1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
অবৈধ দখলদার হতে সরকারের ৫৮.৫০ একর জমি উদ্ধার করেছে জেলা প্রশাসন। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

অবৈধ দখলদার হতে সরকারের ৫৮.৫০ একর জমি উদ্ধার করেছে জেলা প্রশাসন।

  • সময় বাংলার || রবিবার, ৫ জুলাই, ২০২০, ৭.৪৭ এএম
01 119

হবিগঞ্জ জেলা প্রতিনিধি:

হবিগঞ্জের পানছড়ি মৌজায় অবৈধ দখল হতে সরকারের ৫৮.৫০ একর জমি উদ্ধার করেছে জেলা প্রশাসন। শনিবার (০৪ জুলাই) সকালে চুনারুঘাট উপজেলার ৫নং শানখোলা ইউনিয়নের অন্তর্গত পানছড়ি মৌজায় ১ নং খাস খতিয়ানভুক্ত সরকারি জমি অবৈধ দখলদারদের হাত থেকে উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিৎ রায় দাশ, সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল, উপজেলা প্রকৌশলী মিশুক দত্ত, ৫ নং শানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুর রহমান তরফদার সবুজ এবং স্থানীয় মেম্বারসহ গণ্যমান্য ব্যক্তিগণ। এ সময় জেলা প্রশাসক উদ্ধারকৃত জমি থেকে অবৈধভাবে গাছ কর্তন থেকে বিরত থাকার আহ্বান জানান। অন্যথায় তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে জানান তিনি। উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ জানান, মুজিববর্ষ উপলক্ষে চুনারুঘাট উপজেলায় ১০০ একর সরকারি সম্পত্তি অবৈধ দখলমুক্ত করা হবে। এরই অংশ হিসেবে জেলা প্রশাসক মহোদয় আজকে এই উদ্ধার কার্যক্রমের শুভ সূচনা করেন। এদিকে চুনারুঘাট উপজেলায় করোনা পরিস্থিতিতে কর্মহীন ও দুস্থদের মধ্যে ত্রাণ প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনা দেয়া হয়। এছাড়া করোনা আক্রান্তদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। আজ চুনারুঘাট উপজেলা পরিষদ মাঠে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিৎ রায় দাশের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা কৃষি কর্মকর্তা মো. জালাল সরকার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোজাম্মেল হোসেন, চুনারুঘাট পৌরসভার মেয়র মো. নাজিমউদ্দিন শামসু, জেলা শিক্ষা কর্মকর্তা মো. মাসুদ রানা, উপজেলা পরিষদের অর্থায়নে সর্বমোট ৭১০ জন কর্মহীন ও দুস্থ ব্যক্তির মধ্যে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে ত্রাণ এ সহায়তা দেয়া হয়।

এছাড়া ইতোমধ্যে করোনাভাইরাসে আক্রান্ত সুস্থ হওয়া ২০ জন রোগীর হাতে নগদ অর্থ তুলে দেয়া হয়। এ সময় ১০ জন হতদরিদ্র ব্যক্তির হাতে প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনা হিসেবে অর্থ সহায়তা দেন জেলা প্রশাসক। পরে জেলা প্রশাসক চুনারুঘাট ইকো রিসোর্ট প্রকল্পের অগ্রগতি পরিদর্শন ও বৃক্ষরোপণ করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিৎ রায় দাশ, সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল, উপজেলা প্রকৌশলী মিশুক দত্ত, ৫ নং শানখলা ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান তরফদার সবুজ এবং স্থানীয় মেম্বারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ।

একইদিন জেলা প্রশাসক মুজিববর্ষ উপলক্ষে পানছড়ি গুচ্ছগ্রামের ২০টি নবনির্মিত ঘর পরিদর্শন এবং বৃক্ষরোপণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। এছাড়া চুনারুঘাটে ডক্টরস হেলথ সেফটি বুথ, ফ্লু কর্নার ও হাত-ধৌতকরণ বেসিনের শুভ উদ্বোধন এবং চিকিৎসা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে যোগ দেন জেলা প্রশাসক। চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসায় নিয়োজিত ডাক্তারদের সুরক্ষার জন্য নির্মিত ডক্টরস হেলথ সেফটি বুথ, ফ্লু কর্নার এবং হাসপাতালে আগত সাধারণ রোগীদের জন্য নির্মিত হাত ধৌতকরণ বেসিনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।এ সময় তিনি হাসপাতালে ডাক্তারদের বিভিন্ন চিকিৎসা সামগ্রী, পাঁচটি অক্সিজেন সিলিন্ডার, হাসপাতালে রোগীদের সুবিধার্থে একটি ফ্যান বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, চুনারুঘাট পৌরসভার মেয়র মো. নাজিমউদ্দিন শামসু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোজাম্মেল হোসেন প্রমূখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব সত্যজিত রায় দাশ।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.