1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
করোনা- বিষয়ে বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দিলো প্রশাসন | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

করোনা- বিষয়ে বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দিলো প্রশাসন

  • সময় বাংলার || শুক্রবার, ২০ মার্চ, ২০২০, ১২.০৩ পিএম
4a7dba85 5777 4bee 8588 e1e5548f42b0

করোনা: বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দিলো প্রশাসন

মানিকগঞ্জের সাটুরিয়ায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে দুটি বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন।

আজ বৃহস্পতিবার (১৯ই মার্চ) দুপুরের দিকে সাটুরিয়া ইউনিয়নের গওলা গ্রামে একটি বিয়ে বন্ধ এবং ফুকুরহাটি ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের বিয়ের প্রিতীভোজ বন্ধ করে দেওয়া হয়।

সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. আশরাফুল আলম বলেন, করোনা ভাইরাসপ্রতিরোধে সকল ধরনের সভা, সমাবেশ বন্ধ করে দেওয়া হয়েছে।

ফুকুরহাটি ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাবিহা ফাতেমাতুজ জোহরার নের্তৃত্বে অভিযান চালিয়ে প্রীতিভোজের আয়োজন বন্ধ করে দেওয়া হয়েছে। বিয়ের অনুষ্ঠান সীমিত করার নির্দেশ দেওয়া হয়েছে।

অপরদিকে সাটুরিয়া ইউনিয়নের গওলা গ্রামের এক ছেলে ধামরাই বিয়ে করতে যাচ্ছিল। কোন লোক সমাগম করা যাবে না, তাদের বুঝালে বিয়েই সাময়িক বন্ধ করে দেওয়া হয়। অভিযান পরিচালানা করেন সাটুরিয়া উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান তোফায়েল আহম্মেদ।

সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. আশরাফুল আলম বলেন, ‘করোনা প্রতিরোধে আমরা বিভিন্ন অফিসারের মাধ্যমে ৯টি ইউনিয়নের জন্য ৯টি কমিটি গঠন করে দিয়েছি। তারা সারা দিনব্যাপি মাঠে কাজ করছেন।’

তিনি বলেন, ‘আগামীকাল উপজেলার ৭০টি মসজিদে জুমার খুতবার সময় সচেতনমূলক বয়ান রাখবেন ইমাম সাহেবরা।’

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.