1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সিরাজদিখানে ঘাতক স্ত্রীর স্বামী হত্যার স্বীকারমূলক জবানবন্দি। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সিরাজদিখানে ঘাতক স্ত্রীর স্বামী হত্যার স্বীকারমূলক জবানবন্দি।

  • সময় বাংলার || মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩, ১২.০৫ পিএম
IMG 20230123 WA0006

সিরাজদিখানে ঘাতক স্ত্রীর স্বামী হত্যার স্বীকারমূলক জবানবন্দি।


আরিফ হোসেন হারিছ সিরাজদিখান 

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পরকীয়ার কারনে স্বামী মোকসেদুর রহমানকে (৪০) হাত পা বেধে হত্যা করে ইছামতি নদীতে ফেলে রেখেছিলো পাষন্ড স্ত্রীর প্রবাসী প্রেমিক জাহিদ সরকার । এ ঘটনায় নিহতের ঘাতক স্ত্রী আসমা বেগমকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ওলিয়ার রহমান গ্রেফতার করে সোমবার ( ২৩ জানুয়ারী) মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করা হলে ঘাতক স্ত্রী আসমা বেগম স্বামীকে হত্যা করার বিষয়টি স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় দোষ স্বীকারমূলক জবানবন্দি দিয়েছেন ।
সোমবার বিকালে মুন্সীগঞ্জ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জশিতা ইসলাম এর আদালতে এ দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। আর এ হত্যায় সহযোগিতা করেছেন পরকিয়া প্রেমিকের আরো ২ সহযোগী বলে জানাগেছে । এ ঘটনায় জড়িত স্ত্রী আসমা বেগমকে রবিবার রাত সাড়ে ৯ টার দিকে ঢাকার গেন্ডারিয়া থেকে গ্রেফতার করে সিরাজদিখান থানা পুলিশ । গত ১৭ জানুয়ারী সকাল ১০ টার দিকে সিরাজদীখান উপজেলার চিত্রকোর্ট ইউনিয়নের বরাম বাজার সংলগ্ন্ ইছামতি নদীর তীর থেকে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।
পরে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়। ওদিকে যুবকের স্ত্রী আসমা বেগম তার স্বামী নিখোঁজ রয়েছে মর্মে রাজধানীর গেন্ডারিয়া থানায় সাধারণ ডায়েরী করেন। ওই সাধারন ডায়েরী ও যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধারের ঘটনায় গনমাধ্যমে প্রকাশিত সংবাদ নিয়ে পুলিশের তদন্তে যুবকের পরিচয় উঠে আসে।
জানাযায়, ২২ বছর আগে ঢাকার গেন্ডাারিয়ার এলাকার মৃত মো.হাবিবুল্লাহর পুত্র নিহত যুবক মোকসেদুর রহমানের সাথে বরিশাল জেলার বাবুগঞ্জ থানার ঠাকুর মল্লিক গ্রামের মৃত লতিফ শিকদারের মেয়ে আসমা বেগমের (৩৫) বিয়ে হয়। বিয়ের ২২ বছর সংসার জীবনে তাদের ৩ ছেলে সন্তান রয়েছে । প্রায় ৩ বছর আগে নিহতের স্ত্রী আসমা বেগমের সাথে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার চিত্রকোট ইউনিয়নের কালিপুর গ্রামের আনোয়ার সরকারের ছেলে সৌদী প্রবাসী জাহিদ সরকারের প্রেমের সম্পর্ক হয় ।
নিহত মোকসেদুর রহমানকে বিদেশে নেওয়ার আশ্বাস দেয় পরকিয়া প্রেমিক জাহিদ। জাহিদ নিজ খরচে মোকসেদুর রহমানকে পাসপোর্টও তৈরী করে দেয় । এর মধ্যে তাদের সম্পর্ক আরো গভীর হয় । এদিকে, বিদেশে পাঠানোর প্রলোভন দেখিয়ে গত ৩ জানুয়ারী যুবক মোকসেদুরকে তার স্ত্রী ঘাতক আসমা সিরাজদিখানের প্রেমিক জাহিদের কাছে পাঠান। নিজে থেকে যান গেন্ডারিয়ায়। নিহত সিরাজদিখান উপজেলার কালীপুর গ্রামে জাহিদের বাড়িতে আসলে রাতে তাকে ঘুমের ওষুধ খাওয়ান জাহিদ গংরা। পরে ২ জনের সহযোগিতায় জাহিদ ওই যুবককে হত্যা করে হাত-পা বেঁধে লাশ নদীর তীরে ফেলে দেন রাতেই। এ ঘটনা ভিন্নখাতে নেওয়ার জন্য মোকসেদুর রহমানকে হত্যাা করেই প্রেমিক জাহিদ সরকার ১১ জানুয়ারী সৌদীতে চলে যান । পরে ১৭ জানুয়ারী নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।
এ ব্যাপারে মুন্সীগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপ্রেক্টর ( ওসি) জামালউদ্দিন বলেন, আটক আসমা বেগম মুন্সীগঞ্জ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জশিতা ইসলাম এর আদালতে সোমবার বিকালে দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এতে একটি চাঞ্চল্যকর হত্যার ঘটনার রহস্য উন্মেচিত হলো।
সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান, যুবকের পরিচয় পাওয়ার পরই লাশ উদ্ধার নিয়ে এ ঘটনা নতুন মোড় নেয়। তদন্ত চলাকালে বেরিয়ে আসে নানা তথ্য। রবিবার রাতে গ্রেফতারের পর সিরাজদিখান থানা পুলিশের হেফাজতে জিজ্ঞাসাবাদে যুবককে হত্যার রহস্য উদঘাটন হয়।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.