1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মুন্সীগঞ্জের ১১৮ পরিবারের ত্রাণের অভাবে দিন কাটছে অনাহারে যোগনীঘাটের একটি সমাজের | সময় বাংলার
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম ... ||
আগামী ২০ জুলাই নতুন ভাষানচর জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীনগরে ব্র্যাকের ইউনিয়ন  কর্মশালা সময় বাংলার “অন লাইন পোর্টালে খবর প্রকাশের পর ড্রেজার উচ্ছেদ দুই লাখ টাকা জরিমানা মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মুজাহিদুল ইসলাম সিরাজদিখানে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা ঢাকা-বেইজিং চুক্তি স্বাক্ষরের একটি মুন্সিগঞ্জের নাটেশ্বর আর্কিওলজিকাল সাইট পার্ক প্রকল্প শ্রীনগরে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তি দাবী রাজশাহীতে বিক্ষোভ শ্রীনগরে যাত্রীবাহী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন শাখা উদ্ধোধন পাবনায় উপজেলা আ.লীগ সম্পাদকের বিরুদ্ধে হত্যা মামলার প্রতিবাদে অবরোধ বিক্ষোভ -মানববন্ধন সারা দেশে চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষার্থীদের শ্রীনগরে ড্রেজার দিয়ে কৃষি জমি ভরাটের মহোৎসব  সিরাজদিখানে দুই পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধ ৯ আহত ২০ প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন পিএসসি চেয়ারম্যান বুধবার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ সিরিয়াল কিলার রসু খাঁর ফাঁসির আদেশ বহাল দুর্নীতি একটি দেশের এগিয়ে যাওয়ার পথে সবচেয়ে বড় অন্তরায় কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত অবৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে শুনানি আগামীকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন টঙ্গীবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা কোটা বাতিলের দাবিতে উত্তাল সারাদেশ শ্রীনগরে সনাতন ধর্মালম্বীদের মহোৎসব রথযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক আলামিন হোসেনের পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ শ্রীনগরে সাংবাদিকের উপর হামলা ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন পদ্মা সেতুর জন্য বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে : প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন ‍ঋষি সুনাক স্ট্রোক করেছেন নাফিস ইকবাল,এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে ঢাকায় কিয়ার স্টারমার যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে লেবার পার্টির নিরঙ্কুশ জয়

মুন্সীগঞ্জের ১১৮ পরিবারের ত্রাণের অভাবে দিন কাটছে অনাহারে যোগনীঘাটের একটি সমাজের

  • সময় বাংলার || বুধবার, ৮ এপ্রিল, ২০২০, ৫.১২ পিএম
92582999 3477610985599330 3569314154521034752 o
92582999 3477610985599330 3569314154521034752 o
আব্দুস সালাম, মুন্সীগঞ্জ
মুন্সীগেঞ্জর দক্ষিণ যোগনীঘাট জামে মসজিদের সমাজের ও মুন্সীগঞ্জ পৌরসভার ৮নং ওয়াডের বাসিন্দা। এই সমাজে ১১৮টি পরিবার নিয়ে ঘঠিত। আর এই ছোট সমাজটি সব সময়ের জন্যই অবহেলিত ছিল। এই সমাজের সাধরণ জনগন দিন এনে দিন খায় এবং আমাদের এই সমাজে নেই কোন উচ্চ শিক্ষিত লোক। নেই কোন বিত্ত্ববান, যে সহায্য-সহযোগিতা করে বড় দুর্যোগের সময়। বুধবার (৮এপ্রিল) এলাকা ঘূরে দেখা যায় সমাজের অনেক নারী পুরুষ রাস্তায় দা্িঁড়য়ে সাহায্যের অপেক্ষায় রয়েছে।
সাহায্য না পাওয়া একাধিক মহিলা অভিযোগ করে বলেনম এই সমাজের পরিবার গুলো বড় অসহায়ভাবে দিন কাটাচ্ছে। এখানে হিন্দু মুসলিম একসাথে বসবাস করে আসছে সবসময়। এখানে সরকারী ত্রাণ এলে দায়িত্বরত কমিশনাররা বলে তোমারা মহিলা কমিশনার এর কাছে যাও আর মহিলা কমিশনার এর কাছে গেলে বলে তোমদের ত্রাণ পুরুষ কমিশনাররে কাছে দেয়া হয়েছে তোমরা তার কাছে যাও। তাই বিগত দিনে এই সমাজ বাসি এই হয়রানির শিকার হয়ে আর কঠিন যাতনা ভোগ করে আসছে। কিন্তু তারাআর মুখ না খুলে পারল না, এই পরিবার গুলো সরকার লকডাউল ঘোষণা করার পর ও কেন রাস্তায় দাড়িয়ে? কিছু সাহায্য ত্রাণের অপেক্ষায়।
মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র মহাদয়ের নিকট তাদের অনুরোধ দক্ষিণ যোগনীঘাট জামে মসজিদ এর বাসিন্দাদের প্রতি সুদৃষ্টি রাখার আহবান জানিয়েছেন। তার সাথে আরো একটা অনুরোধ জানিয়েছেন যাদের মাধ্যমে এই দক্ষিণ যোগনীঘাট মহল্লার ত্রাণ বিতরণের দায়িত্ব দেওয়া হয়েছে তাদেরকে এ সমাজ প্রধান ও মুরব্বিদের সাথে যেন যোগাযোগ করে ত্রাণ বিতরণ করেন। আর দেশ-বিদেশের বিত্তবান ভাইয়েদের নিকট অনুরোধ করছেন সাহায্যের জন্য। দক্ষিণ যোগনীঘাট জামে মসজিদ এর সমাজ বাসিদের সহযোগিতায় এগিয়ে আসার জন্য অনুরোধে সমাজ প্রধান রহম আলী গাজী ও শাহজালাল মোল্লা এবং দক্ষিণ যোগনীঘাট জামে মসজিদ এর সভাপতি মোঃ মাসুদ রহমান ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মোল্লা জোর দাবী জানিয়েছেন। এ ব্যাপারে ৮নং ওয়ার্ড কমিশনার শহিদুল ইসলাম ইতিমধ্যে তিনি আমেরিকা পাড়ি জমিয়েছেন। ফলে তার কাছ থেকে কোন ত্রান পাওয়ার সম্ভাবনা নেই। মহিলা কমিশনার মোর্শেদা ইসলামের সেল ফোনে যোগাযোগ হলে তিনি বলেন, মেয়রের সাথে তার সম্পর্ক ভালো না। অপরদিকে তার কাছে তেমন কোন সাহায্য আসছে না। মেয়রের পক্ষ থেকে যে সাহায্য পাঠানো হয় তা তাদের পছন্দ অনুযায়ী লোকদেরকেই দেয়া হয়। যাদের সাহায্যের প্রয়োজন তারা পাচ্ছেনা। অপরদিকে এম এড. মৃনালকান্তি দাসের সাথে তিনি যোগাযোগ করা হলে তিনি বলেন সময় হলে তিনি ঐ এলাকায় ত্রান দিবেন।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.