1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
তথ্য সংগ্রহ সাংবাদিকের নয় জানালেন মেহেরপুরের আওয়ামী লীগ নেতা | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

তথ্য সংগ্রহ সাংবাদিকের নয় জানালেন মেহেরপুরের আওয়ামী লীগ নেতা

  • সময় বাংলার || বুধবার, ২৯ মার্চ, ২০২৩, ৬.০৯ পিএম
তথ্য সংগ্রহ সাংবাদিকের নয় জানালেন মেহেরপুরের আওয়ামী লীগ নেতা
তথ্য সংগ্রহ সাংবাদিকের নয় জানালেন মেহেরপুরের আওয়ামী লীগ নেতা

স্পেশাল করেসপন্ডেন্ট | সময় বাংলার  | মেহেরপুর


তথ্য সংগ্রহ করা প্রশাসনের সাংবাদিকের নয় বলে জানালেন মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের ৮নং ওয়ার্ড (হিজুলী) আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দীন। সোমবার (২৭ মার্চ), বিকেলের দিকে গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের নিত্যনন্দপুর গ্রামে অবৈধভাবে Excavator দিয়ে মাটি কাটার সময় তথ্য সংগ্রহ করতে গেলে তিনি একথা জানান। এসময় তিনি প্রতিনিধির পত্রিকা ও আইডি কার্ড প্রদর্শণ করতে বললে তা প্রদর্শণ করা হলেও তিনি কোনরকম তথ্য না দিয়ে বরং নিজে আওয়ামী লীগের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বলে জানান এবং রীতিমতো সাংবাদিকদের হেনস্থা করেন।

তিনি বলেন, তথ্য সংগ্রহ সাংবাদিকদের কাজ নয় এটা প্রশাসন সংগ্রহ করবেন। তবে আর কি বিস্তারিত লেখার কোন প্রয়োজন নেই। গাংনী উপজেলা প্রশাসন তথ্য সংগ্রহ ও বিস্তারিত জেনে ব্যবস্থা নেওয়াটাও ভালো হবে। উল্লেখ্য, ওয়ার্ড আওয়ামী লীগের ঐ নেতা আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে ও প্রভাব খাটিয়ে গত কয়েকদিন ধরে নিত্যনন্দপুরে মাটি কেটে স্থানীয় একটি জায়গা ভরাটসহ ভাটাতে মাটি সরবরাহ করছেন। ভাটায় মাটি সরবরাহের কারণে গাড়ি থেকে মাটি পড়ে রাস্তাও নষ্ট হচ্ছে এবং চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এজন্য পুকুর খননে সরকারি অনুমতি রয়েছে কিনা এবং বিস্তারিত জানতে চাইলে কয়েকজন সাংবাদিকের উপর তিনি চড়াও হয়। এসময় সাংবাদিকদের উল্টাপাল্টা কথাও বলে। তিনি বলেন, সাংবাদিক যা লেখে লিখুক। এসময় তিনি সাংবাদিকদের কোন তথ্য দিতে অপারগতা প্রকাশ করেন। জমির মালিক প্রশাসনের ভয়ে এব্যাপারে কোন নিউজ করতে অনুরোধ জানালেও ২৪ লাখ টাকার ভাড়ায় আনা Excavator এর অবৈধভাবে মাটি কাটার মূল হোতা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দীন তিনার মাটিবহনকারী গাড়ির মাটি ফেলে প্রায় ১ কিলোমিটার রাস্তা চলাচলের অনুপযোগী করে তোলে। ধানখোলা ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাককে রাস্তায় মাটি কাদা না ফেলার কথা দিলেও ইটভাটায় মাটি বহন করে রাস্তার দুরাবস্থার সৃষ্টি করে। একটু বৃষ্টি হলেই যা চলাচলের অনুপযোগী হয়ে পড়বে। এসময় তিনি বলেন, আমরা গাড়ি ঘোড়া ভাড়ায় নিয়েছি আপনারা যা পারেন করেন। আমরাও কি করতে পারি দেখে নেবে বলে জানান। সুতরাং বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন স্থানীয় ভুক্তভোগী জনগণসহ সাংবাদিকবৃন্দ।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.