1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সিরাজদিখানে রেষ্টুরেন্টের আড়ালে অসামাজিক কার্যকলাপ | সময় বাংলার
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম ... ||
আগামী ২০ জুলাই নতুন ভাষানচর জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীনগরে ব্র্যাকের ইউনিয়ন  কর্মশালা সময় বাংলার “অন লাইন পোর্টালে খবর প্রকাশের পর ড্রেজার উচ্ছেদ দুই লাখ টাকা জরিমানা মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মুজাহিদুল ইসলাম সিরাজদিখানে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা ঢাকা-বেইজিং চুক্তি স্বাক্ষরের একটি মুন্সিগঞ্জের নাটেশ্বর আর্কিওলজিকাল সাইট পার্ক প্রকল্প শ্রীনগরে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তি দাবী রাজশাহীতে বিক্ষোভ শ্রীনগরে যাত্রীবাহী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন শাখা উদ্ধোধন পাবনায় উপজেলা আ.লীগ সম্পাদকের বিরুদ্ধে হত্যা মামলার প্রতিবাদে অবরোধ বিক্ষোভ -মানববন্ধন সারা দেশে চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষার্থীদের শ্রীনগরে ড্রেজার দিয়ে কৃষি জমি ভরাটের মহোৎসব  সিরাজদিখানে দুই পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধ ৯ আহত ২০ প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন পিএসসি চেয়ারম্যান বুধবার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ সিরিয়াল কিলার রসু খাঁর ফাঁসির আদেশ বহাল দুর্নীতি একটি দেশের এগিয়ে যাওয়ার পথে সবচেয়ে বড় অন্তরায় কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত অবৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে শুনানি আগামীকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন টঙ্গীবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা কোটা বাতিলের দাবিতে উত্তাল সারাদেশ শ্রীনগরে সনাতন ধর্মালম্বীদের মহোৎসব রথযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক আলামিন হোসেনের পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ শ্রীনগরে সাংবাদিকের উপর হামলা ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন পদ্মা সেতুর জন্য বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে : প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন ‍ঋষি সুনাক স্ট্রোক করেছেন নাফিস ইকবাল,এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে ঢাকায় কিয়ার স্টারমার যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে লেবার পার্টির নিরঙ্কুশ জয়

সিরাজদিখানে রেষ্টুরেন্টের আড়ালে অসামাজিক কার্যকলাপ

  • সময় বাংলার || মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০, ১০.০১ পিএম
90079812 555859101950058 973929434035781632 n

90316739 626177011447546 2584328950679339008 n

রূপে বন্ধের দাবী এলাকাবাসীর

মোহাম্মদ রোমান হাওলাদার  সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা চৌরাস্তা সংলগ্ন টিএফসি চাইনিজ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে অসামাজিক কার্যকলাপের অভিযোগ পাওয়া গেছে। এমনকি ওই রেষ্টুরেন্টে ঘন্টায় ৫ শত টাকায় কক্ষ ভাড়া দেওয়ার অভিযোগও রয়েছে মালিক পক্ষের বিরুদ্ধে। এতে করে স্কুল পড়ুয়া ছাত্রছাত্রীরা অসামাজিক কার্যকলাপে জড়িয়ে যাচ্ছে অতী সহজেই।90079812 555859101950058 973929434035781632 n

সুশিল সমাজের লোকজন বলছেন এসব রেষ্টুরেন্টগুলোকে বন্ধ করা না হলে সামাজিক অবক্ষয়সহ ধ্বংসের দিবে ধাবিত হবে। অন্য দিকে এলাকাবাসী এধরনের রেষ্টুরেন্টগুলো বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। টিএফসি চাইনিজ রেষ্টুরেন্টটিতে অসামাজিক কার্যকলাপ চলছে এমন সংবাদের ভিত্তিতে গত সোমবার স্থানীয় দুই সাংবাদিক ওই রেষ্টুরেন্টের প্রবেশ করে তিনটি গোপন কক্ষের সন্ধান পায়।

এর মধ্যে একটি কক্ষের ভিতর এক যুবক ও আরেক যুবতীর সাথে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকতে দেখতে পায়। পরে রেষ্টুরেন্টের আশপাশের দোকানীদের ডেকে যুবক যুবতীকে আটক করে থানা পুলিশে খবর দেয়। কৌশলে প্রথমে যুবক দৌড়ে পালিয়ে যায়। পরে বোরকা পড়া যুবতী রেষ্টুরেন্টের পিছন দিয়ে পালিয়ে যাওয়ার সময় নাম পরিচয় জানতে চাইলে ওই যুবতী অজ্ঞান হওয়ার ভান ধরে মাটিতে পরে যায়। লোকজন তাকে জ্ঞান ফেরানোর জন্য পানি আনতে গেলে যুবতীও পালিয়ে যায়। এ সময়ের মধ্যে রেষ্টুরেন্ট মালিকও পালায়।

মালিকের খোঁজে রেষ্টুন্টের সামনে থাকা চৌধূরী মিডিয়া নামে একটি মোবাইল ফোন বিক্রির দোকানে গিয়ে রেষ্টুরেন্ট মালিক তাজুল ইসলাম (৪০) ও শাহীন (২৮) দের অসামাজিক কার্যকলাপের বিষয়ে জানতে চাইলে তারা স্থানীয় এক প্রভাবশালী নেতাকে ফোন ধরিয়ে দেন। এমনকি বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য বিভিন্ন লোকমারফতে তদ্বির করান। খোঁজ নিয়ে জানা যায় ওই যুবতী মধ্যপাড়া গ্রামের এক প্রবাসীর স্ত্রী। সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিনকে বিষয়টি জানানো হলে তিনি একজন এস, আইকে ঘটনাস্থলে পাঠিয়ে রেষ্টুরেন্ট মালিকদেরকে থানায় ডেকে পাঠান। বিষয়টি থানা পুলিশকে জানানোর পর অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা যুবক মিজান অজ্ঞাত নাম্বার থেকে ফোন করে সংবাদ প্রকাশ করলে দেখে নিবে বলে হুমকি প্রদান করে। এছাড়া ইছাপুরা চৌরাস্তা, ইছাপুরা বাজারের আশপাশসহ উপজেলার বিভিন্ন স্থানে স্কুল কলেজগুলোকে কেন্দ্র করে ব্যাঙের ছাতার মত গড়ে উঠেছে ছোট বড় চাইনিজ রেষ্টুরেন্ট। যেগুলোর আড়ালে প্রতিনিয়তই চলে অসামাজিক কার্যকলাপ। লাগামহীন ভাবে চলা অসামাজিক কার্যকলাপে বিষয়টি জনসাধারণের নজরে আসলেও দৃষ্টি গোচর হয়নি প্রশাসনের। সম্প্রতি মধ্যপাড়া ইউনিয়নের ঢালী আম্বার রিসোর্ট সংলগ্ন একটি রেষ্টুরেন্ট থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে তিন স্কুল শিক্ষার্থীসহ রেস্টুরেন্ট মালিককে থানায় আটক করে নিয়ে আসা হয়। পরে ওই শিক্ষার্থীর ভবিষ্যতের কথা চিন্তা করে মুচলেকার মাধ্যমে থানা থেকে তাদের ছেড়েও দেওয়া হয়। এ ব্যাপারে সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফিকুন নাহার জানান, বিষয়টি আমি খতিয়ে দেখবো। যদি এখানে আসামাজিক কার্যকলাপ চলে তাহলে তারা শাস্তি পাবে এবং তাদের বিরুদ্ধে আইনী ব্যাবস্থা নেওয়া হবে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.