1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মুন্সীগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) গাজী মোঃ সালাউদ্দিন করোনা জয় করে ঘরে ফিরেছেন | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মুন্সীগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) গাজী মোঃ সালাউদ্দিন করোনা জয় করে ঘরে ফিরেছেন

  • সময় বাংলার || শুক্রবার, ১৫ মে, ২০২০, ১০.২৫ এএম
17 600x337 1

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে এ পর্যন্ত ৪ জন পুলিশ পরিদর্শকসহ মোট ১২ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্তের খবর জানায় মুন্সীগঞ্জ জেলা পুলিশের ।

সদর থানার ওসি তদন্ত গাজী মোঃ সালাউদ্দিন করোনা জয় করে ঘরে ফিরেছেন। পরপর দু’টি ফলোআপ রিপোর্ট নেগেটিভ এসেছে।

মুন্সীগঞ্জের সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ বৃহস্পতিবার এই তথ্য দিয়ে জানিয়েছেন।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি তদন্ত গাজী মোঃ সালাউদ্দিন করোনা জয় করেছেন। এই খবরটি আমাদের মাঝে আশার আলো জাগিয়েছেন । এত চ্যালেঞ্জের মধ্যেও এটি অনেক ভাল খবর । তিনিসহ জেলায় মোট ৩৫ জন করোনা জয় করেছেন।

এর আগে গত ২৭ এপ্রিল তার করোনা শনাক্ত হয়। এরপর তিনি মুন্সীগঞ্জ সদরে নিজের বাসায় আইসোলেশনে ছিলেন। পরে তার ফলোআপ রিপোর্ট আসার পরে স্বাস্থ্য বিভাগ তাকে সুস্থ ঘোষণা করে বৃহস্পতিবার। মানুষের দোয়া ও ভালোবাসায় ১৭ দিন পর করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে । তার ফলাফল নেগেটিভ আসায় মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম ও জেলা পুলিশের সকল সদস্য তাঁকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

তিনি করোনা জয় করতে পারায় সকলের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি গনমাধ্যমে এই কৃতজ্ঞতা জানিয়ে সকলের দোয়া প্রার্থনা করেছেন। তিনি গোপালগঞ্জ জেলার কৃতি সন্তান ।

সদর থানার ওসি তদন্ত গাজী মোঃ সালাউদ্দিন প্রতিক্রিয়ায় জানায়, পুলিশের চাকুরী হল একটি মহান পেশা । বিপদগ্রস্থ মানুষদের খুব কাছে থেকে সেবার করার সুযোগ রয়েছে । সেই পেশার দায়িত্ব পালন করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হয়ে পরি। এরপর কিছুটা ভয়ে ছিলাম। এখন মনে হচ্ছে নতুন জীবন ফিরে পেয়েছি। আল্লাহর অশেষ রহমতে মানুষের দোয়া ও ভালোবাসায় ১৭ দিন পর করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে । আমি জেলা পুলিশ সুপার স্যার, জেলার ঊর্ধ্বতন কর্মকর্তা, ডাক্তার, সহকর্মী, সাংবাদিক, আত্মীয় স্বজন, বন্ধু,ছোট বড় সকলের প্রতি বিনম্র শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা জানাই। আপনাদের সকলের ভালোবাসা ও দোয়া নিয়ে মানুষের হ্নদয়ে চিরকাল বেচে থাকতে চাই। আল্লাহ পাক আমাদের সকলের প্রতি সহায়ক হোক।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.