1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মাহামরি করোনা কেড়ে নিয়েছে বিএনপির ৩৭ নেতা-কর্মীর প্রাণ, আক্রান্ত প্রায় শতাধিক । | সময় বাংলার
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম ... ||
আগামী ২০ জুলাই নতুন ভাষানচর জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীনগরে ব্র্যাকের ইউনিয়ন  কর্মশালা সময় বাংলার “অন লাইন পোর্টালে খবর প্রকাশের পর ড্রেজার উচ্ছেদ দুই লাখ টাকা জরিমানা মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মুজাহিদুল ইসলাম সিরাজদিখানে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা ঢাকা-বেইজিং চুক্তি স্বাক্ষরের একটি মুন্সিগঞ্জের নাটেশ্বর আর্কিওলজিকাল সাইট পার্ক প্রকল্প শ্রীনগরে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তি দাবী রাজশাহীতে বিক্ষোভ শ্রীনগরে যাত্রীবাহী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন শাখা উদ্ধোধন পাবনায় উপজেলা আ.লীগ সম্পাদকের বিরুদ্ধে হত্যা মামলার প্রতিবাদে অবরোধ বিক্ষোভ -মানববন্ধন সারা দেশে চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষার্থীদের শ্রীনগরে ড্রেজার দিয়ে কৃষি জমি ভরাটের মহোৎসব  সিরাজদিখানে দুই পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধ ৯ আহত ২০ প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন পিএসসি চেয়ারম্যান বুধবার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ সিরিয়াল কিলার রসু খাঁর ফাঁসির আদেশ বহাল দুর্নীতি একটি দেশের এগিয়ে যাওয়ার পথে সবচেয়ে বড় অন্তরায় কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত অবৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে শুনানি আগামীকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন টঙ্গীবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা কোটা বাতিলের দাবিতে উত্তাল সারাদেশ শ্রীনগরে সনাতন ধর্মালম্বীদের মহোৎসব রথযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক আলামিন হোসেনের পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ শ্রীনগরে সাংবাদিকের উপর হামলা ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন পদ্মা সেতুর জন্য বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে : প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন ‍ঋষি সুনাক স্ট্রোক করেছেন নাফিস ইকবাল,এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে ঢাকায় কিয়ার স্টারমার যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে লেবার পার্টির নিরঙ্কুশ জয়

মাহামরি করোনা কেড়ে নিয়েছে বিএনপির ৩৭ নেতা-কর্মীর প্রাণ, আক্রান্ত প্রায় শতাধিক ।

  • সময় বাংলার || বুধবার, ১০ জুন, ২০২০, ২.২২ পিএম
1517419563 2
সময় বাংলার ডেস্ক রিপোর্ট :
প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত বিএনপির অন্তত ৩৭ জন নেতাকর্মীর মৃত্যু হয়েছে। এছাড়া ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন দলের প্রায় শতাধিক নেতাকর্মী ও সমর্থক। এছাড়া প্রতিদিন আক্রান্তের তথ্য আসছে বলে জানিয়েছে বিএনপির করোনা পর্যবেক্ষণ কেন্দ্রীয় সেল।
গতকাল মঙ্গলবার বিএনপির করোনা পর্যবেক্ষণ সেলের কেন্দ্রীয় আহ্বায়ক ও দলের স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু জানান, প্রতিদিনই নতুন তথ্য আসছে। সর্বশেষ তথ্য অনুযায়ী করোনা আক্রান্ত হয়ে ৯২ জনের আক্রান্ত হওয়ার তথ্য পেয়েছি এবং ৩৭ জনের মৃত্যু হয়েছে। সুস্থতার হিসাব আমাদের কাছে নেই।তিনি বলেন, ‘খুলনাতে আক্রান্তের সংখ্যা অনেক বেড়ে যাচ্ছে। আম্ফান হওয়ার পরে আমাদের অনেকে সেখানে কাজ করায় আক্রান্তের হার আরও বাড়তে পারে। চট্টগ্রাম বিভাগে মৃতের সংখ্যা বেশি।’  টুকু বলেন,‘ আমাদের যে সকল নেতাকর্মী আক্রান্ত হয়েছেন বা মারা গেছেন তাদের পরিবারের সঙ্গে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিব কথা বলেছেন। বৃহস্পতিবার (১১ জুন) মহাসচিব এ বিষয়ে বিস্তারিত জানিয়ে সাংবাদিকদের ব্রিফিং করবেন।’ এ বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘যারা আক্রান্ত হয়েছেন তারা চিকিৎসা নিচ্ছেন। আমরা তাদের খোঁজখবর নিচ্ছি। এখনও পূর্ণাঙ্গ তথ্য আমাদের কাছে এসে পৌঁছায়নি। দু-একদিনের মধ্যে আমরা (এ বিষয়ে বিস্তারিত) বলতে পারব।’ এদিকে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান জানান, বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু এবং তার স্ত্রী অ্যাডভোকেট সাবিহা খাতুন, বিএনপির ভাইস-চেয়ারম্যান রাজ্জাক খান ও তার স্ত্রী, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন কাউন্সিলর মাসকুদুল আলম খন্দকার খোরশেদ ও স্ত্রী আফরুজা খানম লুনা, অ্যাডভোকেট খন্দকার তৈমুর আলমের মেয়ে মরিয়ম খন্দকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ঢাকা মহানগর উত্তর সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসানের স্ত্রী রিনা আহসান। উল্লেখ্য, গত ৩ মে ভিডিও কনফারেন্সে বিএনপির স্থায়ী কমিটির এক বৈঠকে ড. খন্দকার মোশাররফ হোসেনকে উপদেষ্টা ও ইকবাল হাসান মাহমুদ টুকুকে আহ্বায়ক করে ১৩ সদস্যের জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেল গঠন করা হয়। পরবর্তীতে বিভাগীয় সাংগঠনিক নেতাদের দিয়ে বিভাগীয় সেল গঠন করা হয়।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.