1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সিরাজদিখানে জায়গা দখল করে দোকানঘর নির্মাণ, সরকারী গাছ কর্তন | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সিরাজদিখানে জায়গা দখল করে দোকানঘর নির্মাণ, সরকারী গাছ কর্তন

  • সময় বাংলার || বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ৪.১৬ পিএম
IMG 20240911 WA0006

সিরাজদিখানে জায়গা দখল করে দোকানঘর নির্মাণ, সরকারী গাছ কর্তন।


সিরাজদিখান ( মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে সরকারী সড়কের গাছ কেটে জোরপূর্বক জায়গা দখল করে দোকানঘর উত্তোলনের অভিযোগ উঠেছে এক সাবেক ইউপি চেয়ারম্যান ও  বিএনপি নেতার ছত্রছায়ায় ইতালী প্রবাসী মো. রুবেল উদ্দিনের বিরুদ্ধে। উপজেলা মধ্যপাড়া ইউনিয়নের কাকালদী গ্রামে এ ঘটনা ঘটে। এবিষয়ে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী জাহাঙ্গীর আলম।

স্থানীয় সূত্র ও সরজমিনে জানা য়ায়, মধ্যপাড়া ইউনিয়ন সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি আজিম আল রাজির চাচাতো ভাই কাকালদী গ্রামের মৃত খবির উদ্দিন মিয়ার  ইতালী প্রবাসী ছেলে মোঃ রুবেল উদ্দিন ৫ আগষ্ট সরকার পরিবর্তন সাথে সাথে ইটালি বসবাস করেও রাস্তার সরকারি গাছ কেটে অন্যর জায়গা দখল করে দোকানঘর নির্মাণ করে।  ভুক্তভোগী জাহাঙ্গীর আলম একাধিকবার বাধা দেয়ার চেষ্টা করলে তাকে এলাকা ছাড়া হতে হয়। কাকালদী মৌজাস্থিত আর এস দাগ নং-৩৪৬ ও আর এস খতিয়ান নাং ৯৭০ মোট জমি ৬৬ শতাংশ। জাহাঙ্গীর আলম গত  ১৬/০৯/২০১৯ ইং সালে ৫৮৫৯ নং দলিল বলে সিরাজদিখান সাবরেজিস্টার অফিসে হেবা ঘোষনাকৃত  জমির পরিমাণ ৪১.৭৬ শতাংশ জমি ক্রয় করেন। যাহার চৌহুদ্দি উত্তরে- রাস্তা, দক্ষিণে- সিরাজ, পূর্বে শিপন গং, পশ্চিমে রাস্তা উল্লেখ করা হয়। অন্য গত ২০/০১/২০২২ ইং সালে ৬৫৯৬ নং দলিল বলে সিরাজদিখান সাবরেজিস্টার অফিসে হেবা ঘোষণাকৃত মোট জমির পরিমাণ ৩০.১১ শতাংশ জমির মধ্য মো. রুবেল উদ্দিন একই দাগে ৭.৭৬ শতাংশ ক্রয় করেন। যাহার চৌহুদ্দি উত্তরে- সরকারি রাস্তা, দক্ষিণে- ফারহিন আক্তার রুজি গং, পূর্বে- দলিল গ্রহীতা নিজ, পশ্চিমে- জাহাঙ্গীর আলম উল্লেখ করা হয়।

নাম প্রকাশ না শর্তে একাধিক ব্যক্তি জানান, এতোদিন কোন দোকানঘর তুলেনি। ৫ আগষ্টের পর থেকে যা দেখতাছে। তারা নিজেরা আত্মীয় স্বজন। আমরা বেশী কথা বলতে পারি না। ঢালি আম্বার নিবাস রিসোর্স এর সাথে হওয়ায় জায়গা দখলে নেয়ার জন্য মরিয়া হয়ে উঠে। বিদেশ থেকে কেউ ২৫/৩০ টি সরকারি গাছ কেটে জায়গা দখল করতে পারে!

এবিষয়ে জাহাঙ্গীর আলম জানান, আমি ২০১৯ সাথে বালু ভরট করে রেখেছিলাম। বর্তমানে আমার জমি দখল করে দোকানঘর নির্মাণ করতেছে। আমি একাধিক বার অভিযোগ করেও কোন প্রতিকার পাইনি।  এখন আমি এলাকা ছাড়া।

একাধিক বার যোগাযোগের চেষ্টা করিও প্রবাসী মো. রুবেল এর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে আজিম আল রাজি জানান, আমি ৮.৬৪ শতাংশ জায়গা ক্রয় করেছি। আমার জায়গা ফাকা আছে। যদি জাহাঙ্গীর ৪২ শতাংশ জায়গার মালিক হয়। তাহলে আমি জায়গা ছেড়ে দিয়ে পিছনে চলে আসবো। রুবেল ও জাহাঙ্গীর শালা বোন জামাই। দোকানঘর রুবেল নির্মাণ করতেছে।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোক্তার হোসেন জানান, জাহাঙ্গীর থানায় এসে অভিযোগে জানায়। আমি উভয় পক্ষকে কাগজপত্র নিয়ে থানায় ডাকি। প্রবাসী রুবেল ও জাহাঙ্গীর তারা আত্মীয়। জমিসংক্রান্ত বিষয়টি আদালতের। আইনশৃঙ্খলা রক্ষায় ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.