1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মোংলায় দুই কেজি গাজা সহ আটক-১ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মোংলায় দুই কেজি গাজা সহ আটক-১

  • সময় বাংলার || বুধবার, ৩ মে, ২০২৩, ১০.৪৭ এএম
মোংলায় দুই কেজি গাজা সহ আটক-১
মোংলায় দুই কেজি গাজা সহ আটক-১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | সময় বাংলার | মোংলা


মোংলায় পুলিশের অভিযানে গাজা সহ আলী হোসেন (২০) নামে এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে পৌর শহরের শ্রম কল্যান রোড এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে দুইটি পলিথিনে মোড়ানো ২কেজি গাজা উদ্ধার করা হয়। তবে তার সাথে লিটন নামের অন্য মাদক ব্যাবসায়ী পালিয়ে যায়। পুলিশ জানায়, মোংলা উপজেলা ব্যাপি পুলিশের মাদক বিরোধী অভিযান চলমান, তাই গোপন সংবাদে জানতে পারে একদল মাদক ব্যাবসায়ী অন্য শহর থেকে মাদক এনে তা মোংলা পৌর শহর দিয়ে পাচার করছে। এমন সংবাদের সুত্রধরে এসআই মামুন শেখ, এএসআই ইমানুর হোসেন, এএসআই ইশতিয়াক হোসেন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে পৌর শহরে অভিযান চালায় পুলিশের একটি দল।

এসময় আলী হোসেন’র হাতে থাকা একটি ব্যাগে তল্লাশী চালিয়ে পলিথিনে মোড়ানো দুই কেজি গাজা উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে অন্য মাদক ব্যাবসায়ী লিটন পালিয়ে যায় বলে তাকে আটক করা সম্ভব হয়নী। আটক আলী হোসেন মোড়েলগঞ্জ থানার আমরবুনিয়া বান্ধার বাজার এলাকার মৃত শাহাদাত হোসেন’র ছেলে এবং পালিয়ে যাওয়া অন্য ব্যাবসায়ী লিটন শহরের ৫নং ওয়ার্ড ছাড়াবাড়ী এলাকায় বসবাস করে। মোংলা থানার ভারপ্রাপ্ত (ওসি) বিকাশ চন্দ্র ঘোষ জানান, চলমান মাদকবিরোধী অভিযানে দুই কেজি গাজা সহ মাদক ব্যবসায়ী আলী হোসেনকে আটক করা হয়েছে। পলাতক মাদক ব্যাবস্য়ী লিটনকে গ্রেতারের চেস্টা চলছে। তাদের বিরুদ্ধে মাকদ মামলা দায়ের শেষে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। আর পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.