1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সুনামগঞ্জে চাকুরীচ্যুতদের পূর্ণবহালের দাবীতে আমরণ অনশন কর্মসূচী | সময় বাংলার
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
শিরোনাম ... ||
এতিম ও কোমলমতি শিশু শিক্ষার্থীদের ভালোবাসার নাম হুমায়ুন কবীর সাগর সুনামগঞ্জে চাকুরীচ্যুতদের পূর্ণবহালের দাবীতে আমরণ অনশন কর্মসূচী নিত্যপ্রয়োজনীয় পন্যের মূল্য সহনীয় রাখতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত সিরাজদিখানে পুলিশ কর্তৃক মামলার আসামী গ্রেফতার, সাংবাদিককে দোষারোপ করে হুমকি সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে

সুনামগঞ্জে চাকুরীচ্যুতদের পূর্ণবহালের দাবীতে আমরণ অনশন কর্মসূচী

  • সময় বাংলার || বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭.০৭ পিএম
received 900424834976817

সুনামগঞ্জে চাকুরীচ্যুতদের পূর্ণবহালের দাবীতে আমরণ অনশন কর্মসূচী।


সুনামগঞ্জ প্রতিনিধি:

একদিনের মৌখিক নোটিশে কিভাবে চাকুরী যায় এমন অভিযোগ এনে এবং তাদের চাকুরী পূর্ণবহাল ও বকেয়া বেতন পরিশোধের দাবীতে শান্তিপূর্ণভাবে আমরণ অনশন কর্মসূচী পালন করছেন সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের বিভিন্ন পদ থেকে চাকুরীচ্যুত আয়া,সুইপার,সুপারভাইজারসহ বিভিন্ন পদের কর্মচারীরা। 

বুধবার ২৩ অক্টোবর সকাল থেকেই হাসপাতালের সামনে জড়ো হয়ে তারা এ কর্মসূচী শুরু করেছেন। এ সময় বক্তব্য রাখেন,ওয়াজেদ আহমেদ মৃদুল,মিজানুর রহমান,সোহেল মিয়া,শাহীনা আক্তাওে পলি,তৌহিদ মিয়া ও শহীদ মিয়া প্রমুখ। 

কর্মচারীরা বলেন,সারা বাংলাদেশের সবগুলো হাসপাতালে যদি আউটসোর্সিং পদে কর্মচারীরা বহাল থাকতে পারে তাহলে সুনামগঞ্জ হাসপাতালের কর্তপক্ষরা কেন এমন আচরণ আমাদের সাথে করেছেন। আমরা বর্তমানে পরিবার পরিজন নিয়ে অনাহারে অর্ধাহার না খেয়ে জীবন জীবিকা নির্বাহ করছি। কি অপরাধ ছিল আমাদের, হাসপাতালের কর্তৃপক্ষ একদিনের মৌখিক নোটিশ দিয়ে আমাদেরকে আউটসোর্সিয়ের বিভিন্ন পদে কর্মরত ৩৬ জন কর্মীকে চাকুরী থেকে অব্যাহত দেয়া হল। আমরা বর্তমান সরকারের প্রধান উপদেষ্টা ও সুনামগঞ্জের জেলা প্রশাসকের নিকট জোর দাবী জানাচ্ছি অনতি বিলম্বে আমাদের চাকুরীতে পূর্ণবহাল করে আমাদের পরিবার পরিজনকে অনাহার ও অর্ধাহারে জীবন চলার পথ থেকে বাচাঁনো । অন্যতায় তারা এই চাকুরী ফিরে পেতে প্রয়োজনে আত্মহুতি দেয়ার ও হুশিয়ারী উচ্চারন করেন ।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.