1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সোনারগাঁয়ে ইউপি সদস্যের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অভিযোগ! | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সোনারগাঁয়ে ইউপি সদস্যের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অভিযোগ!

  • সময় বাংলার || শুক্রবার, ১৯ মে, ২০২৩, ৯.২২ পিএম
সোনারগাঁয়ে ইউপি সদস্যের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অভিযোগ!
সোনারগাঁয়ে ইউপি সদস্যের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অভিযোগ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | সময় বাংলার | সোনারগাঁও নারায়নগঞ্জ ।


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলার সনমান্দি ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ ফজলুল হকের বিরুদ্ধে চরভূলুয়া গ্রামে নিয়ম নীতি তোয়াক্কা না করে রাস্তা নির্মাণ করার অভিযোগ উঠেছে। এছাড়াও ওই ইউপি সদস্যের বিরুদ্ধে এলাকায় নিজস্ব সন্ত্রাসী বাহিনী তৈরি করে বিভিন্ন অপরাধ মুলক কর্মকাণ্ড পরিচালনা ও ত্রাসের রাজত্ব কায়েম করার অভিযোগ রয়েছে।জোরপূর্বক কৃষকের ফসলী জমির মধ্যভাগ দিয়ে রাস্তা নির্মাণ করায় ও সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করায় ওই ইউপি সদস্যের বিরুদ্ধে স্থানীয় চর ভূলুয়া গ্রামের গোলাম হাফিজ নাসিম নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি প্রদান করেছেন। জেলা প্রশাসকের কার্যালয়ে দেওয়া অভিযোগ থেকে জানা যায়, উপজেলার সনমান্দি ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য মোঃ ফজলুল হক তার ব্যক্তিগত রাস্তা ব্যবহার করার জন্য সরকারী অর্থের ব্যয়ে ওই এলাকার নিরীহ কৃষকের ফসলী জমির ওপর দিয়ে জোরপূর্বক মাটির রাস্তা নির্মাণ করার চেষ্টা চালায়।এব্যাপারে অন্যান্য কৃষকদের নিয়ে গোলাম হাফিজ নাসিম রাস্তা নির্মাণে বাধা দিলে ইউপি সদস্য তার লোকজন নিয়ে তাকে প্রাণ নাশের হুমকি দেয়। এতে করে ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

রাস্তা নির্মাণকে কেন্দ্র করে ওই এলাকায় সংঘর্ষের আশংকায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কাছে অভিযোগ দায়ের করা হয়।অভিযোগে গোলাম হাফিজ নাসিম আরও উল্লেখ করেন, ইউপি সদস্য ফজলুল হক একজন সন্ত্রাসী প্রকৃতির লোক। ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে একটি সন্ত্রাসী বাহিনী গঠন করে সার্বক্ষণিক ওই বাহিনী দিয়ে এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজী, দাঙ্গা-হাঙ্গামা লাগিয়ে এলাকার মানুষকে আতংকের মধ্যে রাখে। সাম্প্রতি ওই ইউপি সদস্য ও তার সন্ত্রাসী বাহিনী সনমান্দীর চরভূলুয়া গ্রাম এলাকায় জোরপূর্বক রাস্তা নির্মাণ করার কারণে ওই এলাকার অনেক কৃষকের ফসলী জমি ও ফসল নষ্ট হয়ে যায়। এছাড়াও রাস্তার কারণে এখানে পানির অভাব দেখা দেয়। ফলে পানির অভাবে অনেক কৃষক ফসল ফলাতে পারছে না। রাস্তাটি পুরোপুরি নির্মাণ করা হলে এলাকাবাসীর তেমন কোন উপকারে আসবে না। শুধু মাত্র তার ব্যক্তিগত উপকারের জন্য এ রাস্তা নির্মাণ করা হচ্ছে।তিনি বলেন, আমার কোন সন্ত্রাসী বাহিনী নেই। জনগনের ভালো হবে এমন সব কাজ আমি করে যাচ্ছি। একটি মসজিদের কর্মকান্ড নিয়ে বিরোধ হওয়ায় আমার বিরুদ্ধে ২টি মামলা ও ডিসির কাছে অভিযোগ দেওয়া হয়েছে। পরবর্তীতে এ রাস্তা ইউএনও ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পরিদর্শন করেছেন।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.