1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
নলছিটিতে স্মরণ সভায় বক্তারা, নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

নলছিটিতে স্মরণ সভায় বক্তারা, নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা

  • সময় বাংলার || শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ৭.৫৮ পিএম
নলছিটিতে স্মরণ সভায় বক্তারা, নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা
নলছিটিতে স্মরণ সভায় বক্তারা, নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা

ঝালকাঠি প্রতিনিধি

বিশিষ্ট শিল্পপতি যমুনা গ্রুপের প্রতিষ্ঠা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা। একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে তিনি আমৃত্যু কাজ করেছেন। দেশের মিডিয়া অঙ্গনে তিনি ছিলেন উজ্জল নক্ষত্র। যুগান্তর পত্রিকা প্রকাশ করে মানুষের কল্যাণে নিবেদিত ছিলেন। তাঁর হাত ধরে প্রকাশিত যুগান্তর আজ দেশসেরা পত্রিকাগুলোর মধ্যে অন্যতম। তিনি যেমন মুক্তিযুদ্ধে ভূমিকা রেখেছিলেন, তেমনি দেশের অর্থনৈতিক মুক্তির জন্যও কাজ করেছেন। তাঁর প্রতিষ্ঠিত অসংখ্য প্রতিষ্ঠানে লক্ষ লক্ষ মানুষ কাজ করে জীবীকা নির্বাহ করছেন। শনিবার বেলা সাড় ১১ টার দিকে ঝালকাঠির নলছিটি প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত যুগান্তরের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিল্পপতি নুরুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকীর স্মরণ সভায় এসব কথা বলেন বক্তারা।

স্বজন সমাবেশের উদ্যোগে যুগান্তরের নলছিটি প্রতিনিধি মো. এনায়েত করিম এ অনুষ্ঠানের আয়োজন করেন। স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ খান। বিশেষ অতিথি ছিলেন নলছিটি মুক্তিযুযোদ্ধা সংসদেও ডেপুটি কমান্ডার পৌর কাউন্সিলর তাজুল ইসলাম চৌধুরী দুলাল, পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এসকেন্দার আলী খান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দুলাল শরীফ ও  নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নলছিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এইচএম আখতারুজ্জামান বাচ্চু।

নলছিটি প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তরের নলছিটি প্রতিনিধি মো. এনায়েত করিমের সভাপতিত্বে ও প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এবং স্বজন সমাবেশের সদস্য মিলন কান্তি দাসের সঞ্চালনায় এতে বক্তব্য দেন আমাদের পত্রিকার জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন মনু, উপজেলা যুবলীগের আহ্বায়ক মামুন তালুকদার, এনটিভির স্টাফ রিপোর্টার কে এম সবুজ ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি ও স্বজন সমাবেশের সদস্য পারভেজ হোসেন হান্নান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক ও স্বজন সমাবশের সদস্য ইউসুফ আলী তালুকদার, ৭১ টিভির উপজেলা প্রতিনিধি হাসান আরেফিন, ইত্তেফাক প্রতিনিধি শরীফুল ইসলাম পলাশ, দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার প্রতিনিধি মশিউর রহমান খান, যায়যায় দিন প্রতিনিধি মোস্তাািফজুর রহমান রিপন, সাংবাদিক আমির হোসেন, নাগরিক ভাবনা পত্রিকার প্রতিনিধি মাহাবুবুর রহমান তালুকদার, দক্ষিণাঞ্চল পত্রিকার প্রতিনিধি মশিউর রহমান রাসেল, ভোরের অঙ্গীকার পত্রিকার প্রতিনিধি শাকিল খলিফা, আমাদের নতুন সময় পত্রিকার প্রতিনিধি মো. আমিন হোসেন। স্মরণ সভা শেষে নুরুল ইসলামের আত্মার শান্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন নলছিটি ইসলামীয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা বাহাউদ্দীন।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.