাব খাটিয়ে ও অনিয়ম মিথ্যা অভিযোগ করে পুণাঙ্গ কমিটির অনুমোদনে বাঁধাদান করছে। শোডাউনের ঘটনায় বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকার সাধারণ মানুষের মাঝে এক ধরণের আতঙ্ক বিরাজ করে। উল্লেখ্য, গত ২৩ জুলাই রুসদী উচ্চ বিদ্যালয়ে শান্তিপূর্ণ পরিবেশ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিজয়ী অভিভাবক সদস্য আব্দুল মঈম কমলের প্রস্তাবনায় ও সকল সদস্যর সম্মতিক্রমে বিনা প্রতিদ্ব›িদ্বতায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে ৪ বারের সাবেক সভাপতি মো. আওলাদ হোসেনের নাম নির্বাচিত হয়। অথচ আব্দুল কুদ্দুস, শহিদুল ইসলাম মোল্লা, মিজানুর রহমান লন্ঠু, মো. মঞ্জুরুলসহ মহলটি নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেন।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.