1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
নড়াইলে প্রশিকার আঞ্চলিক ব্যবস্থাপককে কুপিয়ে জখম,গ্রেফতার ২। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

নড়াইলে প্রশিকার আঞ্চলিক ব্যবস্থাপককে কুপিয়ে জখম,গ্রেফতার ২।

  • সময় বাংলার || শনিবার, ১ এপ্রিল, ২০২৩, ১০.১৯ এএম
নড়াইলে প্রশিকার আঞ্চলিক ব্যবস্থাপককে কুপিয়ে জখম,গ্রেফতার ২।
নড়াইলে প্রশিকার আঞ্চলিক ব্যবস্থাপককে কুপিয়ে জখম,গ্রেফতার ২।

খন্দকার সাইফুল, ডিসট্রিক্ট করসপন্ডেন্ট। সময় বাংলার। নড়াইল।

বেসরকারি সংস্থা প্রশিকা নড়াইল-এর আঞ্চলিক ব্যবস্থাপক শেখ রবিউল ইসলামকে পূর্ব শত্রুতার জের ধরে কয়েক ব্যক্তি কুপিয়ে গুরুতর জখম করেছে। ঘটনার সময় ঘটনাস্থল থেকে সাধারণ মানুষ শহরের ভওয়াখালী এলাকার জামাল মোল্যার পূত্র পারভেজ হাসানকে (২৮) চাকুসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে। প্রশিকা কর্মকর্তা এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে লড়ছেন। এ ঘটনায় শুক্রবার (৩১ মার্চ) বিকেলে আহত ব্যবস্থাপকের মা রোকেয়া বেগম বাদি হয়ে নড়াইল সদর থানায় ৭জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে প্রশিকা মাইজপাড়া শাখা অফিস থেকে ফেরার পথে ঘোড়াখালী এলাকায় আসলে অস্ত্রধারীরা তাকে কুপিয়ে জখম করে।

মামলার বিবরণে জানা গেছে, আসামিরাসহ একটি প্রভাবশালী চক্র নড়াইল-মাগুরা সড়কের পাশের্^ প্রশিকা নড়াইলের আঞ্চলিক অফিসের সাড়ে ৪৪ শতাংশ জমি, গাছপালা ও অফিস তাদের দাবি করে আসছিল। এ নিয়ে আসামিরা প্রশিকার আঞ্চলিক কার্যালয় তালা লাগিয়ে দেয়। এ কারণে প্রশিকা কর্মকর্তা শেখ রবিউল ইসলাম বাদি হয়ে কয়েক বছর আগে আসামিদের বিরুদ্ধে দেওয়ানি আদালতে একটি মামলা করলে আদালত অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করেন। এসব কারণে তাকে মেরে ফেলার চেষ্টা করা হয়েছে। এ বিষয়ে সদর থানার ওসি মোঃ ওবাইদুর রহমান বলেন, বৃহস্পতিবার রাতে এ ঘটনার অপর আসামি লোহাগড়া দিঘলিয়া এলাকার কাশেম শেখের পূত্র রমজান শেখকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।গ্রেফতারকৃতরা প্রশিকার কর্মকর্তাকে মারার কথা প্রাথমিকভাবে স্বীকার করে পুলিশকে জানিয়েছে, তারা ওই কর্মকর্তার কাছে কয়েক লাখ টাকা পাবে। এ টাকা না দেওয়ায় তাকে কুপিয়েছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.