1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
ঘরে থেকে যতটা সম্ভব ফিটনেস ধরে রাখার চেষ্টা করছি: তামিম | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

ঘরে থেকে যতটা সম্ভব ফিটনেস ধরে রাখার চেষ্টা করছি: তামিম

  • সময় বাংলার || শনিবার, ২৫ এপ্রিল, ২০২০, ১০.২১ পিএম
image 301586 1587814781

করোনাভাইরাসের কারণে থমকে পড়েছে মানুষের স্বাভাবিক জীবন যাত্রা। বন্ধ হয়ে গেছে সব শিল্প-কলকারখানা। গৃহবন্দি হয়ে পড়েছেন সব পেশার মানুষ। ছোঁয়াছে এ ভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে। ঘরোয়া ও আন্তর্জাতিক সব খেলাই বন্ধ।

এই সংকট মুহূর্তে ক্রিকেটাররা কী করছেন, তা জানার আগ্রহ অনেকের মধ্যেই রয়েছে। দেশের ক্রীড়ামোদি মানুষের আগ্রহ থেকেই ফোন করা হয় জাতীয় দলের নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে।

ঘরোয়া ও আন্তর্জাতিক সব খেলাই বন্ধ। এই কঠিন পরিস্থিতিতে ফিটনেস ধরে রাখা কতটা চ্যালেঞ্জিং?- এমন প্রশ্নের জবাবে জাতীয় দলের তারকা এ ওপেনার যুগান্তরকে বলেন, আমি আমার মতো করেই প্র্যাকটিস করছি। যতটুকু সময় পাচ্ছি ফিটনেস ধরে রাখার জন্য চেষ্টা করছি। বাসায় বসে তো আর মাঠের মতো অনুশীলন করা যাবে না। যতটুকু করা সম্ভব ততটাই করছি।

করোনার সংক্রমণ এড়াতে কী করছেন?- এমন প্রশ্নের জবাবে তামিম বলেন, আসলে এ ব্যাপারে অনেক কথা বলেছি, আমার ফেসবুক পেজে একটা ভিডিও দেয়া আছে সেখান করোনায় করনীয় সম্পর্কে বলা আছে। যদি সেখান থেকে দেখে নিতেন ভালো হতো।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল বলেন, করোনাভাইরাস সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে, বাংলাদেশে তার সংখ্যাও বাড়ছে। প্যানিক করার কিছুই নাই। কিন্তু সবাইকে সাবধান ও সতর্ক থাকতে হবে।

করোনাভাইরাস প্রতিরোধে করণীয় প্রসঙ্গে তামিম বলেন, করোনাভাইরাস প্রতিরোধে দুইটা ব্যাপার খুবই গুরুত্বপূর্ণ। প্রথমত-সবাইকে পরিষ্কার পরিচ্ছন্ন থাকা লাগবে, নিয়ম মেনে বারবার হাত ধোয়া লাগবে। চোখ, মুখ ও নাকে হাত দেয়া যাবে না। আরেকটি গুরুত্বপূর্ণ ব্যাপার হলো সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

দেশের হয়ে ৬০টি টেস্ট, ২০৭টি ওয়ানডে ও ৭৮টি টি-টেয়েন্টি ম্যাচ খেলে সর্বোচ্চ ২৩টি সেঞ্চুরিসহ ১৩ হাজার ৩৬৫ রান করা তামিম বলেন, করোনা মোকাবেলায় জিততে হলে আমাদের সবাইকে এক সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। খুব বেশি প্রয়োজন না হলে বাসা থেকে বাইরে না যাওয়া, ভিড় থেকে দূরে থাকা এবং বিভিন্ন অনুষ্ঠান এভয়ড করা। নিজের জন্য, পরিবারের জন্য এবং দেশের জন্য আমাদের কিছু সেক্রিফাইস করতে হবে।

বিদেশ থেকে দেশে ফেরা প্রবাসীদের মাধ্যমেই করোনাভাইরাস বাংলাদেশে ছড়িয়ে পড়ছে। সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছেন বয়স্করা।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.