1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
শরণখোলায় বীর মুক্তিযোদ্ধাকে লাঞ্চিত | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

শরণখোলায় বীর মুক্তিযোদ্ধাকে লাঞ্চিত

  • সময় বাংলার || মঙ্গলবার, ৩০ মে, ২০২৩, ৭.৪৭ পিএম
শরণখোলায় বীর মুক্তিযোদ্ধাকে লাঞ্চিত
শরণখোলায় বীর মুক্তিযোদ্ধাকে লাঞ্চিত

শামীম হাসান সুজন শরণখোলা, বাগেরহাট।


বাগেরহাটের শরণখোলায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে সাবেক বিআরডিবি’র উপ-পরিচালক ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আমিনুর রহমান (৬৫) কে লাঞ্চিত করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে ২৯ মে সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার রাজৈর বাসস্টান্ড সংলগ্ন এলাকায়। ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, উপজেলার রাজৈর বাসস্টান্ড সংলগ্ন এলাকার বাসিন্দা মৃত লাল মিয়া হাওলাদারের পূত্র সাবেক বিআরডিবি’র উপ-পরিচালক ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আমিনুর রহমান এর সাথে প্রতি পক্ষ তার আপন ভগ্নিপতি একই এলাকর বাসিন্দা মৃত মৌলভী সেকান্দার হাওলাদারের পূত্র মোঃ সুলতান হাওলাদার ওরফে সুলতান কাজীর সহিত জমি-জমা সংক্রান্ত বিরোধ দীর্ঘদিন ধরে চলে আসছে।

গত ২৯ মে সকালে ওই জমির সীমানা নির্ধারনের কাজে আসেন আমিনুর রহমান । এসময় কথার কাটাকাটির এক পর্যায় সুলতান কাজী আমিনুরের উপর চড়াও হয় এবং কিল ঘুষি ও লাঠি দিয়ে আঘত করে। এতে তিনি আহত হন। পরে আত্মীয় স্বজন তাকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় মুক্তিযোদ্ধা আমিনুর রহমান শরণখোলা থানায় একটি লিখিত অভিযোগ করবেন বলে জানান। এ ব্যাপারে সুলতান কাজীর কাছে জানতে চাইলে তিনি বলেন, তার সাথে জমি-জমা সংক্রান্ত বিরোধের ঘটনায় কথার কাটাকাটি হয়েছে তবে মারা-মারির কোনো ঘটনা ঘটেনি।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.