1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
কুমিল্লায় গ্রাম পুলিশকে ইয়াবাসহ আটকের পর ছেড়ে দিল চেয়ারম্যান! । | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

কুমিল্লায় গ্রাম পুলিশকে ইয়াবাসহ আটকের পর ছেড়ে দিল চেয়ারম্যান! ।

  • সময় বাংলার || মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০, ১১.৫৪ পিএম
92939424 269678730708955 5871761931957698560 n
কুমিল্লায় গ্রাম পুলিশকে ইয়াবাসহ আটকের পর ছেড়ে দিল চেয়ারম্যান!
কুমিল্লা প্রতিনিধিঃ
কুমিল্লার দাউদকান্দিতে গ্রাম পুলিশকে ইয়াবাসহ জনতা আটকের পর তাকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে জিংলাতলী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে।  বুধবার (১৫ এপ্রিল) সকালে দাউদকান্দি উপজেলা জিংলাতলী ইউনিয়নের ছান্দ্রা গ্রামে। গ্রাম পুলিশ আনোয়ার হোসেন জিংলাতলী ইউনিয়ন পরিষদ এর দায়িত্ব পালন করছে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গ্রাম পুলিশ আনোয়ার হোসেন ছান্দ্রা গ্রামের মিজানের ছেলে সাদ্দাম এর নিকট কিছু ইয়াবা ক্রয় করে। গ্রাম পুলিশের দাপট খাটিয়ে কিছু কম দেয়। এ সময় সাদ্দাম ইয়াবা চোর বলে চিৎকার করলে জনতা তাকে গণধোলাই দিয়ে আটকে রাখে। তার নিকট চার পিছ ইয়াবাসহ আটক করে । খবর পেয়ে রুহল আমিন মেম্বার ও টেক্স আদায়কারী নাছির জনতার থেকে উদ্ধার করে জিংলাতলী ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। বিষয়টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর মোল্লা কে জানায়। আলমগীর মোল্লা চেয়ারম্যান পরিষদে এসে গ্রাম পুলিশ আনোয়ার হোসেন কে ছেড়ে দেয়। গ্রাম পুলিশ আনোয়ার হোসেন কে পুলিশে না দিয়ে তাকে ছেড়ে দেওয়ায় এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে। জানাযায় গ্রাম পুলিশ আনোয়ার হোসেন দাপট খাটিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও চুরি করে আসছে। তিন দিন আগেও একটি প্রকল্পে মাছ চুরির জড়িত থাকায় দাউদকান্দি মডেল আভিযোগ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী হাছান আলী বলেন, ইয়াবা খোর বলে বলে ধর ধর বলে চিৎকার দিলে জনতা গণধোলাই দেয়। পরে ওয়ার্ড মেম্বার রুহুল আমিন চার পিছ ইয়াবাসহ ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। রুহুল আমিন মেম্বার কথা বললে তিনি জানান, তিনি বলেন গ্রাম পুলিশ আনোয়ার হোসেন কে চার পিছ ইয়াবাসহ জনগণ ধরেছে খবর পেয়ে তাকে উদ্ধার করে পরিষদ নিয়ে যাই।
এ বিষয়ে বুধবার (১৫ এপ্রিল) বিকেলে জিংলাতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর মোল্লা বলেন,এ ঘটনার সত্যতা নাই, আমি ঘটনাস্হলে যাই নাই,শুনেছি তাকে পুলিশে দিছে সে তো থানার আন্ডারে কাজ করে।
এ বিষয়ে গৌরিপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর নূর বলেন,শুনেছি সে মাদক সেবন করে, তাকে খবর দিয়ে এনে দাউদকান্দি ব্রীজের ডিউটিতে জয়েন্ট করাই দিছি, সে চেয়ারম্যান এর এখানে কাজ করে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.