1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
রাজদিয়া কেন্দ্রীয় জামে মসজিদে মুকুট সন্ত্রাসী কায়দায় নিজেকে স্বঘোষিত মোতওয়াল্লী ঘোষণা | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

রাজদিয়া কেন্দ্রীয় জামে মসজিদে মুকুট সন্ত্রাসী কায়দায় নিজেকে স্বঘোষিত মোতওয়াল্লী ঘোষণা

  • সময় বাংলার || শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ১১.২৩ পিএম
IMG 20240817 231817

রাজদিয়া কেন্দ্রীয় জামে মসজিদে মুকুট সন্ত্রাসী কায়দায় নিজেকে স্বঘোষিত মোতওয়াল্লী ঘোষণা।


আরিফ হোসেন হারিছ,মুন্সীগঞ্জ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে রাজদিয়া কেন্দ্রীয় জামে মসজিদের মোতওয়াল্লী পদ দখলে মুকুট বাহিনী প্রধান মুকুট সন্ত্রাসী কায়দায় তান্ডব চালিয়ে নিজেকে স্বঘোষিত মোতওয়াল্লী ঘোষণা করেন।এতে ক্ষোভে ফুঁসে উঠেছে মসজিদের মুসল্লী ও গ্রামবাসীরা। মসজিদকে দখলমুক্ত করার জন্য সকলে একাত্মতা পোষণ করেন। এলাকাবাসীর দাবী উঠেছে মসজিদে বিশৃঙ্খলাকারী জবরদস্তকারী আওয়ামী নেতা মুকুট খান তার ভাগিনা সন্ত্রাসী বখাটে দিপু আহসান ও মসজিদে জুতা নিক্ষেপকারী মাদকসেবী উল্লাস খানকে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি দেবার। মুসল্লীরা খুব শীগ্রই মোতওয়াল্লী ঘোষণা করে কমিটি করে এলাকায় শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনার উদ্যোগ নিচ্ছেন।

স্থানীয় সুত্রে জানাযায় উপজেলা ইছাপুরা ইউনিয়নের রাজদিয়া কেন্দ্রীয় জামে মসজিদের মোতওয়াল্লী পদ দখল করার জন্য  ২০২২ সালের ১৮ মার্চ  মুকুট বাহিনী সন্ত্রাসী কায়দায় তান্ডব চালায়। তার ভাগিনা বখাটে দিপু আহসান মুসল্লীদের নাজেহাল করে। তার চাচাতো ভাই মাদক সম্রাট উল্লাস খান মসজিদে জুতা নিক্ষেপ করে মসজিদ অপবিত্র করেন।এবিষয়ে কয়েকটি পত্রিকায় তথ্য প্রকাশ হয়।গ্রামবাসীর মতে মুকুট বাহিনীর  উপদেষ্টা আপেল ভূইয়া, মোহাম্মদ আলী খান, হাসান খান খোকা তাদের উস্কানিতে এঘটনা ঘটতো। নীরীহ মুসল্লীরা তাদের কাছে বিচার চেয়েও কোন প্রকার বিচার পায়নি। থানায় ও ইউএনও  অফিসে অভিযোগ করে কোন প্রতিকার মেলেনি সব দলীয়করণ ছিল অপরাধীরা বুক ফুলিয়ে চলাফেরা করে হুমকি ধামকি দিয়ে আসছে। মসজিদটি ১৯৪৬ সালে ওয়াকফ হয়। ৩৬ জন দাতার মধ্যে অধিকাংশ দাতা ও মুসল্লীররা সাবেক ব্যাংক কর্মকর্তা হাজী নুরুল ইসলাম খানের পক্ষে মোতওয়াল্লী হবার মতামত দেয়। এ মতামতকে  পাশ কাটিয়ে মুকুট বাহিনীর হোতা মুকুট নিজেই নিজেকে স্বঘোষিত মোতওয়াল্লী ঘোষণা করে ব্যনার লাগিয়ে মুসল্লীদের বিভ্রান্ত করতো।

জানা গেছে কৃষি কর্মকর্তা মুকসুদ খান মুকুট  সরকারি গাড়ী ব্যবহার করে দাবিয়ে বেড়াতোমসজিদে সমাজে বিশৃংখলা করতো। তারা এতই ক্ষমতাবান ওয়াজে মসজিদে দান করা টাকার হিসাব দিত না।

 

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.