1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
লকডাউনে বাড়ি ফিরতে মৃত্যুর নাটক | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

লকডাউনে বাড়ি ফিরতে মৃত্যুর নাটক

  • সময় বাংলার || মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ১১.১২ পিএম
kashmir man

লকডাউনে বাড়ি ফিরতে মৃত্যুর নাটক

অনলাইন ডেস্ক

kashmir man

ইন্টারনেট থেকে নেওয়া

বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতেও প্রতিনিয়ত বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। এজন্য কঠোর পদক্ষেপ নিয়েছে নরেন্দ্র মোদি সরকার। দেশটিতে এখন চলছে ২১ দিনের লকডাউন। এ জন্য অনেকেই আটকে আছেন নিজ এলাকার বাইরে বিভিন্ন জায়গায়।

এই পরিস্থিতির মধ্যেও বাড়ি ফিরতে এবং স্বজনদের পাশে থাকতে মরিয়া এক ব্যক্তি ‘মৃত্যুর পথ’ বেছে নেন। ঘটনাটি ঘটেছে জম্মু-কাশ্মীরের পুঞ্চ জেলায়। হাকাম দিন নামে এই ব্যক্তি গত সপ্তাহে আহত অবস্থায় সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার পর সারা ভারতে লকডাউন শুরু হয়।

চিকিৎসার পর সুস্থ হয়েও বাড়ি ফিরতে পারছিলেন না লকডাউনের জন্য। এর পর মৃতের অভিনয় করে অভিনব পন্থা অবলম্বন করেন হাকাম দিন। আরও তিনজনের সঙ্গে আলাপ আলোচনা করে বের করেন ভুয়া ডেথ সার্টিফিকেট। নিরাপদে অ্যাম্বুলেন্সে বাড়ি ফেরার জন্য ওই উপায় বের করেন তারা।  সবই পরিকল্পনা অনুসারে চলছিল। কিন্তু মাঝপথে বাধ সাধে পুলিশের একটি দল। মাঝ রাস্তায় অ্যাম্বুলেন্স আটকে খোঁজ খবর করতে গিয়ে সামনে আসে সত্য বিষয়। সেখান থেকে গ্রেপ্তার করা হয় হাকাম দিনসহ বাকি তিন জনকে। তাদের আপাতত পাঠানো হয়েছে কোয়ারেন্টিনে।

adershomoy

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.