1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
রাজদিয়া কেন্দ্রীয় জামে মসজিদের  নুরুল ইসলাম খান মোতওয়াল্লী নির্বাচিত | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

রাজদিয়া কেন্দ্রীয় জামে মসজিদের  নুরুল ইসলাম খান মোতওয়াল্লী নির্বাচিত

  • সময় বাংলার || শনিবার, ২৪ আগস্ট, ২০২৪, ২.০৮ এএম
Messenger creation A5AD48F3 264B 452B B258 2B749F56B564

রাজদিয়া কেন্দ্রীয় জামে মসজিদের  নুরুল ইসলাম খান মোতওয়াল্লী নির্বাচিত।


আরিফ হোসেন হারিছ, মুন্সীগঞ্জ 

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ইসলামি চিন্তাবিদ, কৃষি ব্যাংকের সাবেক কর্মকর্তা নুরুল ইসলাম খানকে রাজদিয়া কেন্দ্রীয় জামে মসজিদের মোতওয়াল্লী নির্বাচিত করে কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার  ২৩ আগষ্ট, ২০২৪,উপজেলার ইছাপুরা ইউনিয়নের রাজদিয়া কেন্দ্রীয় জামে মসজিদে বাদ জুম্মা এ মোতওয়াল্লী নির্বাচিত করে কমিটি গঠন করা হয়।

ভারপ্রাপ্ত মোতওয়াল্লী সেকান্দার হায়দার খান তার চলতি দায়িত্ব থেকে অব্যাহতি নেন। পরবর্তীতে জিয়া হয়দার খান, নুরুল ইসলাম খান এর  নাম প্রস্তাব করলে উপস্থিত মুসল্লীরা  পক্ষে মতামত দেন। তাছাড়াও ১৯৪৬ সালে ওয়াকফকৃত এ মসজিদের দাতাদের  বেশীরভাগ  ওয়ারিশরা নুরুল ইসলাম খান এর পক্ষে মতামত দিয়ে স্বাক্ষর প্রদান করেন। পরে দোয়া ও মোনাজাত শেষে মুসল্লীদের দুপুরের খাবারের আয়োজন করা হয়। দীর্ঘ দুই বছর মসজিদ নিয়ে যে ষড়যন্ত্র ও দখলের  অপচেষ্টা চলছিল তার অবসান হয়।বাদ আছর নামাজের পর নব গঠিত  কার্যকরী কমিটির পরিচিত সভা হয় এবং মসজিদকে এগিয়ে নেবার জন্য সাব কমিটি গঠন করে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

 

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.