1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সাগর-রুনি হত্যায় অপরিচিত দু’জন পুরুষ জড়িত | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সাগর-রুনি হত্যায় অপরিচিত দু’জন পুরুষ জড়িত

  • সময় বাংলার || সোমবার, ২ মার্চ, ২০২০, ৮.০৬ পিএম
somoynews.tvসাগর-রুনি হত্যায় দু’জন অপরিচিত পুরুষ জড়িত

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যার ৮ বছর পর অজ্ঞাত দুই পুরুষের সংশ্লিষ্টতা জানিয়ে তদন্তের সবশেষ অগ্রগতির রিপোর্ট দিয়েছে র‌্যাব। ঘটনাস্থল থেকে পাওয়া আলামতে তাদের ডিএনএ পাওয়া গেছে। তবে এই দু’জনের পরিচয় কবে মিলবে, সে বিষয়ে কিছু জানানো হয়নি।

চলতি বছরের ১০ ফেরব্রুয়ারি ছিল সাংবাদিক দম্পতি সাগর-রুনী হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার ৭১তম তারিখ। সেদিনও তদন্তকারী সংস্থা র‌্যাব বিচারিক আদালতে প্রতিবেদন জমা দিতে পারে নি। পরে ২৩ মার্চ পরবর্তী দিন ধার্য করেন আদালত।

গত ১১ নভেম্বর হাইকোর্টে তদন্তের সবশেষ অগ্রগতি জানান র‌্যাবের তদন্তকারী কর্মকর্তা। সন্তুষ্ট না হওয়ায় ৪ঠা মার্চ আবার অগ্রগতি জানানোর তারিখ ধার্য করেন আদালত। অবশেষে সোমবার অ্যাটর্নি জেনারেলের কাছে প্রতিবেদন জমা দেয় র‌্যাব। হত্যায় সংশ্লিষ্ট দুই অজ্ঞাত পুরুষকে শনাক্ত করা গেছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। ঘটনাস্থলে তাদের ডিএনএ পাওয়া গেছে। তদন্তে আরো বলা হয়, সাগরকে বাঁধার জন্য ব্যবহৃত চাদর ও রুনীর টি শার্ট থেকে পাওয়া নমুনা পরীক্ষায় যে ডিএনএ পাওয়া গেছে তা থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তবে তাদের পরিচয় কমে জানা যাবে, সে বিষয়ে কিছুই বলা হয়নি। এছাড়া মৃত্যুর আগে রুনীর সঙ্গে বন্ধু তানভীর বার বার যোগাযোগ করলেও, হত্যাকাণ্ডের পর তার খোঁজ না নেয়ার বিষয়টিকে সন্দেহজনক হিসেবে উল্লেখ করা হয় প্রতিবেদনে।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারী পশ্চিম রাজাবাজারে নিজেদের শোবার ঘরে রাতে খুন হন সাংবাদিক সাগর সরওয়ার ও মেহেরুন রুনি। হত্যা মামলার তদন্ত কার্যক্রম গত আট বছরে ৫ বার হাত বদল হয়েছে। গ্রেফতার ৮ জনের কেউই হত্যার দায় স্বীকার করেনি। এ ছাড়া এ পর্যন্ত মোট ১শ’৫৮ জনকে জিজ্ঞাসাবাদ করেছে র‌্যাব।

.somoynews.tv

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.