1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সাদুল্লাপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর চাল পেয়ে খুশি ৪১ হাজার পরিবার। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সাদুল্লাপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর চাল পেয়ে খুশি ৪১ হাজার পরিবার।

  • সময় বাংলার || রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩, ৫.২১ পিএম
সাদুল্লাপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর চাল পেয়ে খুশি ৪১ হাজার পরিবার।
সাদুল্লাপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর চাল পেয়ে খুশি ৪১ হাজার পরিবার।

আবু হাসানুল হুদা রাশেদ,ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | সময় বাংলার | গাইবান্ধা


পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় সাদুল্লাপুর উপজেলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ১০ কেজি করে চাল পেয়ে খুশি ৪১ হাজার ১ শত ১৬ পরিবার। দ্রব্যমূল্যে বেশিদামে হিমশিম নিন্ম আয়ের মানুষ। অভাবের টানটান সংসারে চাল পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান নিম্ন আয়ের পরিবারের সদস্যরা। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সূত্রে জানাযায়, ১৪ এপ্রিল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত শেষ হওয়র কথা থাকলেও ১৬ এপ্রিল শেষ হলো প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ভিজিএফ খাদ্যশস্য চাল। উপজেলার ১১টি ইউনিয়ন অর্থাৎ রসুলপুরে ৩৭০৯ জন,নলডাঙ্গায় ৩৮৪০ জন, দামোদরপুরে ৪১৩৯ জন, জামালপুরে ৪৩০০ জন, ফরিদপুরে ৩৫০০ জন, ধাপেরহাটে ৪২৯৯ জন, ইদিলপুরে ৪২৯২ জন,,ভাতগ্রামে ৩৮৫৮ জন, কামারপাড়ায় ৩১২০ জন, খোর্দ্দকোমরপুরে ২৩০৩ জন, মোট ৪১ হাজার ১ শত ১৬ টি নিম্ন আয়ের পরিবারের মাঝে ১০ কেজি করে প্রায় ৪১১.১৬০ মেট্রিক টন চাল বিতরণ করা হয় ।

সুষ্ঠু ভাবে চাল বিতরণ সম্পন্ন করতে তদারকি করেছেন উপজেলা প্রশাসন ও ট্যাগ অফিসাররা। তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি। সরকারের এই নির্দেশনা বাস্তবায়ন করতে সাদুল্লাপুর ও পলাশবাড়ী উপজেলায় বরাদ্দ বিতরণের সাথে সংশ্লিষ্ট সকল চেয়ারম্যান, মেম্বার, ট্যাগ অফিসার ও রাজনৈতিক নেতৃবৃন্দকে দায়িত্বশীল হওয়ার জন্য ৩১ গাইবান্ধা ৩ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি মহোদয় সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করেছিলেন। এবং জ্ঞাতব্য যে, যে পরিমাণে ভিজিএফ বরাদ্দ করা হয়েছে তাতে কোন ইউনিয়নেই যেন একজনও গরীব মানুষ প্রধানমন্ত্রীর এ ঈদ উপহার থেকে বঞ্চিত না হয়। সুষ্ঠু ভাবে চাল বিতরণ সম্পন্ন করতে তদারকি করছেন প্রশাসন ও ট্যাগ অফিসাররা। তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন। সেইসঙ্গে জাতীর পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও দীর্ঘায়ু কামনা করে স্মৃতি এমপি বলেন, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী গরীব ও দুঃস্থদের জন্য পর্যাপ্ত পরিমাণে ভিজিএফ এর চাল বরাদ্দ প্রদান করেছেন। তার প্রচেষ্টায় অসহায় দরিদ্র পরিবারগুলো ঈদ উপহার পেয়ে খুব খুশি হয়েছেন আমার আসনের নিম্ন আয়ের পরিবার গুলো। আবারো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.