1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
 উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এটর্নি জেনারেল মাহবুবে আলম এর পিপিই প্রদান | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

 উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এটর্নি জেনারেল মাহবুবে আলম এর পিপিই প্রদান

  • সময় বাংলার || সোমবার, ৬ এপ্রিল, ২০২০, ১.৪২ এএম
images

images উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে এটর্নি জেনারেল মাহবুবে আলম এর পিপিই প্রদান

রবিবার, ৫ এপ্রিল  বাংলাদেশের এটর্নি জেনারেল মাহবুবে আলম  নিজস্ব অর্থায়নে লৌহজং উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে ৬০টি সেইফটি প্রোডাক্ট-পারসোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট (Personal Protective Equipment)(পিপিই)প্রদান করেন।

জর, ঠাণ্ডা, মাথা ব্যথা, বিভিন্ন ধরনের সমস্যা নিয়ে প্রতিদিন রোগীরা ছুটে আসছে ডাক্তার এবং স্বাস্থ্যসেবা প্রদানকারীদের কাছে। তারা জীবন বাজি রেখে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বা রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন, এই সমস্ত ডাক্তার এবং স্বাস্থ্য সেবীরা যাতে শঙ্কামুক্ত চিকিৎসা সেবা দিতে পারেন এবং করোনা ভাইরাস সংক্রমিত রোগীদের চিকিৎসা সেবায় লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও নার্সদের নিরাপত্তায় ব্যবহারের জন্য ৫০টি সেইফটি প্রডাক্ট- পারসোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট (Personal Protective Equipment)(পিপিই)লৌহজং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শামিম আহমেদ এর কাছে প্রদান করেন। করোনা ভাইরাসের ভয়াবহ পরিস্থিতিতে জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে প্রশাসনের কাজে ব্যবহার করার জন্য  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কাবিরুল ইসলাম খানের কাছে ৫টি প্রদান করেন। এছাড়া ভয়ঙ্কর এই লড়াইয়ে অবতীর্ণ লৌহজং থানায় ব্যবহার করার জন্য আরোও ৫টি পারসোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট (Personal Protective Equipment)(পিপিই)লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেনকে হস্তান্তর করেন। লৌহজং এ ঘরবন্দী কর্মহীন মানুষের মাঝে এটর্নি জেনারেল মাহবুবে আলমের খাদ্য সামগ্রী বিতরণ গতমাসের মাসের ২য় সপ্তাহে এটর্নি জেনারেল মাহবুবে আলম এর নিজ ইউনিয়ন হলদিয়ায় এবং মার্চ মাসের ২৮ এবং ২৯ তারিখে কনকসার ইউনিয়নে ভয়াবহ মরন ব্যাধি করোনার কারনে ঘরে বসে থাকা নিম্ন আয়ের পরিবারের মাঝে, চাল,ডাল,তেল,আলু,পিয়াজ,সাবান,সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.