1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
শেখরনগর লিজেন্ড ক্রিকেট টুর্নামেন্টে এ ১৯৯৯ ব্যাচ চ্যাম্পিয়ন। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

শেখরনগর লিজেন্ড ক্রিকেট টুর্নামেন্টে এ ১৯৯৯ ব্যাচ চ্যাম্পিয়ন।

  • সময় বাংলার || শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩, ১০.৫২ পিএম
শেখরনগর লিজেন্ড ক্রিকেট টুর্নামেন্টে এ ১৯৯৯ ব্যাচ চ্যাম্পিয়ন।
শেখরনগর লিজেন্ড ক্রিকেট টুর্নামেন্টে এ ১৯৯৯ ব্যাচ চ্যাম্পিয়ন।

শেখরনগর লিজেন্ড ক্রিকেট টুর্নামেন্টে এ
১৯৯৯ ব্যাচ চ্যাম্পিয়ন।


সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি :

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার শেখরনগরে রায়বাহাদুর শ্রীনাথ ইনস্টিটিউটউশনের সাবেক শিক্ষার্থীদের ক্রিকেট টুনামেন্টের ফাইনাল খেলায় ১৯৯৯ ব্যাচ চ্যাম্পিয়ান হয়।

শুক্রবার শেখরনগর স্কুল মাঠে দ্বিতীয় বারের মতো অনুষ্ঠিত হয় সিক্সাসাইড এই ক্রিকেট টুর্নামেন্ট। নক অাউট পর্বের ফাইনালে ১৯৯০ – ১৯৯৫ ব্যাচকে ৬ উইকেটে পরাজিত করে দ্বিতীয় বারের মতো চ্যাম্পিয়ন হলো ১৯৯৯ ব্যাচ। খেলায় রায়বাহাদুর শ্রীনাথ ইনস্টিটিউটউশনের সাবেক শিক্ষার্থীরা ৬ টি দলে অংশ নেয় এই খেলায়। এ বিষয়ে খেলায় অায়োজকদের একজন, সাংবাদিক সৈকত সাদিক বলেন, দল মত নির্বিশেষে সবাইকে নিয়ে এই খেলা অায়োজন করা হয়। উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপি এই খেলা অুষ্ঠিত হয়। খেলা উপলক্ষে স্কুলের সাবেক শিক্ষার্থীদের মিলন মেলায় পরিণত হয়।
বিকালে বিজয়ী দুই দলের মাঝে পুরস্কার তুলে দেন অাল মুসলিম গ্রুপের পরিচালক, শেখরনগর ইউনিয়ন অাওয়ামী লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান শেখ মো. অামজাদ হোসেন৷ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শেখরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেবব্রত সরকার টুটুল, শেখরনগর ইউনিয়ন ক্লাব সভাপতি রবিউল অাওয়াল, বিকল্পধারার সিরাজদিখানের অাহ্বায়ক শাহ অালম অালমাস, অালমুসলিম গ্রুপের পরিচালক তানভীর অালম, রনি সরকার।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.