1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সুন্দরবনে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার সময় ৭ নৌকাসহ ১৮ জেলে আটক। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সুন্দরবনে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার সময় ৭ নৌকাসহ ১৮ জেলে আটক।

  • সময় বাংলার || শুক্রবার, ৯ জুন, ২০২৩, ১০.০৪ এএম
সুন্দরবনে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার সময় ৭ নৌকাসহ ১৮ জেলে আটক।
সুন্দরবনে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার সময় ৭ নৌকাসহ ১৮ জেলে আটক।

মোঃ শামীম হাসান সুজন, সিনিয়র করেসপন্ডেন্ট | সময় বাংলার | শরণখোলা


পূর্ব সুন্দরবনের শরণেখোলা রেঞ্জে নিষেধাজ্ঞা অমান্য করে সুন্দরবনে মাছ ধরার সময় সাতটি নৌকাসহ ১৮ জেলেকে আটক করেছে বনরক্ষীরা। বৃহস্পতিবার (৮ জুন) সকালে সুন্দরবনের সুপতি স্টেশনের সরারখাল ও চান্দেশ্বর টহল ফাঁড়ির বনরক্ষীরা কাতলেশ্বর খাল থেকে তাদের আটক করে। শরণখোলা রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) মো. মাহাবুব হাসান বলেন, চরখালী টহল ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ মজুমদারের নেতৃত্বে বনরক্ষীরা নিয়মিত টহলকালে সুপতি স্টেশনের সরারখাল ও চান্দেশ্বর টহল ফাঁড়ির বনরক্ষীরা কাতলেশ্বর খাল এলাকায় অভিযান চালিয়ে সাতটি নৌকাসহ ১৮ জেলেকে আটক করে।

সুন্দরবনে নিষেধাজ্ঞা অমান্য করে গোপনে জেলেরা বনে প্রবেশ করে মাছ ধরছিল। রেঞ্জ কর্মকর্তা আরও জানান দূর্গম এরিয়ার মধ্যে মোবাইল নেটওয়ার্ক না থাকা ও জলজানের সংকট থাকায় বিভিন্ন সময় অভিযান পরিচালনা করতে সমস্যায় পড়তে হয়। এ কারনে অসাধু জেলেরা মাঝে মধ্যে সুন্দরবনে প্রবেশ করে মাছ শিকার করে। তবে নিয়মিত টহল সুন্দরবনে অব্যাহত রয়েছে। আটককৃত জেলেদের বিরুদ্ধে বনআইনে মামলা দয়েরের প্রস্তুতি চলছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.