1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
৬য় দিনের মাথায় রাসেল বাহিনীর দ্বিতীয় দফা হামলা আহত ৯ | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

৬য় দিনের মাথায় রাসেল বাহিনীর দ্বিতীয় দফা হামলা আহত ৯

  • সময় বাংলার || বুধবার, ৪ মার্চ, ২০২০, ৪.১৩ পিএম

gazaria 3

৬য় দিনের মাথায় রাসেল বাহিনীর দ্বিতীয় দফা হামলা আহত ৯

এক জনের দুই পায়ের রগ-
                ও
এক জনের চার হাত-পাঁ ভেঙে দিল সন্ত্রাসী রাসেল বাহিনী

মুন্সীগঞ্জের গজারিয়ায় ৬ দিনের ব্যবধানে আজ (বুধবার) ভোররাতে ২য় দফায় রাসেল বাহিনীর হামলার শিকার হলো ঠিকাদার মিলন মিয়াজীর পরিবার। পরিকল্পিত এই হামলায় অন্তত ৯ জন আহত হয়েছে তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।
চিকিৎসকরা জানিয়েছেন গুরুতর আহত ৩ জনের মধ্যে একজনের দুই পায়ের রগ কেটে ফেলা হয়েছে আরেকজনের চার হাত-পাঁ ভেঙে দেয়া হয়েছে।

gazaria 1ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতদের সাথে কথা বলে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গজারিয়া উপজেলার রসুলপুর গ্রামের মিলন মেয়েদের সাথে সন্ত্রাসী রাসেলের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর মধ্যে গত ২৮ ফেব্রুয়ারি বিকেলে সন্ত্রাসী রাসেল ও তার লোকজন মিলন মিয়াজির ভাই মারুফ মিয়াজী ও হৃদন মিয়াজিকে মারধর ও তিন রাউন্ড গুলিবর্ষণ করে আতঙ্ক তৈরি করে ৭ লক্ষ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনার প্রতিবাদে পরদিন এলাকাবাসী বিক্ষোভ মিছিল বের করে। পূর্বের ঘটনাকে কেন্দ্র করে আজ (বুধবার) ভোর সাড়ে পাঁচটার সময় রাসেল তার ২০/২৫ জন সহযোগী নিয়ে মিলন মিরাজীর বাড়িতে হামলা চালায়। এসময় তারা ৯ জনকে কুপিয়ে জখম করে। এ সময় পাঁচটি বাড়িতে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।
পরে আশপাশের লোকজন ছুটে আসলে পালিয়ে যায় রাসেল বাহিনীর লোকজন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় স্থানীয়রা। আহতদের মধ্যে ৩জনকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎকসা দেওয়া হচ্ছে বাকি ৩ জনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।
চিকিৎসকরা জানিয়েছেন, ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন তিনজনের মধ্যে বি.আলম (৩৫) এর দুই পায়ের রগ কেটে ও জামসেদ (৫০)এর চার হাত-পাঁ ও হাসান (৩০) এর একটি হাত ভেঙ্গে গেছে।
এ ঘটনায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে গোটা এলাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনার সাথে সংশ্লিষ্ট কাউকেই ছাড় দেওয়া হবে না গজারিয়া থানা সূত্রে জানা গেছে, রাসেল এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস¿,মাদক,ডাকাতিসহ ডজনখানেক মামলা রয়েছে।###

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.