1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
বিরামপুরে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

বিরামপুরে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত

  • সময় বাংলার || মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩, ৯.৫২ পিএম
received 864476674721803

বিরামপুরে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত


সময় বাংলার স্টাফ করেসপন্ডেন্ট দিনাজপুর 

যথাযোগ্য মর্যাদায় দিনাজপুরের বিরামপুরে ঐতিহাসিক ৭মার্চ পালিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্প স্তবক অর্পণ শেষে এক মিনিট নীরবতা পালন ও দোয়া করা হয়। পরে ঐতিহাসিক ৭মার্চ দিবস-২০২৩ উপলক্ষ্যে আলোচনা সভা, পুরস্কার বিতরণী, সাংকৃতিক অনুষ্ঠানে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।

প্রধান অতিথি এমপি শিবলী সাদিক বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতির উদ্দেশ্যে ৭ই মার্চে যে ভাষণ দেন, তা গুরুত্ব সহকারে নতুন প্রজম্মের নিকট আরও বেশি বেশি করে পৌঁছাত হবে। যাতে তারা মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারে। তিনি আর বলেন, বিএনপি এই ভাষনকে অস্কীকার করেছেন, এটি খুবই নিন্দাকর ও দুঃখ জনক।অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ঐতিহাসিক ভাষণ পাঠ করেন শিমুলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর অধ্যয়নরত শিক্ষার্থী আবদুল্লাহ আল মুহিদ এবং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের ভাগ্না প্রাচ্যুর্য। এসময় উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় ক্রমানুসারে উম্মে কুলসুম বানু, মেসবাউল ইসলাম মন্ডল, আ,লীগের সিনিয়র সভাপতি শিবেশ কুমার কুন্ডু, বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অদৈত্য কুমার অপু, থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত, বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন, সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক মশিহুর রহমান, সাবেক উপজেলা ডিপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা হাবিবর রহমান প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষক, শিক্ষার্থীরা, সুশিল সমাজের প্রতিনিধি, সুধিজন, গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় সাংবাদিকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেটিভ এজেন্সীর (জাইকা) সহযোগীতায় এবং উপজেলা প্রকৌশলীর কার্যালয় (এলজিইডি) বিরামপুরের আয়োজনে উপজেলার ২০টি শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ এবং নারী উদ্যোক্তাদের মাঝে আর্থিক অনুদানের চেক প্রদান করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম। এর আগে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, রচনা, আবৃত্তি, ও কবিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। পরে স্থানীয় শিল্পীদের পরিবেশনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.