1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শতাধিক বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শতাধিক বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।

  • সময় বাংলার || সোমবার, ২৭ মার্চ, ২০২৩, ৬.৩৯ পিএম
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শতাধিক বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শতাধিক বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।

সুইটি আক্তার মাদারীপুর।


মাদারীপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে, শতাধিক বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট পুরস্কার বিতরণ করা হয়েছে। (২৬ মার্চ রোববার) দুপুরে -জেলা পরিষদের সম্মেলন কক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট, পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উক্ত “আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মাদারীপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকতা (উপসচিব) শ্রীনিবাস দেবনাথ।

অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধাদের হাতে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক তুলে দেন। এসময় ৭১ সালের মহান মুক্তিযুদ্ধে জাতির পিতা শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধারা অবদান রেখেছিলেন এসব কথা তুলে ধরেন। প্রধান অতিথি, মুনির চৌধুরী তার বক্তব্যে, তিনি আরও বলেন, আমি মুক্তিযোদ্ধাদের দেখার মধ্যে বঙ্গবন্ধুর ছায়া দেখতে পাই। এ দেশ এনেছে মুক্তিযোদ্ধারা, দেশ গড়ে দিয়েছেন মুক্তিযোদ্ধারা। আজ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে মুক্তিযোদ্ধাদের জাগিয়ে তুলেছেন। জননেত্রী শেখ হাসিনা নানাভাবে মুক্তিযোদ্ধারের সম্মানিত করার চেষ্টা করেছেন এবং মুক্তিযোদ্ধাদের সমাজে প্রতিষ্ঠিত করেছেন। আজ শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি মানুষের ভরসা।বাংলাদেশকে তিনি উন্নয়নের রোল মডেলে রূপান্তরিত করেছেন, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য আয়শা সিদ্দিকী মুন্নি, ইলিয়াছ হোসেন পাশা, জেলা পরিষদের সাবেক সদস্য মান্নান লস্করসহ প্রমূখ ।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.