1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
পাবনার ভাঙ্গুড়া আ.লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

পাবনার ভাঙ্গুড়া আ.লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • সময় বাংলার || মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩, ৭.১৯ পিএম
পাবনার ভাঙ্গুড়া আ.লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
পাবনার ভাঙ্গুড়া আ.লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

পাবনা প্রতিনিধি ॥


সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মধ্যমে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন পাবনার ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ আব্দুল ওয়াহেদ। মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে ঝবঝবিয়া গ্রামে তার বাড়িতে এ সংবাদ সম্মেলন করেন তিনি। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, একটি সালিশি বৈঠক কে কেন্দ্র করে গত কয়েক দিন ধরে আমার নামে অর্থ আত্নসাতের অপপ্রচার চালাচ্ছে একটি মহল।

যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট এবং ভিত্তিহীন। গ্রামের একটি কুচক্রী মহলের সহযোগীতায় খামারী মিজানুর রহমান ওরফে রিপন মোল্লা আমাকে রাজনৈনিক ভাবে হেয় করার জন্য এই অপপ্রচার চালাচ্ছে। গত ৫ মার্চ রিপন মোল্লার পোল্ট্রি খামারে খাদ্য চুরি হয়। তার অভিযোগ, তার খামারের কর্মচারী নুরুজ্জামান ফিড (খাদ্য) চুরি করে ফিড ব্যবসায়ী জাকির হোসেনের কাছে বিক্রি করছেন। এই চুরির ঘটনায় বিচারের জন্য অষ্টমনিষা ইউনিয়ন বিএনপির সদস্য ও গ্রাম প্রধান আলহাজ্ব আব্দুর রাজ্জাকের নিকট সালিশের রোজের টাকা দেন খামারী মিজান। তবে রোজের টাকা দেওয়ার পূর্বে তাকে আমি থানায় জিডি করার পরামর্শ দিয়েছিলাম। গত বৃহস্পতিবার (২৩ মার্চ) ঝবঝবিয়া ঈদগাহ্ মাঠে গ্রামের প্রধান আলহাজ্ব আব্দুর রাজ্জাক ও আজিজল হকসহ গ্রামের অন্যান্য প্রধানগণ সালিশ করেন। সালিশে বিবাদী নুরুজ্জামানকে ৩ লক্ষ ১০ হাজার ও জাকির হোসেনকে ১ লক্ষ ৫৫ হাজার টাকা জরিমানা করে রায় দেওয়া হয়। সালিশ বৈঠকে উপস্থিত নুরুজ্জামান ১ লক্ষ টাকা ও জাকির হোসেন ৪০ হাজার টাকা তাৎক্ষনিক সালিশ বোর্ডের সভাপতি ইয়াছিন আলী সরকারের কাছে জমা দেন এবং তিনি গ্রামের মসজিদ কমিটির ক্যাশিয়ার আলহাজ্ব আব্দুল বারীর কাছে ক্ষতিপূরণ ও জরিমানার টাকা জমা রাখেন। কিন্তু একটি মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাতে থাকে যে আমি ক্ষতিপূরনের টাকা আমার কাছে রেখেছি এবং ক্ষতিগ্রস্ত খামারী মিজানুর রহমান ওরফে রিপন মোল্লাকে টাকা দিচ্ছি না। গত বৃহস্পতিবার ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তার কার্যালয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান এবং সালিশী বৈঠকের সদস্যদের উপস্থিতিতে ঝবঝবিয়া গ্রামের মসজিদ কমিটির ক্যাশিয়ার আলহাজ্ব আব্দুল বারীর কাছে থেকে ক্ষতিপূরণ ও জরিমানার টাকা নিয়ে ক্ষতিগ্রস্ত খামারী মিজানুর রহমান কে বুঝিয়ে দেন। এ ব্যাপারে ভাঙ্গুড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাহিদ হাসান খান বলেন, আমরা বিভিন্ন ভাবে খোঁজ খবর এবং গ্রামের বিভিন্ন লোকদের সাথে কথা বলে জেনেছি সালিশে স্বিধান্ত মোতাবেক দুই জনের কাছ থেকে আদায় করা টাকা ঝবঝবিয়া গ্রামের মসজিদ কমিটির ক্যাশিয়ার আলহাজ্ব আব্দুল বারীর কাছে জমা রাখা ছিল। একই কথা বলেন গ্রাম প্রধান ও সালিশের সভাপতি ইয়াসিন আলী সরকার।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.