1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
পরস্পর বিশ্বাস আর আস্থা থাকলে সব কিছুই সম্ভব-চিরকুমারত্ব ভেঙ্গে বিয়ের পিড়িতে বসলেন ৭০ বছর বয়সের বৃদ্ধ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

পরস্পর বিশ্বাস আর আস্থা থাকলে সব কিছুই সম্ভব-চিরকুমারত্ব ভেঙ্গে বিয়ের পিড়িতে বসলেন ৭০ বছর বয়সের বৃদ্ধ

  • সময় বাংলার || বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩, ৮.১৪ পিএম
পরস্পর বিশ্বাস আর আস্থা তাকলে সব কিছুই সম্ভব--চিরকুমারত্ব ভেঙ্গে বিয়ের পিড়িতে বসলেন ৭০ বছর বয়সের বৃদ্ধ
পরস্পর বিশ্বাস আর আস্থা তাকলে সব কিছুই সম্ভব--চিরকুমারত্ব ভেঙ্গে বিয়ের পিড়িতে বসলেন ৭০ বছর বয়সের বৃদ্ধ

মাহমুদ হাসান | ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | সময় বাংলার | মোংলা


বয়সটা কোন ব্যপারনা যদি সেখানে থাকে বিশ্বাস এবং আস্থা। (৭০) বছর বয়সে এসে মোংলার ৩৫ বছরের মেয়ে শাহেদা বেগম নাজুকে বিয়ে করে চিরকুমারত্বের অবসান ঘটিয়ে বিয়ে করেছেন তিনি। জাক জমক ভাবে শনিবার (১৮ মার্চ) বিয়ের পিড়িতে বসেন রামপাল উপজেলার জিগিরমোল্লা গ্রামের মৃত নওশের আলীর পুত্র আলহাজ্ব হাওলাদার শওকত আলী। ১০ ল ১ টাকা দেন মোহরানায় নদগ পাঁচল টাকা উসুলে স্থানীয় গন্য মান্য ব্যক্তি ও দুই পরিবারের লোক জনের উপস্থিতে এ বিবাহ সম্পন্ন হয় । বরের পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘ দিন যাবত রামপাল সরকারি কলেজে প্রফেসর ছিলেন বর শওকত আলী। অবসরে আসার পর বর্তমানে নিজে অনেকটা একাকিত্ব বোদ করছেন। এক সময় পরিবারে হাল ধরতে এবং ভাই বোনদের মানুষ করতে গিয়ে সংসার করা হয়ে ওঠেনি তার। জীবনের মূল্যবান সময় তিনি শিাকতা, ভাই বোন ও সমাজ সেবায় ব্যায় করেছেন। 

334057447 172292872337701 7443968677467632126 n

তাকে বিয়ের কথা বলা হলেও সে কখনো বিয়ে করতে রাজি হচ্ছিলনা। সে সারা জীবন চিরকুমার থাকবেন বলে জানাতেন। বরের নিকটাতœীয় আঃ হালিম খোকন জানান, সে আমাদের বড়ো ভাই, আমরা তার কাছে মানুষ হয়েছি, সারাটা জীবন সে আমাদের সুখে দুঃখে বটবৃরে মতো আগলে রেখেছে। বর্তমানে আমরা নিজেদের নিয়ে কর্ম এবং ব্যাবসার কাজে ব্যাস্ত থাকি যার কারনে আমাদের বড়ো ভাই অবসরে আসার পর অনেকটা একাকিত্ব বোধ করছিলেন। তার এই একাকিত্ব দুর করতে ও দেখভাল করতে এ সময় তার একজন সঙ্গিনী খুবই দরকার। তাই আমরা তাকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে সে একটা সময় এসে রাজি হয়। পরে মোংলা উপজেলার মিঠাখালি ইউনিয়নের এক কন্য সন্তানের জননী (বিধবা) শাহিদা আক্তার নাজুর (৩৫) সাথে বিবাহ সম্পন্ন করি। কনের আগের সংসারের মেয়েটার দায়িত্ব আমার বড়ো ভাই আলহাজ্ব শওকত আলী নিয়েছেন। তারা বর্তমানে সুখে শান্তিতে সংসার করছেন। পরিবারসহ নতুন বর এবং কনে আগামীতে হজ্বে যাবেন আপনাদের মাধ্যমে দেশ বাসির কাছে নতূন এই দম্পত্বীর জন্য দোয়া কামনা করেন খোকন।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.