1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন

  • সময় বাংলার || শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৫.০০ পিএম
received 4051506915069735

সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন।


আরিফ হোসেন হারিছ, মুন্সীগঞ্জ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে সদন কুমার দেবনাথ এর মিথ্যা ভিত্তিহীন বানোয়াট সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলার রশুনিয়া ইউপি সদস্য শাহিন সরদার। শুক্রবার বেলা সাড়ে ১১টায় সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শাহীন সরদার  বলেন, আমার প্রতিবেশী সদন কুমার দেবনাথ একটি মিথ্যা ভিত্তি হীন বনোয়াট বক্তব্য পেষ করেণ  সংবাদ সম্মেলনের মাধ্যে যার প্রতিবাদ এবং প্রকৃত সত্য নিয়ে আজকের এ সংবাদ সম্মেলন। সদন কুমার দেবনাথ বলেন ২০০৫ সাল থেকে এ পযন্ত বিভিন্নভাবে হয়রানি ও নির্যাতন করেছি এটা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট বরং উনি আমাদের বিভিন্নভাবে মামলা দিয়ে যাহা ১৮/১০/৫ তারিখে আমলি ম্যাজিস্ট্রেট। আমলি আদালত ২ মামলা ২৯৭পি /০৫ একটি মামলা দেন। ৪/৬/০৭ আমার পক্ষে রায় হয়। হয়রানি করে আসে যার  ভুক্তভোগী আমরা। তার পিতার সময় থেকে পিতা ও সদন  কুমার দেবনাথ ১৩/৭৭ আপিল মামলা অতিরিক্ত জেলা প্রশাসক ঢাকা ১৪/০৬/৭৮ সুনীল নাথ এর আপত্তি বাতিল করে। পরে  বিভাগীয় কমিশনার  বরাবর  ৪৯/৭৮ মামলা দায়ের করেন।৪৯/৭৮ মামলার বিরুদ্ধে শাহিন সরদারের চাচা  বিজ্ঞ ভুমি আপিল বোর্ডে ৫২৮/৮৩ আপিল মামলা দায়ের করেন। ২৮/১১/৮৯ ভূমি আপিল বোর্ড  শাহিন সরদারদের পক্ষে রায় দেন। ২০০৫ সালে পুনরায় দেওয়ানী  ৫৬/৫ মামলা দায়ের করেন। কোট পরিবর্তন হয়ে  মামলা৪৫৭/১০। ১৯/৬/১২ মামলাটি খারিজ হয়।আমার পূর্বপুরুষের সূত্র ধরে এখন পর্যন্ত ৭০ শতাংশ যায়গা   লিজ নিয়ে বসবাস করতেছি। ভিপি কেস  ২৩৮/৭৩. ২৩৯/৭৩।  দাগ ১১০৩ খতিয়ান  ৬৪০, ৬৪৫, ৬৪২।এ সম্পত্তি আত্মসাৎ করার জন্য জাল জ্বালিয়েতি করে  সে একটার পর একটা মামলা আমার উপর দিয়ে যাচ্ছে। ২০০৫ সালে তিনি একটি ফৌজদারী মামলা দায়ের করেন সে মামলা ২০০৭ মিথ্যে ও বানোয়াট প্রমাণিত হয়েছে। সে মামলায় কোড আমাদের অব্যাহতি দিয়েছি। একই বছর সে দেওয়ানী মামলা করেন সে মামলাটিও খারিজ করে দেই আদালত। ২০০৭ সালেও যে মামলাটি করেন সে মামলাটি আমাদের অব্যাহতি দেয়।১ টা মামলা চলমান আছে। দেওয়ানী  ১৮৮/১২ চলমান। গত ৫ই আগস্ট তার বাড়িঘর ভাঙচুর করেছি এবং লুটপাট করেছি এগুলো সম্পূর্ণ মিথ্যা। মূলত বিষয় তার একটি পুরাতন রান্না করা ঘর  ঝড় বৃষ্টিতে পড়ে গিয়েছে। সে তার ধর্মকে পুঁজি করে মিডিয়া ভাইদের মাধ্যমে করেছেন সংখ্যালঘু পরিবার প্রকৃতপক্ষে সে একজন মামলাবাজ ও প্রতারক প্রকৃতির লোক। এরকমভাবে ২০০১ সালেও আমার বিরুদ্ধে এমন অভিযোগ আনলে প্রকৃত ঘটনা বিবরণ দিয়ে  বাংলাদেশ টেলিভিশন ওয়ানডে একটি সংবাদ প্রকাশিত হয়।তিনি আরো বলেন,  প্রকৃতপক্ষে  সদন কুমার দেবনাথ বাড়িটিতে ১০/১২ শতাংশের মালিক। বাকি যায়গা জোরপূর্বক দখল করে রেখেছে। এছাড়া সংখ্যালঘুর সুযোগ ব্যবহার করে পুরো বাড়িটি দখলের বিভিন্ন ধরণের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বিগত আওয়ামী লীগ সরকারের আমলে সে বিভিন্ন আওয়ামিলীগ নেতাদের ব্যাবহার করে নানামুখী ষড়যন্ত্র করে আমাদের লিজকৃত সম্পত্তি দখলে নেয়ার চেষ্টা চালায়। এ পরিস্থিতিতে আমরা প্রশাসনের কাছে ন্যায়বিচারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানাই।

এসময় উপস্থিত ছিলেন, এড. সমরেস নাথ,  রশুনিয়া ইউপি ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি লাবলু হোসেন, বাসিন্দা, ৬নং ওয়ার্ড ইউপি সদস্য ওহিদুল ইসলাম, ৬নং ওয়ার্ড সাবেক ইউপি সদস্য বাচ্চু সর্দার, স্থানীয় বাসিন্দা আব্দুল লতিফ, আল আমীন শেখ, আওলাদ হোসেন সর্দার,  আব্দুল মান্নান মনু, জামাল ঢালী, সোনা মিয়া, সিরাজ মাঝি, শাখোয়াত শেখ প্রমুখ।

 

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.