1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সিরাজদিখানে প্রতারণার মামলার দুই আসামী গ্রেফতার | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সিরাজদিখানে প্রতারণার মামলার দুই আসামী গ্রেফতার

  • সময় বাংলার || সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩, ২.৩৪ এএম
IMG 20231217 WA0033

সিরাজদিখানে প্রতারণার মামলার দুই আসামী গ্রেফতার।


আরিফ হোসেন হারিছ, মুন্সীগঞ্জ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে প্রতারণার মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ।আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক বিভিন্ন অপরাধমূলক মামলা রয়েছে।

রোববার ১৬ ডিসেম্বর দিবাগত রাতে সিরাজদিখান থানার এসআই মোঃ ফকরুল হাসান ফারুক নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন পাইনাদী নতুন মহল্লা গ্রামের জনৈক লিয়াকত আলীর বাড়ীর ভাড়া দেয়া টিনসেড ঘর অভিযান চালিয়ে এজাহার নামীয় আসামী ধৃত দুলারী আক্তার ও স্বামী আব্দুল মোতালেব(৩৬), পিতা- গিয়াস উদ্দিন, মাতা- রংমালা, সাং- নতুন ভাসানচর কে গ্রেফতার করেন।
ধৃত দুলারী আক্তারকে জিজ্ঞাসাবাদে তাহার আরেক নাম দুলালী আটককৃত আব্দুল মোতালেব তাহার স্বামী বলে জানান।
তারা একসাথে বাদীর বিশ্বাস ভঙ্গ করে প্রতারনামুলক ভাবে বাদীর উক্ত টাকা আত্মসাৎ করেছে উভয়ে জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

পুলিশ ও এজাহার সুত্রে জানাযায় বিগত এক সপ্তাহ পূর্বে উপজেলার লতব্দী ইউনিয়নের দোসরপাড়া গ্রামের শওকত আলী দেওয়ানের স্ত্রী শাহিদা বেগম(৪৬) এর ঘরে পাশে এসে আসামী দুলালী কান্নাকাটি করতে থাকে। তখন শাহিদা বেগম এগিয়ে এসে আসামীকে কান্নাকাটির কারন জিজ্ঞাস করে আসামী জানান তার বাড়ী বাদীর পাশে গ্রাম মোল্লাকান্দি বালুরচর তার স্বামী তাকে মারধর করে বাড়ী থেকে বের করে দিয়েছে বর্তমানে তার কোন থাকার জায়গা নাই। তখন আসামীর কথা শুনে মানবিক কারনে শাহিদা বেগম ও পরিবারের লোকজনরা মিলে ধৃত আসামীকে বসত বাড়ীতে থাকার জন্য জায়গা দেয়।শাহিদা বেগমের বাড়ীতে থাকাবস্থায় আসামী বিভিন্ন কৌশলে শাহিদা বেগমের সাথে ভালো সম্পর্ক গড়ে তোলে। পরবর্তীতে সরল মনের শাহিদা বেগমের ছেলের বিদেশ যাওয়ার জন্য শক্তি ফাউন্ডেশনের পাশকৃত ঋন হিসাবে পাঁচ লক্ষ টাকা উঠানোর জন্য ধৃত আসামীকে সাথে নিয়ে ইং ১৪/১২/২০২৩ তারিখ সকালে সিরাজদিখানে যায়। সিরাজদিখান আলাউদ্দিন কমপ্লেক্সে থাকা এনআরবিসি ব্যাংক হতে চেকের মাধ্যমে পাঁচ লক্ষ টাকা উঠায়ে ইং ১৪/১২/২০২৩ তারিখ দুপুর অনুমান ১টার দিকে উপজেলার রশুনিয়া ইউনিয়নের সিরাজদিখান বাজারের সোনালী ব্যাংকের সামনে রাস্তার উপর পৌছালে শাহিদা বেগমের সাথে থাকা উল্লেখিত টাকা আসামী শাহিদা বেগমকে বলে এতোগুলো টাকা আপনার কাছপ রাখলে ছিনতাই হতে পারে আমার কাছে কিছু টাকা দেন। শাহিদা বেগম সরল মনে বিশ্বাস করে ধৃত ১ নং আসামী দুলালী কাছে তিন লক্ষ টাকা রাখার জন্য দেয়। তখন ধৃত আসামী দুলালীর পরিচিত ১ জন অজ্ঞাতনামা পুরুষ এসে আসামীর সাথে কথা বলতে থাকে। এসময় আসামী দুলালী শাহিদা বেগমকে বলে আপনি একটু দাড়ান আমি মোবাইলে টাকা রিচার্জ করে আসি।এসময় ধৃত আসামী দুলালী অজ্ঞাতনামা ব্যক্তির সাথে কথা বলতে বলতে সু-কৌশলে উক্ত স্থান হতে পালিয়ে যায়।আসামীকে বিভিন্ন স্থানে খোজাখুজি করে না পেয়ে শাহিদা বেগম বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেন।

এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলাম সুমন জানান,
গত ১৪ ডিসেম্বর  দুপুর অনুমান ১টার দিকে উপজেলার রশুনিয়া ইউনিয়নের সিরাজদিখান বাজারের সোনালী ব্যাংকের সামনে রাস্তার উপর প্রতারণা করে ৩ লক্ষ টাকা নিয়ে যায় একটি প্রতারক চক্র।এবিষয়ে ভুক্তভোগী শাহিদা বেগম বাদী একটি মামলা দায়ের করেন এরই ভিত্তিতে অভিযান চালিয়ে প্রতারক চক্রের স্বামী স্ত্রী দুই জনকে নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন পাইনাদী নতুন মহল্লা গ্রামের জনৈক লিয়াকত আলীর বাড়ীর ভাড়া দেয়া টিনসেড ঘরে অভিযান চালিয়ে গ্রেফতার করি।আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.