1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
ঘুরে বেড়ানোর নতুন ঠিকানা নান্দনিক কোলা ভিলেজ পার্ক। | সময় বাংলার
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম ... ||
আগামী ২০ জুলাই নতুন ভাষানচর জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রীনগরে ব্র্যাকের ইউনিয়ন  কর্মশালা সময় বাংলার “অন লাইন পোর্টালে খবর প্রকাশের পর ড্রেজার উচ্ছেদ দুই লাখ টাকা জরিমানা মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মুজাহিদুল ইসলাম সিরাজদিখানে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা ঢাকা-বেইজিং চুক্তি স্বাক্ষরের একটি মুন্সিগঞ্জের নাটেশ্বর আর্কিওলজিকাল সাইট পার্ক প্রকল্প শ্রীনগরে অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহীর বাগমারায় অনলাইন জুয়ার কালো থাবায় নিঃস্ব হচ্ছে তরুণ-যুব সমাজ জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তি দাবী রাজশাহীতে বিক্ষোভ শ্রীনগরে যাত্রীবাহী সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন শাখা উদ্ধোধন পাবনায় উপজেলা আ.লীগ সম্পাদকের বিরুদ্ধে হত্যা মামলার প্রতিবাদে অবরোধ বিক্ষোভ -মানববন্ধন সারা দেশে চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষার্থীদের শ্রীনগরে ড্রেজার দিয়ে কৃষি জমি ভরাটের মহোৎসব  সিরাজদিখানে দুই পক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধ ৯ আহত ২০ প্রশ্নফাঁসে নিজের সংশ্লিষ্টতা থাকলে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন পিএসসি চেয়ারম্যান বুধবার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ সিরিয়াল কিলার রসু খাঁর ফাঁসির আদেশ বহাল দুর্নীতি একটি দেশের এগিয়ে যাওয়ার পথে সবচেয়ে বড় অন্তরায় কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্ত অবৈধ ঘোষণা করে হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে শুনানি আগামীকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন টঙ্গীবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা কোটা বাতিলের দাবিতে উত্তাল সারাদেশ শ্রীনগরে সনাতন ধর্মালম্বীদের মহোৎসব রথযাত্রা অনুষ্ঠিত সাংবাদিক আলামিন হোসেনের পিতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ শ্রীনগরে সাংবাদিকের উপর হামলা ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন পদ্মা সেতুর জন্য বাংলাদেশ বিশ্বে সম্মান পেয়েছে : প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন ‍ঋষি সুনাক স্ট্রোক করেছেন নাফিস ইকবাল,এয়ার অ্যাম্বুলেন্সে আনা হচ্ছে ঢাকায় কিয়ার স্টারমার যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে লেবার পার্টির নিরঙ্কুশ জয়

ঘুরে বেড়ানোর নতুন ঠিকানা নান্দনিক কোলা ভিলেজ পার্ক।

  • সময় বাংলার || শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩, ৯.০৭ পিএম
FB IMG 1673620902668

ঘুরে বেড়ানোর নতুন ঠিকানা নান্দনিক কোলা ভিলেজ পার্ক।


আরিফ হোসেন হারিছ, সিরাজদিখান।

অধিকাংশ মানুষের পছন্দ প্রাকৃতিক পরিবেশ, কখনও রিসোর্ট এবং পার্ক সমূহ। মানুষের নির্মল আনন্দ ও প্রাকৃতিক পরিবেশে বাহারী ফুলের রঙে মনকে রাঙিয়ে দিতে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় গড়ে উঠেছে বেশ কয়েকটি রিসোর্ট ও পার্ক। ঢাকা ও আশপাশের জেলা থেকে পরিবার পরিজন ও বন্ধু বান্ধব নিয়ে প্রাকৃতিক পরিবেশে নিরিবিলি আনন্দ উপভোগ করতে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়ন পরিষদ সংলগ্ন অবস্থিত কোলা ভিলেজ পার্কটিকে বেছে নিচ্ছে।কর্মব্যস্ত জীবনে একমাত্র ছুটির দিনকে রাঙ্গাতে অথবা সারা সপ্তাহের ক্লান্তি দূর করতে প্রত্যেকে পরিবার পরিজন কিংবা বন্ধু বান্ধবদের সাথে একান্তে আনন্দ মুখর সময় কাটাতে চায়।

মুন্সীগঞ্জের বিভিন্ন উপজেলাতে দর্শনীয় স্থান থাকলেও সিরাজদিখানের এ পার্কটিতে প্রতিদিনি ভিড় জমাচ্ছে শত শত মানুষ। শুধু তাই নয় দেশের বিভিন্ন জেলা থেকে লোকজন ভিড় জমাচ্ছে এখানে। ২০১৬ সালের জানুয়ারী মাসে প্রথমে এক একর জমির উপর গড়ে তোলা হয় এ পার্কটি। গ্রামীণ পরিবেশের মাঝে গড়ে ওঠা এই পার্কটিতে বিরাজ করে নির্মল এক সবুজাভ পরিবেশ।

চারদিকে ছড়িয়ে ছিটিয়ে থাকা গাছপালা পার্কটিকে আরও মনোরম ও আকর্ষণীয় করে তুলেছে। সারি সারি ঝাউ গাছ দেখে দর্শনার্থীরা কক্সবাজার আমেজ অনুভব করে। দেশ-বিদেশী বাহাড়ি ফুলে যে কারো মনকারে। শিশু-কিশোর থেকে শুরু করে সব বয়সী মানুষের জন্য পার্কটিতে নানা রকম বিনোদনের ব্যবস্থা করে রাখা হয়েছে। এটির ভিতরে রয়েছে একটি পুকুর এবং ওয়াটার রাইডের ব্যবস্থা।

এছাড়া এখানে বেড়াতে আসা দর্শনার্থীদের খাবারের জন্য মিনি চাইনিজ ও রেস্টুরেন্টের ব্যবস্থাও রাখা হয়েছে। সাথে রাখা হয়েছে একটি বিভিন্ন স্বাদের চায়ের স্টল। চা স্টলের নানা ধরনের চায়ের স্বাদ নিতে দূর দূরান্ত থেকে ছুটে আসেন অনেকে। পার্কটি প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত খোলা থাকে। এখানে প্রবেশ মূল্য মাত্র ৫০ টাকা।

পার্কটির স্বত্ত্বাধিকারী মোঃ মোস্তাক আহমেদ চৌধুরী বলেন, ব্যস্ততম জীবনে একটু স্বস্তি ও আনন্দ পেতে হলে বেড়ানোর কোন বিকল্প নেই। আর সেটা যদি হয় প্রাকৃতিক কোন নিরিবিলি পরিবেশে পার্ক বা রিসোর্ট। নিজের উদ্যোগে একটু একটু করে গড়ে তুলেছি এ পার্কটিকে। জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন স্থান থেকে এখানে অনেকেই ঘুরতে আসছে।বর্তমানে লোকজন পরিবার পরিজন ও বন্ধু বান্ধব নিয়ে এখানে এসে নিরিবিলি পরিবেশে সময় পার করছে। আশা রাখছি এ পার্কটি ভ্রমন পিপাসুদের কাছে প্রিয় স্থান হিসেবে পরিচিতি পেতে শুরু করেছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.