1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
তারেক রহমান ও জোবায়দা রহমানের বিরুদ্ধে মামলায় রায়ের প্রতিবাদে নড়াইলে বিএনপির প্রতিবাদ সমাবেশ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

তারেক রহমান ও জোবায়দা রহমানের বিরুদ্ধে মামলায় রায়ের প্রতিবাদে নড়াইলে বিএনপির প্রতিবাদ সমাবেশ

  • সময় বাংলার || শনিবার, ৫ আগস্ট, ২০২৩, ৯.৫৩ এএম
তারেক রহমান ও জোবায়দা রহমানের বিরুদ্ধে মামলায় রায়ের প্রতিবাদে নড়াইলে বিএনপির প্রতিবাদ সমাবেশ
তারেক রহমান ও জোবায়দা রহমানের বিরুদ্ধে মামলায় রায়ের প্রতিবাদে নড়াইলে বিএনপির প্রতিবাদ সমাবেশ

সিনিয়র করেসপন্ডেন্ট। সময় বাংলার। নড়াইল।


বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় রায়ের প্রতিবাদে নড়াইলে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ আগস্ট) সকাল সাড়ে ১০টায় জেলা বিএনপির আয়োজনে জেলা বিএনপির সম্পাদকের বাসভবনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম। সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ মনিররুল ইসলাম বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক আলী হাসান, যুগ্ন সাধারন সম্পাদক ও মাইজপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহাবুব মোর্শেদ জাপল, সদর উপজেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান আলেক, সদস্য সচিব মোজাহিদুর রহমান পলাশ, নড়াইল পৌর বিএনপির যুগ্ম-সম্পাদক তেলায়েত হোসেন বাবু, লোহাগড়া উপজেলা বিএনপির আহবায়ক মো: নজরুল জমাদ্দার,কালিয়া উপজেলা বিএনপির সদস্য সচিব স.ম ওয়াহিদুজ্জাম মিলু, জেলা শ্রমিক দলের সভাপতি সাইদুজ্জামান আমল, জেলা কৃষক দলের সভাপতি নবীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক খন্দকার ফসিয়ার রহমান, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সানিসহ জেলা-উপজেলার নেতারা। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় রায়কে আদালতের রায় নয় উল্লেখ্য করে বক্তারা বলেন, এ রায় শেখ হাসিনার রায়, এ রায় গণভবনের রায়। এ রায় আমরা মানিনা। এ রায় বাতিল করে অবিলম্বে সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করা হবে। বক্তারা আরো বলেন, দেশ ও গণতন্ত্র বাচাতে তারেক জিয়া যে লড়াইয় সংগ্রামের ডাক দিয়েছেন। সেই সংগ্রামকে এগিয়ে নিতে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হতে হবে। দেশে এখন স্বৈরশাসন চলছে। এর থেকে মুক্তি পেতে হলে আন্দোলণ সংগ্রামের বিকল্প নেই। বক্তারা দাবি করেন, দেশ গড়েছেন জিয়া,রক্ষাও করবে জিয়ার সৈনিকেরা। সমাবেশ থেকে বিএনপির চেয়ার পারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করেন।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.