1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
ফুলবাড়ীতে গরীব ও দুঃস্থদের মাঝে বিজিবি'র ইফতার বিতরণ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

ফুলবাড়ীতে গরীব ও দুঃস্থদের মাঝে বিজিবি’র ইফতার বিতরণ

  • সময় বাংলার || শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩, ৮.৪৭ পিএম
ফুলবাড়ীতে গরীব ও দুঃস্থদের মাঝে বিজিবি'র ইফতার বিতরণ
ফুলবাড়ীতে গরীব ও দুঃস্থদের মাঝে বিজিবি'র ইফতার বিতরণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার ফুলবাড়ি ব্যাটালিয়ন (২৯ বিজিবি) কর্তৃক গরিব, দুঃস্থ ও অসহায় ২৫০ পরিবারের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (৭ এপ্রিল) বিকেলে ফুলবাড়ি ব্যাটালিয়ন (২৯বিজিবি) এর সদর দপ্তরে বিজিবি দায়িত্বপূর্ণ এলাকার গরিব, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে এই ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়। এসময় ফুলবাড়ী ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল (পিএসসি) আলমগীর কবির, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাষ্টার সহকারী পরিচালক মু. মাহবুবুর রহমান খান, সুবেদার মেজর, নায়েব সুবেদার এ্যাটজুটেন্ট এবং ২৯ বিজিবির বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। জানতে চাইলে, ফুলবাড়ী ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল (পিএসসি) আলমগীর কবির বলেন, রমজান সংযমের মাস।

এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সাথে ইফতার ভাগ করে নেওয়াটা অত্যন্ত আনন্দের। বিজিবির সবসময়ই সমাজের দরিদ্র ও বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতেও ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) এর এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, আজ ২৫০ গরিব, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ইফতার শুকনো ইফতার, শরবত, ছোলা ভুনা, পিয়াজু, মুড়ি, জিলাপি ও রাতের খাবার মুরগির তেহারি ও ডিমের কোরমা পানি বিতরণ করা হয়েছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.