1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
শরণখোলায় সড়ক দূর্ঘটনায় আহত ২ নিহত ১ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

শরণখোলায় সড়ক দূর্ঘটনায় আহত ২ নিহত ১

  • সময় বাংলার || রবিবার, ৭ জুলাই, ২০২৪, ৮.৩৫ পিএম
শরণখোলায় সড়ক দূর্ঘটনায় আহত ২ নিহত ১
শরণখোলায় সড়ক দূর্ঘটনায় আহত ২ নিহত ১

শরণখোলা প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলায় বোনের বাড়ি বেড়াতে এসে ইজিবাইক চাপায় সুলতান খান(৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ৭ জুন সকাল সাড়ে ১০ টায় উপজেলার বাংলাবাজার রোডে কেজি স্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার কুলারহাট গ্রামের আসমান খানের পুত্র সুলতান খান কয়েকদিন আগে শরণখোলা উপজেলায় কেজি স্কুল সংলগ্ন উত্তর কদমতলা গ্রামে বোন পারুল বেগমের বাড়ী বেড়াতে আসে।

সকালে বোনের বাড়ি থেকে নাস্তা খেয়ে রায়েন্দা বাজারের উদ্দেশ্যে বাড়ির সামনে বেড় হলে দ্রæত গতির একটি ইজিবাইক তাকে চাপা দেয় । এতে তিনি মাথা ও পায়ে গুরুতর যখম হয়। খবর পেয়ে আত্মীয় স্বজনরা শরণখোলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

কিন্তু এম্বুলেন্সে উঠানোর আগেই হাসপাতালে তার মৃত্যু ঘটে। শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আসফাক হোসেন বলেন, তার মাথায় গুরুতর আঘাত পাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার মৃত্যু ঘটেছে। এব্যপারে শরণখোলা থানা পুলিশের এসআই আমির হোসেন বলেন, মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরিবারের লোকজন মামলা করতে চাইলে আইনগত ভাবে ব্যবস্থা নেওয়া হবে। অপরদিকে দুপুর ১২টার দিকে কাঠ বোঝাই অটোভ্যান উল্টে উপজেলার বান্ধাঘাটা এলাকায় বানিয়াখালি এলাকার মিজানুর রহমান(২৮) ও একই গ্রামের আবু ছালেহ(২৫) গুরুতর আহত হয়েছে। তাদের শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.