1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মুন্সীগঞ্জের চর মুক্তারপুরে গাজার বাগানের সন্ধান ডিবির আকস্মিক অভিযান, আটক ৩ | সময় বাংলার
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম ... ||
আগামী ২০ জুলাই নতুন ভাষানচর জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীনগরে ব্র্যাকের ইউনিয়ন  কর্মশালা সময় বাংলার “অন লাইন পোর্টালে খবর প্রকাশের পর ড্রেজার উচ্ছেদ দুই লাখ টাকা জরিমানা মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মুজাহিদুল ইসলাম সিরাজদিখানে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা ঢাকা-বেইজিং চুক্তি স্বাক্ষরের একটি মুন্সিগঞ্জের নাটেশ্বর আর্কিওলজিকাল সাইট পার্ক প্রকল্প শ্রীনগরে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তি দাবী রাজশাহীতে বিক্ষোভ শ্রীনগরে যাত্রীবাহী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন শাখা উদ্ধোধন পাবনায় উপজেলা আ.লীগ সম্পাদকের বিরুদ্ধে হত্যা মামলার প্রতিবাদে অবরোধ বিক্ষোভ -মানববন্ধন সারা দেশে চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষার্থীদের শ্রীনগরে ড্রেজার দিয়ে কৃষি জমি ভরাটের মহোৎসব  সিরাজদিখানে দুই পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধ ৯ আহত ২০ প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন পিএসসি চেয়ারম্যান বুধবার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ সিরিয়াল কিলার রসু খাঁর ফাঁসির আদেশ বহাল দুর্নীতি একটি দেশের এগিয়ে যাওয়ার পথে সবচেয়ে বড় অন্তরায় কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত অবৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে শুনানি আগামীকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন টঙ্গীবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা কোটা বাতিলের দাবিতে উত্তাল সারাদেশ শ্রীনগরে সনাতন ধর্মালম্বীদের মহোৎসব রথযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক আলামিন হোসেনের পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ শ্রীনগরে সাংবাদিকের উপর হামলা ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন পদ্মা সেতুর জন্য বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে : প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন ‍ঋষি সুনাক স্ট্রোক করেছেন নাফিস ইকবাল,এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে ঢাকায় কিয়ার স্টারমার যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে লেবার পার্টির নিরঙ্কুশ জয়

মুন্সীগঞ্জের চর মুক্তারপুরে গাজার বাগানের সন্ধান ডিবির আকস্মিক অভিযান, আটক ৩

  • সময় বাংলার || শুক্রবার, ২০ মার্চ, ২০২০, ১০.৫৯ এএম
Map
সময় বাংলার নিজস্ব প্রতিবেদক  মুন্সীগঞ্জ থেকে ফিরে
পপির পর মুন্সীগঞ্জের চর মুক্তারপুরে গাঁজার বাগানের সন্ধান মিলেছে। গোপন সংবাদের ভিত্তিতে মুন্সীগঞ্জ সদর থানার চর মুক্তারপুরের গ্রাম মসজিদ এলাকায় মাদক নির্মুল কমিটির সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের ভাই জুম্মন হাওলাদারের গরুর ফার্মের পাশে গাজা বাগানে আকস্মিক অভিযান পরিচালনা করে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ।
বৃহস্পতিবার ১৯মার্চ রাত ৮টার দিকে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোজাম্মেল হক এর নেতৃত্বে  তার সঙ্গীয় ফোর্স এ অভিযানে অংশ নেয়।
এসময় আব্দুর রহমানের ছেলে রহিম বাদশা (৬০) নুরা দেওয়ানের ছেলে লিটন দেওয়ান (২৮), ইউসুফ মিয়ার ছেলে লিটন (৩৫)কে আটক করে। যেভাবে অভিযানে নামে ডিবি পুলিশ মুন্সীগঞ্জের সদর থানার চরমুক্তারপুরে গাঁজার চাষ করা হয়েছে এমনই সংবাদ আসে ডিবি পুলিশের কাছে। ডিবি পুলিশ এ বিশস্ত গোপন সংবাদকে কেন্দ্র করে ঘটনাস্থলে অভিযান চালানোর প্রস্তুতি নেয়। যেহেতু এলাকাটি ধলেশ্বরী নদীর ওপারে অবস্থিত এবং এলাকাটি অনেকটা দূরবর্তী এলাকা ফলে সেভাবেই প্রস্তুতি নেয় ডিবির এ অভিযানিক দল। এ অভিযানে সদর থানার ডিবি ইনচার্জ মোঃ মোজাম্মেল হক সুন্দর করে সাজান অভিযানের টিমটি। তিনি এ অভিযানে ৭জন অফিসারকে টিমের অন্তর্ভুক্ত করে এবং যথারীতি অভিযান চালিয়ে গাঁজার বাগান জব্দ করেন এবং গাজার গাছ বস্তায় ভরে নিয়ে আসেন।
ডিবি পুলিশকে গাঁজার সংবাদ দেওয়ার অভিযোগে মারধর: মুন্সীগঞ্জ ডিবি পুলিশকে এই গাঁজা বাগানের সংবাদ দেওয়ার অভিযোগে গরু ফার্মের মালিক জুম্মন হাওলাদারের বড় ভাই এবং চরমুক্তারপুর মাদক নির্মুল কমিটির সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের নেতৃত্বে শহর আলী, জামাই শাহ আলমসহ দশ বারো জনের একটি দল রাত সাড়ে ৮টার দিকে আব্দুল জলিল দেওয়ানের ছেলে নুরুল হক (৩৮)কে এলোপাথাড়ি লাঠি সোটা দিয়ে আঘাত করে এবং বলতে থাকে তুই এ সংবাদ পুলিশকে দিয়েছিস।
মুন্সীগঞ্জ সদর হাসপাতালে গুরুতর আহত অবস্থায় আসা নুরুল হক এ অভিযোগ করে। তিনি জানান, ডিবি পুলিশের সামনেই আমাকে মারধর করা হয়। নুরুল হক আরো বলেন, আমি একজন সাধারণ মানুষ। এবিষয়ে ভালো মন্দ আমি কিছুই জানি না। আমার অপরাধ। এ ফার্মের পাশেই আমার বাড়ি। আমি এখন ভীত সন্তোস্ত অবস্থায় রয়েছি।
আমি নিরাপত্তা চাই। ভালোমন্দ না জেনেও ফার্মের পাশে আমার বসবাস বিধায় তারা আমাকে সন্দেহ করছে। আমার ও আমার পরিবারের সাভাবিক জীবনযাত্রায় পুলিশের সহযোগিতা চাই। মাদক নির্মুল কমিটির ভাই বলে কথা একজন সমাজ সচেতন নাগরিক হলেন মাদক নির্মুল কমিটির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। অথচ তার বিরুদ্ধে সাধারণ মানুষকে পেটানোর অভিযোগ। তার ছোট ভাই জুম্মন হাওলাদারের গরুর ফার্মের পাশে কি করে গাজার বাগানে তৈরী হলো এমনই প্রশ্ন এখন গুরপাক খাচ্ছে। উক্ত বাগানে তরতাজা অনেকগুলি গাজার গাছ বেড়ে উঠছিল।
অভিযোগ রয়েছে উক্ত গরুর ফার্মে নিয়মিত গাঁজা সেবন করার আড্ডা বসত। সেখান থেকে ডিবি পুলিশ অনেকগুলি গাঁজার পুড়িয়া এবং গাঁজা সেবনের সরঞ্জামাদিও উদ্ধার করে। অনেকের ধারণা অনেকদিন যাবতই গাঁজা গাছ রোপণ করে এখানে সেবন আড্ডা চলছে। ডিবি ওসি মোজাম্মেল হক বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে যথাক্রমে আব্দুর রহমানের ছেলে রহিম বাদশা (৬০), নুরা দেওয়ানের ছেলে লিটন দেওয়ান (২৮) ও ইউসুফ মিয়ার ছেলে লিটন (৩৫)কে আটক করতে সক্ষম হই। গাঁজা গাছ জব্দ করে নিয়ে এসেছি। এ ব্যাপারে মামলা হয়েছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.